«

»

আপনার ওয়েবপেজ বা ব্লগকে ১ দিনের মধ্য গুগলে ইনডেক্স করে ফেলুন (১০০%) ।

আসসালামু আলাইকুম । সবাই কেমন আছেন । আজকে যে টিপস টা দিব তা সবার কাজে লাগবে আশা করি । আমরা আমাদের নতুন ওয়েবপেজ বা ব্লগকে গুগলে ইনডেক্স করার জন্য কত কিছুই না করি । কিন্তু গুগলে কি এত সহজেই আপনার ওয়েবসাইট বা ব্লগ কে ইনডেক্স করে ফেলবে । এর জন্য আপনাকে অনেক পরিশ্রম করতে হবে । আমার মত যারা অলস তাদের জন্য এটা মহা মুশকিল । চিন্তার কিছু নেই । আপনার কিছুই করতে হবে না যা করার করবে একটা ওয়েবসাইট । তাও আবার কোন রকম কষ্ট ছাড়া । বিশ্বাস হয় না তা হলে নিচে দেখুন ।

প্রথমে এই ওয়েবসাইট টি ওপেন করুন ।

http://www.imtalk.org/cmps_index.php?pageid=IMT-Website-Submitter

তারপর নিচে দেখবেন কিছু বক্স সেখানে আপনি আপনার ওয়েবসাইট এর নাম , কি ওয়ার্ড অ্যান্ড ২৫০০ দিয়ে সিলেক্ট করুন । এখানে দেখবেন (৫০,১০০,২৫০,৫০০,১০০০,২৫০০) বক্স আছে । এগুলা হচ্ছে আপনার ওয়েবসাইট বা ব্লগ অন্য পেজ এর সাথে যুক্ত হওয়ার সংখ্যা মানে আপনি যদি ৫০ দেন তাহলে মাত্র ৫০ টা পেজ এ আপনার সাইট যুক্ত হবে । এখানে ২৫০০ দিতে কারন সবগুলা পেজ ই dofollow না ।

 

এখন সাবমিট বাটন এ ক্লিক করুন এবং অপেক্ষা করুন । দেখবেন আপনার পেজ একে একে যুক্ত হচ্ছে । এটি করতে অনেক সময় লাগবে মানে ৫ ঘন্টার বেশি তাই এটি রাত্রে করা টাই বেটার ।

আশা করি সবার ভালো লেগেছে । আর কিছু না বুঝলে অবশ্যই কমেন্ট করে জানাবেন । আর ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টি তে দেখবেন কারন SEO বিষয়ক এটা আমার প্রথম পোস্ট ।

এটি পূর্বে আমার এই ব্লগে প্রকাশিত Information Technology


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

ফায়ারফক্স -৫ ব্যবহার করছেন তো?
আপনার ওয়েবসাইটকে একটু সাজিয়ে নিন
হাঁসাইতে হাঁসাইতে মাইরা পালামু|না পড়লে বিরাট মিস
স্মার্টফোন ফটোকন্টেস প্রতিযোগিতার আজই শেষ দিন তাই এখনই নিশ্চিত আপনার অংশগ্রহন অথবা ভোট দিয়ে সাহায্য ...
আইডিএম এর ফুল ভার্সন নিয়ে নিন, আর কেয়ামত পর্যন্ত নিশ্চিন্ত থাকুন !!!
বিকৃত যৌন রুচির পুরুষের কিছু লক্ষণঃ যা সকল অভিভাবকদের জেনে রাখা প্রয়োজন
২০১৫ সালের ৫ টি কম বাজেটের ডিএসএলআর ক্যামেরা

মন্তব্য দিনঃ

comments

About the author

মোঃ শরিফুল ইসলাম

আমি মোঃ শরিফুল ইসলাম রাজু । বর্তমানে তিতুমির বিশ্ববিদ্যালয় কলেজ থেকে বাংলা বিভাগ এ অনার্স করছি । ভালবাসি প্রযুক্তি তাই সব সময় প্রযুক্তির সাথেই থাকতে চাই । অবসর সময়ে ব্লগিং করতে ভালবাসি । আমার সম্পর্কে আরও জানতে চাইলে আমার বাক্তিগত ব্লগ Tutorials For Beginner ভিসিট করুন । :)

Permanent link to this article: http://techtweets.com.bd/web-internet/shariful2islam/15645

1 comment

  1. Md Nazmul Haque

    Try kore dakhe……………………

মন্তব্য করুন