«

»

Nazrul

মোবাইল চ্যাট করার অ্যাপ্লিকেশন Yahoo! Go

অনলাইনে আড্ডা দেওয়ার (চ্যাটিং) জন্য সবচেয়ে জনপ্রিয় মাধ্যম ম্যাসেঞ্জার। বর্তমান প্রযুক্তির কল্যাণে মোবাইল ফোনেও এসেছে ইন্টারনেট সুবিধা। তাই এখন মোবাইলেও চ্যাট করা যায়। এ ক্ষেত্রে Yahoo! Go একটি জনপ্রিয় অ্যাপ্লিকেশন। এর আরেকটি বড় সুবিধা, এটি দিয়ে আপনি ইয়াহুর সব সুবিধাই পেতে পারেন। যেমন, ইমেইল চেক করা, ফ্লিকারে ছবি আপলোড করা বা দেখা, আবহাওয়ার পূর্বাভাস জানা ইত্যাদি। এমনকি নির্দিষ্ট কোনো শহরের ম্যাপও আছেতে। তবে এই অ্যাপ্লিকেশন ব্যবহার করতে হলে হ্যান্ডসেটে সিমবিয়ান অপারেটিং সিস্টেম থাকতে হবে।
অ্যাপ্লিকেশনটি এক মেগাবাইটেরও কম। এটি ব্যবহারের সময় প্রচুর তথ্য আদান-প্রদান করে, তাই ইন্টারনেট সংযোগ আনলিমিটেড হলে এর সুবিধা বেশি ভোগ করা যায়।
বিনা মূল্যে Yahoo! Go ডাউনলোড করতে http://www.brothersoft.com/mobile/yahoo-go-4706.html-এ প্রবেশ করুন। এরপর ডাউনলোডে ক্লিক করলে একটি নতুন পেইজ আসবে। এতে আপনার মোবাইলের ব্রান্ড ও মডেলের নাম দিয়ে ডাউনলোড করে নিতে হবে।
মোবাইলে ইনস্টল করার পর সেখানে একটি ম্যেনু আসবে। এরপর সেখানে আপনার ইয়াহু আইডি দেওয়ার পর আপনি ইয়াহুর সেবাগুলো ব্যবহার করতে পারবেন। এর মধ্যে ইমেইল চেক করা, মেসেঞ্জার, এড্রেস বুক, মুভি টাইম, গেম, ক্যালেন্ডার, নিউজ, স্পোর্টস, ফিন্যান্স, মোবাইল রিং টোন, আবহাওয়া, ড্রাইভিং নির্দেশনা এবং সার্চ করার মতো আরো অনেক সুবিধা।


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

ফেসবুক Chat এ এখন আরও বেশি মজা !!!!!!!!!!
আরো নতুন নতুন ফিচার নিয়ে আসছে ওয়ার্ডপ্রেস 3.3
অনলাইন আউটসোর্সিং এর জন্য ভাল ওয়েব ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট
ফেসবুকের অজানা ৫ তথ্য
নিয়ে দেশের সেরা, নির্ভরযোগ্য, বিশ্বস্ত ও সুপার হোস্টিং!! সুপার ফ্রেন্ডলী সাপোর্ট!! Daily/Weekly ব্যা...
আপনি নিজেই হয়ে যান আপনার ISP Company
ফেইসবুকে আয়, স্পাম পোষ্ট ও বাস্তবতা

মন্তব্য দিনঃ

comments

About the author

Nazrul

Nazrul

Md. Nazrul Islam Bsc. DUET (Electrical) (Diploma Gutter BAFA) (Mashinist German TTC) Businessman

Permanent link to this article: http://techtweets.com.bd/web-internet/nazrul/12926

1 comment

  1. জি এম পারভেজ@liTu

    দেখি তো কেমন…

মন্তব্য করুন