«

»

Md. Junaid Chy

আপনার ওয়েবসাইট বা ব্লগের জন্য সব ধরনের HTML কালার কোড PDF ফাইল মিস কইরেন

আমরা প্রায় সকলেই ব্লগ বা ওয়েবসাইট তৈরী করতে ইচ্ছুক । কিন্তু অনেকেই HTML কোডিং না জানার কারনে ব্লগ বা ওয়েব সাইট তৈরী করতে পারে না । এই ওয়েসাইট বা ব্লগের মূল সৌন্দর্য হল ব্যাকগ্রাউনড কালার । অনেকেই দেখা যায় তার ব্লগ বা ওয়েবসাইটের ব্যাকগ্রাউন্ডে পিকচার দিয়ে রাখে । এতে ব্লগ বা ওয়েবসাইটটি দেখতে নোংরা লাগে । তাছাড়াও ব্যাকগ্রাউন্ডের উপর নির্ভর করেও আপনার ওয়েবসাইট বা ব্লগটির পেজের লোড ক্ষমতা কমবেশী হয় । আমরা সকলে চাই কোন ওয়েবসাইটে ঢোকা মাত্র সে সাইটটি যেন সঙ্গে সঙ্গে চলে আসে । কিন্তু ওয়েবসাইটের ব্যাকগ্রাউন্ডের জন্যও পেজ আসতে দেরী হয় । তাই আমাদের উচিত আমাদের ওয়েবসাইট বা ব্লগের ব্যাকগ্রাউন্ড সুন্দর ও মনোরোচক হয় ।

ব্লগ বা ওয়েবসাইটের ব্যাকগ্রাউন্ড কালার চেন্জ করতে হলে সাধারনত বিভিন্ন ধরনের কালার কোড দরকার হয় ।

বন্ধুরা আজ আমি আপনাদেরকে একটি PDF ফাইল উপহার দেব । এই PDF ফাইলটিতে আপনি পাবেন সব ধরনের HTML কালার কোড । আপনার যে কালারটি পছন্দ হবে তার পাশে একটি কোড দেখতে পাবেন । এটি আপনার ব্লগ বা ওয়েবসাইটের সঙ্গে যুক্ত করলে আপনার ব্লগ বা ওয়েবসাইটের ব্যাকগ্রাউন্ড কালার চেন্জ হয়ে যাবে ।

HTML কালারের PDF ফাইলটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

টুইট টি সর্বপ্রথম “বিডি ক্লিক জোন” তে প্রকাশিত। সময় থাকলে ঘুরে আসুন জানার আছে অনেক কিছু – বিডি ক্লিক জোন ধন্যবাদ।

টিম রঙ 


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

মন্তব্য দিনঃ

comments

About the author

Md. Junaid Chy

Md. Junaid Chy

আমি মোঃ জুনাইদ চৌধুরী (জুয়েল) সাধারন একজন মানুষ।আমি যা জানি তা-ই শেয়ার করার চেষ্টা করি।মানুষ আমি তাই ভুল হতেও পারে,তবে আমি চেষ্টা করি যথা সম্ভব সংশোধনের।মহান আল্লাহতায়ার কাছে হাজার শুকরিয়া প্রতি মূহুর্তে নি:শ্বাস নিতে পারছি বলে।আল্লাহ্পাক যতদিন চাইবে ততদিন আমি আমার কাজ করে যাবো।

Permanent link to this article: http://techtweets.com.bd/web-internet/mdjunaidchy/29911

2 comments

  1. ঐ ছেলেটি
    jakir

    ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

    1. নাজমুল হক
      নাজমুল হক

      ভাইয়া আপনাকেউ ধন্যবাদ । কিন্তু ভাইয়া আমি তো এটা “বিডি ক্লিক জোন” থেকে কপি করিনি ।

মন্তব্য করুন