«

»

পিসিকে ভাইরাস মুক্ত করার জন্য অসাধারন কয়েকটি অ্যান্টিভাইরাস – যে অ্যান্টিভাইরাস আপনার পিসিকে ভাইরাস থেকে নিরাপদ রাখবে

পিসির সুরক্ষার জন্য নির্ভরযোগ্য অ্যান্টিভাইরাস থাকা আবশ্যক। উইন্ডোজ ডিফেন্ডার আপনার পিসিকে নিরাপদ রাখতে সাহায্য করে কিন্তু এইটা ততটা কার্যকরী না। কিন্তু অ্যান্টিভাইরাস ভাইরাসস মূহকে গভীর ভাবে সনাক্তকরণ ও দূরীকরণে কার্যকরী ভূমিকা পালন করে। এজন্য অ্যান্টিভাইরাসের জনপ্রিয়তা অনেক। বাজারে অনেক ধরনের অ্যান্টিভাইরাস আছে, তার মধ্য আমরা জনপ্রিয় কয়েকটি অ্যান্টিইরাস দেখব। যে অ্যান্টিভাইরাস আমাদের পিসিকে ভাইরাস থেকে নিরাপদ রাখবে। তাহলে চলুন দেখে আসি জনপ্রিয় অ্যান্টিভাইরাস সমূহকে!

 

৩৬০ টোটাল সিকিউরিটি

1

৩৬০ টোটাল সিকিউরিটি খুবি ভাল একটা অ্যান্টিভাইরাস। এটা আপনার পিসিকে বিভিন্ন ভাবে ভাইরাস থেকে নিরাপদ রাখবে। এটা antiphishing সমর্থন, অনলাইন শপিং সুরক্ষা, নেটওয়ার্ক হুমকি ব্লক, হার্ড-ড্রাইভ পরিষ্কার সরঞ্জাম, উইন্ডোজ হালনাগাদ পরীক্ষা সহ আরো বেশ কিছু ফিচার যেমন।, অ্যান্টিভাইরাস ইঞ্জিন, আবর্জনা ফাইল ক্লিনার, পাওয়ার সেভিং, সঠিক সময় ভাইরাস সুরক্ষা, ভাইরাস স্ক্যান, ওয়েবক্যাম সিকিউরিটি ইত্যাদি।

 

এভাস্ট অ্যান্টিভাইরাস

2

কমপিউটারকে ভাইরাস হতে মুক্ত করার জন্য জনপ্রিয় একটি অ্যান্টিভাইরাস হচ্ছে এভাস্ট অ্যান্টিভাইরাস। এভাস্ট অ্যান্টিভাইরাসের আপনার  কমপিউটারকে অটোমেটিকালি ভাইরাস থেকে মুক্ত করবে। এটির কিছু চমৎকার ইন্টারফেস আছে তার মধ্য এটা পরিষ্কার, স্পষ্ট এবং সহজেই ভাইরাস সনাক্তকরন, ইউজার ফ্রেন্ডলি অ্যান্টিভাইরাস, অটো ম্যালওয়ার প্রটেকটেড, ডিপ স্ক্যান ইত্যাদি।

 

এভিজি অ্যান্টিভাইরাস

3

এভিজি একটি চমৎকার অ্যান্টিভাইরাস। কিছু দিন আগে এভিজি এন্টিভাইরাসের নতুন সংস্করণ বাজারে এসেছে। পিসির ভাইরাস সমূহকে স্বয়ংক্রিয়ভাবে দুর করার জন্য এভিজি অ্যান্টিভাইরাস খুবি কার্যকরী। এই অ্যান্টিভাইরাস আপনার পিসিকে গভীর স্ক্যানের মাধ্যমে সকল ভাইরাস থেকে মুক্ত করবে। এভিজি অ্যান্টিভাইরাসের অন্যাতম ফিচার হল স্বয়ংক্রিয়ভাবে ম্যালওয়ার নিয়ন্ত্রণ, সহজেই এবং গভীর ভাইরাস সনাক্তকরন,ইউজার ফ্রেন্ডলি, হার্ড-ড্রাইভ পরিষ্কার সরঞ্জাম সহ বেশ কিছু ফিচার।

 

বন্ধুরা আজকের মত এখানেই, আশা রাখি উপরিউক্ত অ্যান্টিভাইরাস ব্যাবহার করে আপনাদের পিসিকে ভাইরাস হতে নিরাপদ রাখতে পারবেন।


মন্তব্য দিনঃ

comments

About the author

Jashim Uddin

Permanent link to this article: http://techtweets.com.bd/web-internet/jashim-uddin/62016

মন্তব্য করুন