«

»

আপনার ওয়েবপেজ বা ব্লগকে ১ দিনের মধ্য গুগলে ইনডেক্স করে ফেলুন (১০০%) ।

আসসালামু আলাইকুম । সবাই কেমন আছেন । আজকে যে টিপস টা দিব তা সবার কাজে লাগবে আশা করি । আমরা আমাদের নতুন ওয়েবপেজ বা ব্লগকে গুগলে ইনডেক্স করার জন্য কত কিছুই না করি । কিন্তু গুগলে কি এত সহজেই আপনার ওয়েবসাইট বা ব্লগ কে ইনডেক্স করে ফেলবে । এর জন্য আপনাকে অনেক পরিশ্রম করতে হবে । আমার মত যারা অলস তাদের জন্য এটা মহা মুশকিল । চিন্তার কিছু নেই । আপনার কিছুই করতে হবে না যা করার করবে একটা ওয়েবসাইট । তাও আবার কোন রকম কষ্ট ছাড়া । বিশ্বাস হয় না তা হলে নিচে দেখুন ।

প্রথমে এই ওয়েবসাইট টি ওপেন করুন ।

http://www.imtalk.org/cmps_index.php?pageid=IMT-Website-Submitter

তারপর নিচে দেখবেন কিছু বক্স সেখানে আপনি আপনার ওয়েবসাইট এর নাম , কি ওয়ার্ড অ্যান্ড ২৫০০ দিয়ে সিলেক্ট করুন । এখানে দেখবেন (৫০,১০০,২৫০,৫০০,১০০০,২৫০০) বক্স আছে । এগুলা হচ্ছে আপনার ওয়েবসাইট বা ব্লগ অন্য পেজ এর সাথে যুক্ত হওয়ার সংখ্যা মানে আপনি যদি ৫০ দেন তাহলে মাত্র ৫০ টা পেজ এ আপনার সাইট যুক্ত হবে । এখানে ২৫০০ দিতে কারন সবগুলা পেজ ই dofollow না ।

 

এখন সাবমিট বাটন এ ক্লিক করুন এবং অপেক্ষা করুন । দেখবেন আপনার পেজ একে একে যুক্ত হচ্ছে । এটি করতে অনেক সময় লাগবে মানে ৫ ঘন্টার বেশি তাই এটি রাত্রে করা টাই বেটার ।

আশা করি সবার ভালো লেগেছে । আর কিছু না বুঝলে অবশ্যই কমেন্ট করে জানাবেন । আর ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টি তে দেখবেন কারন SEO বিষয়ক এটা আমার প্রথম পোস্ট ।

এটি পূর্বে আমার এই ব্লগে প্রকাশিত Information Technology


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

আসুন ওয়েবসাইট তৈরি করি HTML,CSS,JAVA এর সাহায্যে A to Z (১ম পর্ব)
Google এর কিছু টিপস...........
আসুন শিখি পিএইচপিঃপর্ব-১৮
সুখবর – নতুন যারা অনলাইনে ইনকাম করতে আগ্রহী তাদের জন্য Part-3
আপনার Facebook Fan Page এ লাইক বাড়াতে চান??? প্রতিদিন ১০০০+ লাইক নিয়ে নিন আপনার ফ্যান পেইজ এ।।।১০০% ...
ওয়েবসাইট সাইন্স [পর্ব-১৩] :: বাংলাদেশের কিছু মিউজিক ওয়েবসাইটের রিভিউ
প্রতিদিন আয় করুন - মাস শেষে বুঝে নিন ৫০$

মন্তব্য দিনঃ

comments

About the author

মোঃ শরিফুল ইসলাম

আমি মোঃ শরিফুল ইসলাম রাজু । বর্তমানে তিতুমির বিশ্ববিদ্যালয় কলেজ থেকে বাংলা বিভাগ এ অনার্স করছি । ভালবাসি প্রযুক্তি তাই সব সময় প্রযুক্তির সাথেই থাকতে চাই । অবসর সময়ে ব্লগিং করতে ভালবাসি । আমার সম্পর্কে আরও জানতে চাইলে আমার বাক্তিগত ব্লগ Tutorials For Beginner ভিসিট করুন । :)

Permanent link to this article: http://techtweets.com.bd/web-internet/shariful2islam/15645

1 comment

  1. Md Nazmul Haque

    Try kore dakhe……………………

মন্তব্য করুন