«

»

আপনার এ্যাডসেন্সকে সুরক্ষিত রাখুন অবৈধ ক্লিক থেকে

প্রথমে এটা বলে নিই, যারা এ বিষয়টা নিয়ে জানেন তাদের জন্য এই টিউন না, শুধু অজানাদের জন্য এই পোস্টটা প্রযোজ্য । জ্ঞানী ভাই ও বোনেরা নিজের কাজ করুন ।

এ্যাডসেন্স ব্যান্ড হওয়ার অভিজ্ঞতা আমার আছে । আবার অনেক কষ্ট করে এ্যাডসেন্স করেছি । বেশীরভাগ এ্যাডসেন্স বাতিল হয় নিজের থেকে ক্লিক করার কারণে তা ইচ্ছাকৃত বা অনিচ্ছাকৃত যে ভাবেই হোক না কেন । ইচ্ছাকুতভাবে ক্লিক করতে চাইলে তার কোন সমাধান নাই, তবে কেউ যদি অনিচ্ছাকৃতভাবে এ্যাডসেন্স ক্লিক এর সমাধান চায় তবে তা দেওয়া যাবে । আমি যে সফটওয়্যারটা আপনাদেরকে ডাউনলোডের জন্য দিব এটা যেভাবে কাজ করবে –

০১. আপনি সাইট নির্ধারণ করে দিতে পারবেন যেগুলোতে এ্যাডসেন্সের এ্যাড থাকলেও দেখাবে না আপনার কম্পিউটারে । ধরুন আপনি শুধু আপনার সাইট যোগ করলেন এর ফলে ডিফল্টভাবে আপনার সাইটের এ্যাডসেন্স আপনার পিসি থেকে আর দেখা যাবে না । কখনো যদি এ্যাডসেন্স দেখতে চান তবে সফটওয়্যারে এক ক্লিক করেই দেখতে পাবেন । এর মাধ্যমে আপনি নিশ্চৎভাবে অনিচ্ছাকৃত সকল এ্যাড ক্লিক থেকে মুক্তি পাবেন । যা অন্ত:ত এই বিষয়ে আপনার এ্যাডসেন্সকে সুরক্ষিত রাখবে । যাইহোক, অনেকদিন পরে লিখলাম,সবাই ভালো থাকবেন ।

Download Software – Adsense Protector


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

মন্তব্য দিনঃ

comments

About the author

razu007

Permanent link to this article: http://techtweets.com.bd/web-internet/razu007/12690

মন্তব্য করুন