«

»

ডেভসটিম ইনস্টিটিউট

প্রধানমন্ত্রীর বিশেষ সন্মাননা পেলেন ডেভসটিমের আল-আমিন কবির

ইন্টারনেট মার্কেটিং ক্ষেত্রে বাংলাদেশ ও বহির্বিশ্বে বিশেষ অবদান রাখায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে বিশেষ পুরস্কার পেয়েছেন ডেভসটিম লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা আল-আমিন কবির। রোববার রাজধানীর আগারগাঁওয়ে অবস্থিত বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বাংলাদেশ আওয়ামী যুবলীগের যষ্ঠ জাতীয় কংগ্রেসে এই পুরস্কার তুলে দেন তিনি। এ সময় তিনি ফ্রিল্যান্সার ডটকম আয়োজিত এসইও প্রতিযোগীতায় বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ায় ডেভসটিমকে শুভেচ্ছা জানান।
Al-Amin Kabir

অনুষ্ঠান শুরুর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুষ্ঠানস্থলে ডেভসটিম লিমিটেডসহ আরো কয়েকটি প্রতিষ্ঠানের স্টল ঘুরে দেখেন। বাংলাদেশ আওয়ামী যুবলীগের এই ৩৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও ৬ষ্ঠ জাতীয় কংগ্রেস অনুষ্ঠানে স্বস্ব ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় ও আন্তর্জাতিক ভাবে বাংলাদেশের মুখ উজ্জল করায় আল-আমিন কবির ছাড়াও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সাকিব আল হাসান, প্রথম এভারেস্ট জয়ী মুসা ইবরাহীম, এভারেস্ট জয়ী বাংলাদেশি নারী নিশাত মজুমদার ও ওয়াশফিয়া নাজনিন, বিজ্ঞানী ড. মাকসুদুল আলম ও বাংলাদেশি প্রথম সার্চ ইঞ্জিন পিপিলিকার টিম লিডার রুহুল আমিনকে বিশেষ পুরস্কার তুলে দেন প্রধানমন্ত্রী। এ সময় প্রধানমন্ত্রী পুরস্কারপ্রাপ্তদের বিশেষ অবদানের ভূয়সী প্রশংসা করেন।DevsTeam Stall at BICC

উল্লেখ্য, গত এপ্রিলে পাঁচ তরুণের হাত ধরে শুরু হওয়া ডেভসটিম লিমিটেড প্রতিষ্ঠার মাত্র ২ মাসের মাথায় অনলাইনে কাজের ক্ষেত্র হিসেবে বিবেচিত মার্কেটপ্লেস ফ্রিল্যান্সার ডট কম আয়োজিত এসইও অ্যান্ড কনটেন্ট রাইটিং প্রতিযোগিতায় প্রথম পুরস্কার অর্জন করে। এছাড়া বাংলাদেশসহ বহি:বিশ্বে ইন্টারনেট মার্কেটিং সেবা দিয়ে ইতোমধ্যেই বিশেষ আলোচনায় এসেছে প্রতিষ্ঠানটি। পাশাপাশি বেকার সমস্যা দূরীকরণে বিভিন্ন ধরণের স্কিল ডেভেলপমেন্ট প্রশিক্ষণ ও সেমিনারের আয়োজন করে থাকে ডেভসটিম।


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

যেকোন ওয়েব সাইট, ব্লগ নিজের কম্পিউটারে রেখেই ব্রাউজ করুন
বাংলাদেশ এবং ভারত এর মধ্যে চলছে তুমুল সাইবার যুদ্ধ.........
কোন সফটওয়্যার ছাড়াই ব্লক করুন যে কোন ওয়েবসাইট
**এক্ষুনি নিন গরম গরম ৫০০ টাকা বোনাস (১০০%গ্যারান্টিড),আর মাত্র ২ দিন বাকী,জলদি করুন**
**এখন কথা হবে মোবাইল টু মোবাইল একদম ফ্রিতে(না দেখলে ১০০০...%মিস করবেন)**
অনলাইনে দেখুন বাংলাদেশে বনাম শ্রীলঙ্কা এর মধ্যকার T20 খেলা ।
আপনার কম্পিউটারকে বানিয়ে ফেলুন MediaFire এর মত ওয়েব সাইটে

মন্তব্য দিনঃ

comments

About the author

ডেভসটিম ইনস্টিটিউট

ডেভসটিম ইনস্টিটিউট

DevsTeam Institute is providing some skill development training.. for more info- http://devsteam.com/courses.html

Permanent link to this article: http://techtweets.com.bd/web-internet/devsteam/33533

মন্তব্য করুন