«

»

আপনি কি ভিডিও পাবলিশার্স তাহলে এই পোস্টটি আপনার জন্য

সবাই কেমন আছেন আশা করি সবাই ভালই আছেন, আর আপনারা ভালো থাকলে আমিও ভালো ।

আপনি যদি ভিডিও পাবলিশার্স হয়ে থাকেন তাহলে এই পোস্টটি আপনার জন্য ,আর যদি না হয়ে থাকেন তাহলে নিচে দুটি টিপস দেখুন কাজে লাগবে । আজ কথা বলব সকল ভিডিও পাবলিশার্সদের জন্য । আপনারা সকলেই জানেন যে ভিডিও থেকে আয়ের পরিমাণ নির্ভর করে আপনার ভিডিওর দর্শকের (views )পরিমাণের ওপর তা সে ইউটিউব(YouTube) হোক বা ডেইলিমশান(Dailymotion) । অতএব আপনাকে আপনার ভিডিও দর্শকের কাছে পৌঁছে দিতে হবে যদি ভিডিও পাবলিশার্স হয়ে টাকা আয় করতে চান । সাধারণত বেশীরভাগ ভিডিও পাবলিশার্স তাদের ভিডিও Promote করে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় যেমন ফেসবুক , টুইটার ইত্যাদি , বিভিন্ন ব্লগে । এমনকি কিছু ভিডিও পাবলিশার্স টাকা দিয়েও Promote করে  তাদের ভিডিও ।

 

আজ আপনাদের পরিচয় করিয়ে দেব এমন এক সাইটের সঙ্গে যেখানে আপনি শেয়ার (Embed) করবেন আপনার নিজস্ব ভিডিও , শুধু তাদের ওয়েবসাইটে নয় শেয়ার হবে তাদের অফিশিয়াল ফেসবুক ও টুইটারে স্বয়ংক্রিয়ভাবে এতকিছু  তাও আবার সম্পূর্ণ ফ্রিতে  । তবে এই সুযোগ পাবেন প্রথম দুইশত (২০০)ভিডিও পাবলিশার্স । আর কথা নয় দেখুন কিভাবে শেয়ার (Embed) করবেন আপনার নিজস্ব ভিডিও ( যেভাবে আমি শেয়ার করি )। আর হ্যাঁ সাত দিন পর দেখতে ভুলবেন না আপনার ইউটিউব ট্রাফিক সোর্স ।

 

প্রথমে আপনি তাদের YourHost  সাইটে যান এবং Register  এ ক্লিক করুন , সরাসরি যেতে এখানে ক্লিক করুন । ফর্মটি পুরন করুন ওপরে অদ্বিতীয় ইউজার নাম (Unique user name) নাম দিন নিচে আপনার ই-মেল ঠিকানা (e-mail address ) ক্যাপচা দিয়ে Register  এ ক্লিক করুন ।

 

স্বয়ংক্রিয়ভাবে পাসওয়ার্ড আপনার মেল ঠিকানায় চলে যাবে । USERNAME ও PASSWORD দিয়ে লগইন করুন আর শেয়ার (EMBED) করুন আপনার নিজস্ব ভিডিও ।

 

YH

 

টিপস ১:

দেখুন YouTube  Age restricted Videos লগিন ছাড়া

https://www.youtube.com/watch?v=123456789  পরিবর্তন করুন

https://www.youtube.com/v/123456789   আর দেখুন যেকোনো ভিডিও লগিন ছাড়াই

 

টিপস ২:  

ইউটিউব ভিডিও embed করার সময় embed লিঙ্কের নিচে show more ক্লিক করে

Show suggested videos when the video finishes এখানে বাম দিকের বক্সে আনচেক করুন

এতে আপনার embed  করা ভিডিওর শেষে ওপরের ভিডিও দেখাবে না

 

 

আমি ফেসবুকে এখানে

 

:: পোস্টটি কেমন হল জানাতে ভুলবেন না ::

 

 


মন্তব্য দিনঃ

comments

About the author

dmanas

Permanent link to this article: http://techtweets.com.bd/web-internet/dmanas/66263

মন্তব্য করুন