«

»

নিয়ে নিন ফ্রী হোস্টিং এবং ডোমেইন এর লিস্ট। কেউ মিস করবেন না যেন। CYBER MONDAY SPECIAL

শিরোনাম দেখেই হয়ত বুঝে গিয়েছেন,আজকে কোন বিষয় নিয়ে কথা বলব।একদম ঠিক,আজকে ফ্রী হোস্টিং এবং ডোমেইন নিয়ে কথা বলব।অনেকে মনে করে থাকেন,এগুলো ভুয়া কিংবা ভালো না।আসলে তা না।অনেক হোস্টিং কোম্পানি আছে যারা অনেক বেশি পরিমানে মুনাফা অরজন করে আর নিজের প্রতিস্টানের সুনাম ছড়ানোর জন্য তারা এগুলো বিনামূল্যে প্রদান করে থাকে।

 

ফ্রী হোস্টিং নানা কাজে লাগে।যেমনঃ নতুন কোনো ওয়েবসাইট বানাবেন,এখন টাকা দিয়ে হোস্টিং কিনে তো আর সাইট বানানোর প্র্যাক্টিস করতে পারবেন না।তাই,আগে যেকোনো ফ্রী হোস্টিং এ সাইট এর কাজ শিখে তারপর টাকা ইনভেস্ট করা উচিত।তাছাড়া ও অনেকে শখবশত ওয়েবসাইট বানিয়ে থাকে আর তাদের জন্য এই সেবাটির কোনো বিকল্প নেই।

অনেক কথা হলো,এখন প্রশ্ন এগুলো পাবো কোথায়?

আমি আমার জীবনের আগের ২ বছরের ইন্টারনেট মার্কেট এ কাজের জন্য অনেক ফ্রী হোস্টিং এবং ডোমেইন এর সমুখীন হয়েছি।এর মধ্যে কোনো কোনো টি এতই ভালো সারভিস দিয়েছে যে বলার মত না।আমার কাছে মনে হয় টাকা দিয়ে হোস্টিং কিনেও মনে হয় এত ভালো সারভিস পাওয়া সম্ভব না।যেগুলো ভালো সেগুলোর একটি লিস্ট করে ফেললাম আপনাদের সাথে শেয়ার করার জন্য।

লিস্ট টি ডাউনলোড করার জন্য এখানে ক্লিক করুন

আশা করি আপ্নারা সবাই উপক্রিত হবেন।আর আমার জন্য দোয়া করবেন যাতে আর ও ভালো টিউন নিয়ে আপনাদের সামনে হাজির হতে পারি।আপ্নাদের কারো কাছে যদি এগুলোর চেয়ে ভালো ফ্রী হোস্টিং কিংবা ডোমেইন সারভিস থাকে তাহলে সবার সাথে শেয়ার করুন।

ধন্যবাদ।


About the author

ssarker

Permanent link to this article: http://techtweets.com.bd/web-internet/ssarker/71642

1 comment

  1. linkon

    kaj hoy na

মন্তব্য করুন