«

»

অনলাইনে আয় করুন(with Payment Proof)

প্রথমে বলে নেয়া ভালো www.Socialhipe.com বাংলাদেশ থেকে পরিচালিত সম্পূর্ন ফ্রি রেজিস্ট্রেশন বা নিবন্ধন সুবিধা সম্পন্ন একটি ওয়েবসাইট। এটিতে ক্লিক ক্লিক ডলার বা ডান-বাম হাতের খেলার সুযোগ না থাকলেও আয় করার সুযোগ আছে। এই লেখাটি www.Socialhipe.com থেকে কিভাবে আরও বেশী আয় করা সম্ভব তা সম্পর্কে একটু ধারনা দেয়ার জন্য।

Socialhipe কি?

Socialhipe - Social ExchangeSocialhipe হলো একটি Social Exchange বা সামাজিক নেটওয়ার্ক বিনিময় প্লাটফরম। বর্তমান ইন্টারনেট বা ই-কমার্সের যুগে বিভিন্ন সামাজিক যোগাযোগ ওয়েবসাইট যেমনঃ Facebook, Twitter, Myspace ইত্যাদি তে আপনার উপস্থিতি থাকাটা গুরুত্বপূর্ণ। বহুল প্রচলিত প্রবাদ আছে – Facebook Fan Page এর Like আফ্রিকার অনেক দেশের মুদ্রার চাইতে বেশী দামী। খুব সহজে Socialhipe থেকে আপনি আপনার সামাজিক উপস্থিতি বাড়িয়ে নিতে বা জনপ্রিয়তা বাড়াতে পারবেন। সামাজিক উপস্থিতি ছাড়াও ওয়েবসাইটে ভিজিটর বাড়ানোর জন্য Socialhipe খুব সাহায্যকারী একটি ওয়েবসাইট হিসাবে কাজ করতে পারে। নীচের ছবিতে দেখুন Socialhipe কি কি নেটওয়ার্ক সাপোর্ট করে –

Socialhipe - Social Exchange

Socialhipe থেকে কিভাবে আয় করবেন?

সত্যি কথা বলতে কি Socialhipe থেকে সরাসরি অল্প সময়ে অনেক টাকা আয়ের কোন পথ নেই। এখানে আপনি মূলত আপনার বন্ধু বা বিভিন্নজনকে রেফার করে এবং Facebook Fan Page লাইক করে বা ওয়েবসাইট ভিজিট করে আয় করতে পারেন। কাউকে রেফার করলে আপনি ডলার ও কয়েন বোনাস পাবেন। কয়েন হলো Socialhipe এর ভার্চুয়াল মুদ্রা বা পয়েন্ট যা আপনি ক্যাশ এ কনভার্ট করে উত্তোলন করতে পারবেন। বাংলাদেশে ক্যাশ উত্তোলন করার জন্য bKash, ব্রাক ও ডাচ-বাংলা ব্যাংক এবং ফ্লেক্সিলোড সর্বোত্তম পন্থা। এগুলো ছাড়াও PayPal ও Payza/AlertPay ক্যাশ উত্তোলন করা যায়।

আউটসোর্সিং, ফ্রিল্যান্সিং ও Socialhipe

Social Media Marketing Jobsবিভিন্ন ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেস যেমনঃ ওডেক্স, ফ্রিল্যান্সার, ভিওয়ার্কার, ইল্যান্স ইতাদি ওয়েবসাইটে প্রচুর পরিমানে Facebook Like, Twitter Follower, Youtube Views সহ বিভিন্ন ধরনের কাজ পাওয়া যায়। ধরুন একজনের ৫০০ Facebook Like দরকার। সে তার চাহিদা জানিয়ে ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেসে বিজ্ঞাপন দিল। আপনি বিড করে সেই কাজটি পেলেন। এখন আপনি আপনার ক্লায়েন্টের চাহিদা অনুযায়ী সেই কাজটি Socialhipe থেকে কোন পরিশ্রম ছাড়াই করিয়ে নিলেন। ধরুন আপনি আপনার ক্লায়েন্টের কাছে নিলেন ১০ ডলার আর Socialhipe এ ৩-৫ ডলারে কাজটি করিয়ে নিলেন। আপনার লাভ ৫-৭ ডলার। একটু জটিল মনে হলেও ফ্রিল্যান্সিং সাইট গুলোতে বিড করা ছাড়া আপনার তেমন কোন কাজ নেই।

Registration here 

Payment Proof:

 http://dippic.com/xw9er2w4cbao

 


সময় নিন, চিন্তা করুন। হাল না ছেড়ে, চেষ্টা করুন। চেষ্টা না করে নিজেকে ব্যর্থ ভাবার কোন কারন নেই। কেন আপনাকে দিয়ে হবে না বা হচ্ছে না, সেটা খুঁজে বের করুন। সফলতা আসবেই।

 

To Join Our FB Page:BDearntips


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

সু পরিচিত সকল বাংলা ব্লগ গুলোর লিস্ট।
দশ হাজার ম্যাসেজের বিশাল সংগ্রহ হতে স্বয়ংক্রিয়ভাবে প্রতিদিন বিনামূল্য আপনার কাছে এস. এম. এস ম্যাসে...
আপনার ৫০০০+ ফ্যান এর পেজ এর ফ্যান এখনি ৪ গুন করে নিন
ডোমেইন ক্রয়ের বিষয়াবলী, উদ্দেশ্য, বৈশিষ্ট, কোথা হতে নিবেন যাবতীয় তথ্যসমূহ সহ A-Z! না দেখলেই মিস্!!
কিছু ভুয়া পিটিসি অনলাইন আরনিং সাইটের লিস্ট। না জানা থাকলে আপনিও এদের খপ্পরে পরতে পারেন।
ব্লগিং প্রতিযোগীতা ২০১৫!! সেরা ৩ জনের জন্য আকর্ষণীয় ৩ টি পুরস্কার!!
এবার ঘুমিয়ে ঘুমিয়ে ফুল অটোস্ক্রিপ্টের সাহায্যে প্রতিদিন আয় করুন 5$-- Make Money By

মন্তব্য দিনঃ

comments

About the author

shouravilu

Permanent link to this article: http://techtweets.com.bd/web-internet/feeorin/31193

মন্তব্য করুন