«

»

বাংলাদেশে ই-কমার্স এবং অনলাইন শপিং ইনফরমেশন। ইন্টারনেটের মাধ্যমেই কিনুন যে কোন পন্য

আমাদের ব্যস্ত জীবনে অনলাইন বেচাকিনা অনেক ভালো প্রভাব ফেলে। উন্নত দেশ গুলোতে অনেক আগে থেকেই অনলাইন শপিং চালু ছিল, এখন প্রায় সব কিছুই অনলাইনে বেচা কিনা হয়ে থাকে ঐসব দেখে। আর এখন বাংলাদেশেও অনলাইন ক্রমেই জনপ্রিয় হয়ে উঠছে।শুধু ইন্টারনেট সংযোগ আর ডেবিট কার্ড থাকলে যে কেউই উপভোগ করতে এর বাড়তি সব সুবিধা। অনেক সময়ই আমাদের কোন পন্যের প্রয়োজন হয় কিন্তু সময়ের অভাবে তা বাজারে গিয়ে কেনা সম্ভব হয় না বা ঐ পন্যটি বাজারে আছে কিনা, এসব জানা সম্ভব হয় না।

সময় হচ্ছে মানুষের সবচেয়ে দামি জিনিস। সময় একবার চলে গেলে আর পাওয়া যায় না। ঘরে বসে যে কোন পন্য কিনে আপনার সময় কে সাশ্রয় করুন অনলাইনে কিনাকাটার মাধ্যমে।

এখন ইচ্ছে করলে আপনি ইন্টারনেটের মাধ্যমে সরাসরি অনলাইন থেকে যে কোন পন্য যেমন মোবাইল, স্মার্ট ফোন, টিভি, প্রিজ, কম্পিউটার, ল্যাপটপ, নেটবুক, পেন ড্রাইভ, মাউস, সফটওয়ার, যে কোন ফার্নিচার, বই সহ যে কোন জিনিস কিনতে পারবেন। আপনার থাকার জন্য রুম বা ফ্ল্যাট ও বাচাই করে নিতে পারেন অনলাইনে। তাছাড়া আপনি যদি কোথাও ঘুরতেও জান তাহলে আপনার টিকেট, হোটেল রুম ও বুকিং করে রাখতে পারবেন।

এখন যদি আমরা সরাসরি অনলাইন থেকে কিনতে আগ্রহী না হই তাহলে অনলাইন থেকে পন্যটির তথ্য নিয়ে নিতে পারি। কোথায় পাওয়া যায়, দাম কত, কোয়ালিটি কেমন ইত্যাদি। ফলে আমাদের আর আগের মত দোকানে দোকানে গিয়ে জিজ্ঞেস করতে হচ্ছে না আপনার কাছে কি এ জিনিসটা আছে? দোকানের লোকেশন জেনে সরাসরি দোকানে গিয়ে কিনে নিয়ে আসতে পারি ঐ পন্যটি।

বাংলাদেশের মধ্যে শেরা একটি অনলাইন মার্কেট হচ্ছে বিডিস্টল। কোন কিছু কিনার আগে বিডিস্টলে আপনি দেখে নিতে পারেন বিস্তারিত তথ্য। বিডি স্টলের সুবিদা হচ্ছে সঠিক তথ্য। কারন এর প্রতিটি তথ্যই স্টল এর মালিকের দেওয়া। তাই সকল তথ্যই আপডেটেড।

আপনি যদি একজন ক্রেতা হয়ে থাকেন, তাহলে এখন থেকে সহজেই খুজে নিতে পারেন আপনার কাঙ্কিত পন্য, যেনে নিতে পারেন সকল তথ্য।

আর আপনার যদি কোন পন্য থাকে, আপনি যদি কোন পন্য অনলাইনের মাধ্যমে বিক্রি করতে চান, তাহলেও আপনার জন্য রয়েছে অনেক সুবিদা। সুবিধা গুলো জানতে যোগাযোগ করুন বিডি স্টলের সাথে। আপনার ব্যবসাকে ডিজিটালাইজ করে লাভবান হোন। যোগাযোগের ঠিকানাঃ info@bdstall.com অথবা সরাসরি ফোনে ও কথা বলতে পারেনঃ 01743944740 অথবাঃ 01972378255 নাম্বারে যে কোন মোবাইল থেকে।

ডিজিটাল এবং তথ্য প্রযুক্তির যুগে আপনি নিজেকে পিছিয়ে রাখবেন কেন? ভিজিট করুন বিডিস্টল।

বিডি স্টলের ঠিকানাঃ http://www.bdstall.com

ধন্যবাদ সবাইকে।


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

আসুন শিখি HTM L ধারাবাহিক পর্বের (২য়পর্ব):
Blogger এর ব্লগ থেকে WordPress এ আপনার ব্লগ এ ট্রান্সপার
অবশেষে ইন্টারনেট ব্যান্ডউইথের দাম কমলো। - ১ মে থেকে কার্যকর।
অনলাইন আর্নিং এর এ পথ, সে পথ, আপনি যাবেন কোন পথে ? : পর্ব-০৫ : ওয়ার্ডপ্রেস এর মাধ্যমে আয় ।
সম্পূর্ণ ফ্রীতে আপনি হয়ে যান একটি .com ডোমেইনের মালিক।
অনলাইনে আয় করার কার্যকর কিছু পদ্ধতি ও নিয়ম কানুন
পেপাল একাউন্টন নিন ১০০% ভেরিফাইড।

মন্তব্য দিনঃ

comments

About the author

অরন্য নিলয়

নীল আকাশ ছুঁয়ে দিতে ইচ্ছে করে। কিন্তু পড়া লেখা করতে ইচ্ছে করে না :(

Permanent link to this article: http://techtweets.com.bd/web-internet/aronno-niloy/23720

মন্তব্য করুন