«

»

ওয়েব ডিজাইন এন্ড ডেভেলপমেনট প্রশিক্ষনে বিশেষ ছাড়

বর্তমানে অনলাইন আউটসোর্সিং প্রযুক্তিকে এগিয়ে নিয়ে যাওয়ার আরো একটি মাধ্যম যা এখন বহু আলোচিত, আর প্রযুক্তিকে এগিয়ে নিয়ে যাওয়া মানে বাংলাদেশকে উন্নতির পথে এক ধাপ অগ্রসারিত করা সাথে প্রযুক্তি নির্ভর যুব সমাজকেও। অনলাইন আউটসোর্সিং এ শক্ত ভিত তৈরির জন্য এবং এইখাতে প্রফেশনাল ক্যারিয়ার গঠনের জন্য সাথে বাংলাদেশের লোকাল কাজ গুলোও করার জন্য “দেশ আইটি ” তিন মাসের একটি কোর্সের আয়োজন করেছে। এই কোর্সটির মধ্যে ওয়েব ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট সাথে অনলাইন আউটসোর্সিং অন্যতম।

ওয়েব ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট এ শিখানো হবে- বেসিক থেকে এডভান্স এইচটি এম এল এবং সি এস এস, জাভাস্ক্রিপ্ট, ফটোশপ ওয়েব এলিমেন্টস ডিজাইন, এনিমেটেড ব্যনার ডিজাইন, ডাইনামিক মেনু ডিজাইন, ড্রিমওয়েভার, ডিভিশন ট্যাগ, পিএচপি-মাই এসকিউএল সাথে ওয়েব সিকিউরিটি, সি এস এস ওয়েব টেম্পলেট ডিজাইন, লাইভ প্রজেক্টের উপর কাজ এবং সিপ্যানেলে আপলোড বা ডোমেইন-হোস্টিং।

অনলাইন আউটসোর্সিং এ শিখানো হবে-  Odesk.com, Freelancer.com, elance.com, guru.com এ স্ট্রং প্রফাইল, কাভার লেটার, বিডিং পদ্ধতি, কাজ পাওয়ার পদ্ধতি, বায়ারদের সাথে কমিউনিকেশন, কাজ পাওয়ার পর শেষ করে কিভাবে বায়ারদের একাউন্টে আপলোড করতে হয়, বায়ারদের রিভিউ দেওয়া, ফ্রি মাস্টার কার্ড, অনলাইন ব্যাংকিং পদ্ধতি সহ সকল প্রকার সাজেশন এবং প্রাকটিকেল কাজের সুবিধা দেওয়া হবে। কোর্সের যাবতীয় লেকচার সিট এবং সফ্টওয়ার ফ্রি দেওয়া হয়।

বিস্তারিত জানতে ওয়েব- www.deshiteducation.com অথবা ফোন- ০১৭১৭৭৬৮৪৮৪, ০১৯১২৮২২৩৮৩ অথবা ইমেইল- info@deshiteducation.com


মন্তব্য দিনঃ

comments

About the author

Masudkawsor

Permanent link to this article: http://techtweets.com.bd/web-internet/masudkawsor/37998

মন্তব্য করুন