«

»

প্রতিদিন আয় করুন $২৫ ডলার মাত্র তিনটি সাইটে কাজ করে। বাজে সাইটে কাজ ছেড়ে আসল আয়ের পথে আসুন।

আসসালামু আলাইকুম


ইনকাম কেম্ন হচ্ছে???  আমার দেখানো সাইটে কাজ করললে ইনকাম ভালো হওয়ারই কথা। এর আগে আরো অনেক সাইট আপনাদের সাজেষ্ট করেছি। আপনারা অনেকে আয় করেছেন। আবার কেউ কেউ বলেছেন কাজ নাকি খুব কষ্টের। তারা বলেছেন যাতে এমন সাইট সাজেষ্ট করি যাতে ফ্রি আয় করা যায়। আরে ভাই,  টাকা গাছে ধরে না। আপনি কষ্ট না করলে সাইটের মালিক আপনার দুলাভাই হয়না যে ফ্রিতে দিয়ে যাবে। যাক কথা না বাড়িয়ে কাজে আসি।
আজ তিনটা সাইট আর এপ্স আপনাদের সাজেষ্ট করবো যেগুলা খুব ভালো পে করে আর আয়ও খুব ভালো হয়। শুরুতেই বলে রাখা ভালো, ১৯ অক্টোবর বাংলাদেশে পেপাল আসছে। এটা আপনার, আমার সিবার জন্যে খুব ভাল একটা সংবাদ হতে পারব। যাক কাজে আসি।

প্রথম সাইটঃ

এটি একটা লিটকয়েন আয়ের সাইট। প্রতি ঘন্টায় এরা ২০ হাজার থেকে ১০ লাখ পর্যন্ত সাতোশি দিয়ে থাকে। আপনি ডিরেক্ট আপনার কয়েনবেজ ওয়ালেটে উইথড্র করতে পারবেন। কয়েনবেজ ওয়ালেট না থাকলে এখান থেকে খুলে নিন। তারপর Tools এ ক্লিক করে ড্রপ ডাউন মেনু থেকে LiteCoin walleT  সিলেক্ট করে দিন। তারপর Create a new address এ ক্লিক করে এড্রেস বানান। তারপর ঐটা কপি করে এখানে গিয়ে একটা বক্স দেখবেন। সেখানে পেষ্ট করে কেপচা পূরন করলে আপনি ২০ হাজার থেকে ১০ লাখ পর্যন্ত সাতোশি পাবেন। আপনি প্রতি ঘন্টায় এভাবে পাবেন।

উইথড্র লিমিট ঃ ২৫ লাখ সাতোশি হলে আপনি ডিরেক্ট আপনার কয়েনবেজ একাউন্টে পেয়ে যাবেন। 

দ্বিতীয় সাইট ঃ

এটা একটা নরমাল সাইট। কাজ শুধু ২৪ ঘন্টা পর পর একাউন্টে ঢুকে ৫ মিনিটে কাজ সারা। 

এখান থেকে একাউন্ট খুলে নিন। তারপর আপনি কয়েকটি কাজ পাবেন। আপনার কাজ শুধু  start আর Continue /confirmed বাটনে ক্লিক করা। কাজ করলেই বুঝবেন কত সহজ। 

উইথড্র ঃ আপনি বিটকয়েন,  পেজা, পেপাল, স্ক্রিল, নেটেলার সহ আরো অনেক ভাবে টাকা তুলতে পারবেন। 

তৃতীয় সাইটঃ

এটি কোনো সাইট না। এটি একটি মোবাইল সফটওয়্যার।  এটির কাজ হল আপনাকে চ্যাট কর‍্যে হবে। ১৫০০০ ম্যাসেজ সেন্ড করতে পারলে আপনাকে ১৫ ডলার দেয়া হবে। আপনি ফেসবুক,  লোকাল ম্যাসেজিং এ রেগুলার কত ম্যাসেজ সেন্ড করেন। এপ্সটি ব্যবহার করে দেখুন। একদিনে আপনি $১৫ ডলার আয় করতে পারবেন। এপ্সটির ডাউনলোড লিনক এখানে ক্লিক করলে পাবেন।

কেনো এপ্সটি পে করে ম্যাসেজিং করলে??

আপনি যখন ম্যাসেজিং করবেন আপনাকে কিছু এড শো করবে। সেটা থেকে ডেভেলপার যা পাবে তার থেকে কিছু আপনাকে দিবে। এখন কথা হল আপনি এখানে চ্যাট করার মানুষ পাবেন কোই??? ব্যাপার না। @MDMasudSikdar71 এই নামটি কপি করে এপ্সটির ভিতরে থাকা সার্চ বক্সে পেষ্ট করে সার্চ দিন। আমার আইডি আসবে। আমাকে এড করুন। আমি আপনাকে একটা গ্রুপে এড করাইয়া দিবো। সেখানে আপনি দিনে ৩০০০০০ হাজারের উপরে ম্যাসেজ করতে পারবেন। কিন্তু একটা শর্ত।  আপনি একেবারে ৩ টার বেশি ম্যাসেজ পাঠাতে পারবেন না। আপনি ৩ টা পাঠানোর পর রিপ্লাই না আসলে আপনি ম্যাসেজ দিতে পারবেন না। রিপ্লাই আসলে ম্যাসেজ দিতে পারবেন। তো আমাকে এড করে ঢুমাইয়া চ্যাট করেন। 

@MDMasudSikdar71


পেমেন্ট ঃ এটি পেপালে পেমেন্ট দেয়। যেহেতু ১৯ তারিখ পেপাল আসছে সো নো চিন্তা ডু ফুর্তি।  কাম অন গাইজ। গো আ হেড। বেস্ট অব লাক।


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

কিউবির নতুন oFFer---------
দরকারী কিছু ওয়েবসাইট দেখে নিন :):) কাজে লাগলে জানাইয়েন
মানি লন্দারিং এর কারনে সরকার পেপাল আনতে চাচ্ছে না দেশে তবে হ্যাঁ আনা সম্ভব।
দিলাম ফেসবুকরে উল্টাইয়া 😛 উল্টা স্ট্যাটাস দিয়া
আপনার কম্পিউটারকে বানিয়ে ফেলুন MediaFire এর মত ওয়েব সাইটে
[Internet Tips] shareyt সাইট থেকে ঘরে বসে আয় করুন bKash থেকে টাকা নিন
টেকমাস্টারব্লগ: চলুন মাতি তথ্য-প্রযুক্তির উচ্ছাসে

মন্তব্য দিনঃ

comments

About the author

masudsikdar85

Permanent link to this article: http://techtweets.com.bd/web-internet/masudsikdar85/77214

মন্তব্য করুন