«

»

আপনিও অনলাইনে কেনা কাটি করবেন নাকি?

প্রথমে একটা গল্প দিয়ে আমার লেখাটা শুরু করি। আমার একবার অনলাইনে কিছু একটা কেনার দরকার পড়ল কিন্তু বিধিবাম ক্রেডিট কার্ড লাগবে। অনেক ভেবে আমার এক অস্ট্রেলিয়ান ক্লায়েন্টকে জিনিসটা কিনে দিতে বললাম। উনি আমাকে জিজ্ঞাস করল তোমার ক্রেডিট কার্ড নাই? আমি বললাম নাই। উনি বলে তোমরা শপিং কর কিভাবে? আমি বললাম ক্যাশ টাকা দিয়ে। উনি এমন একটা ইম্প্রেশন দেখালেন যে এমন অদ্ভুত কথা তিনি কোন দিন শুনেন নাই। পরে জানলাম উনারা যাবতীয় জিনিশপত্রের অধিকাংশই অনলাইনে কিনেন আর ক্যাশ টাকা ইউজ করেন না বহু দিন।

Payoneer  এর সুবাদে আমরা অনেকেই ইন্টারন্যাশনাল ক্রেডিট কার্ডের স্বাদ ও নিয়ে ফেলেছি। কিন্তু কথা হল আমরা কবে এভাবে অনলাইনে কেনাকাটা শুরু করতে পারব? কার্ড দিয়ে কি শুধু eBay  আর Amazon এর মজা লুটবো নাকি দেশি কিছু জিনিসও কিনতে পারবো? এই ধরনের প্রশ্ন করবেন না কিন্তু কারণ দেশে ইতিমধ্যে উল্লেখযোগ্য পরিমাণ অনলাইন শপিং স্টোর আছে আর এরা সবাই হোম ডেলিভারি দেয়। এর মধ্যে বেশ কয়েকটিতে কেনাকাটা করতে কার্ডও লাগে না। আপনি সরাসরি অর্ডার দিতে পারবেন আর পেমেন্ট করতে পারবেন অর্ডার ডেলিভারি হওয়ার পর।

চলুন দেখে আসি এমন কয়েকটি সাইট,


আছে নাকি DBBL এর NEXUS কার্ড অথবা কোন যে কোন ইন্টারন্যাশনাল ক্রেডিট কার্ড। তাহলে আপনিও এবার সরাসরি ঘরে বসেই ডোমেইন কিনতে পারবেন ক্ষণিকের মধ্যে। এখানে ডোমেইন কেনা খুবই সহজ। একবার চেষ্টা করেই দেখুন আর দাম ও প্রতিযোগিতামূলক।


আমাদের অনেকেই বাজার করাটাকে ঝামেলা মনে করে। সপ্তাহে ছয়দিন আফিস করার পর শুক্রবারটা শান্তিতে কে না কাটাতে চায়। আপনি যদি আমার মত আলসে হয়ে থাকেন তবে দ্রুত লগিন করুন WebMartBD তে। এখান থেকে ঘরে বসেই আপনার নিত্যদিনের বাজার সদাই করতে পারবেন। এরা আপনার সদাই নিয়ে এসে বাসায় হাজির হবে তারপর পেমেন্ট :D। এখান থেকে আপনারা Pizza, BirthDay Cake, Burger আর নানান ধরনের Fast Food ও কিনতে পারবেন। এরা দুই ঘন্টার মধ্যে ডেলিভারি করে।


জি ভাই বই কিনার জন্য আর বাংলাবাজার কিংবা  নীলক্ষেত দৌড়াতেহবে না। এখন ঘরে বসেই বই কিনতে পারবেন। এখানে বই এর বিশাল সমাহার আছে। আপনার পছন্দের বইটি অবশ্যই এখানে পেয়ে যাবেন। এরা শাধসাধারণত তিন থেকে পাঁচ দিনের মধ্যে হোম দেলিভারি দেয়। এদের সমস্যা একটাই যে এরা আগেই পেমেন্ট রেখে দেয় আর বই পরে দেয়। এটা খুব বড় সমস্যা নয়। কি বলেন? তবে যারা আমার মত কিপটে তারা মনে হয় বই কম্পিউটারেই পরে 😀 কষ্ট করে কিনে না।


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

আপনার যে কোন বিজ্ঞাপন দিন সম্পূর্ণ ফ্রী ফ্রী ফ্রী।
মাত্র ১ ক্লিকেই আপনার আইপি ঠিকানাকে সবার নজর-দৃষ্টি হতে দূরে রাখুন! সেইসাথে গোয়েন্দাগিরীর মজা নিন!!
BANGLALION, QUBEE, OLLO AND ALL WIMAX মডেম ফ্রী নেট চালান ১০০% কাজ করবে।
নিয়ে নিন কিছু চমৎকার ব্লগার টেমপ্লেট
আইএসপি বিজনেস চালু করতে চাইলে এই টিউনটি আপনার জন্য
বাংলাদেশ VS জিম্বাবুয়ে ৩য় টেস্ট সরাসরি দেখুন, মোবাইল থেকে লাইভ স্কোরও দেখতে পারবেন।
ফ্রী সি প্যানেল ওয়েব হোস্টিং - লাইফটাইম

মন্তব্য দিনঃ

comments

About the author

নাদিম তুহিন

Permanent link to this article: http://techtweets.com.bd/web-internet/zero/22147

5 comments

Skip to comment form

  1. ঐ ছেলেটি
    jakir

    সুন্দর টুইট।

    1. শুন্য

      ধন্যবাদ আপনাকে ভাইয়া… এতখন সুন্দর লাগছিল না কিন্তু এখন লাগছে 😀

  2. Nazrul
    Nazrul

    ভালো লাগলো জেনে, চালিয়ে যান ।

  3. শুন্য

    এভাবে আগ্রহ দিলে চালিয়ে যাবো 😀

  4. Mortoza KONOK
    GM KONOK

    koto kisui to escha hoi. sob kisu to r somvob hoi na

মন্তব্য করুন