«

»

বিডি টিউটোরিয়াল গিফট

মাত্র ১ ক্লিকেই আপনার আইপি ঠিকানাকে সবার নজর-দৃষ্টি হতে দূরে রাখুন! সেইসাথে গোয়েন্দাগিরীর মজা নিন!!

কাজের তাগিদে বিভিন্ন সময়ে আমাদের আইপি হাইড করবার প্রয়োজন পড়ে।যেমন- কোন গুরুত্বপূর্ণ কাজ করতে, সন্দেহজনক অবস্থান থেকে দূরে থাকতে, কোন নজরদারী এড়িয়ে চলতে ও ক্ষেত্র বিশেষ হ্যাকিং করতে। এর মধ্য আমরা অনেকেই বিভিন্ন আইপি হাইড সফটওয়্যার ব্যবহার করে থাকি যেমন- – Real Hide IP, Mask Hide IP, Easy Real Hide IP, Easy Hide IP ইত্যাদি। এদের প্রত্যেকের কাজের ধারা প্রায় একই রকম। অনেক IP ভেন্ডর অআবার ভিন্ন নাম দিয়ে অন্য একটি প্রোডাক্টও বাহির করেন। যেমন- বর্তমানে Mask Hide IP নামে যে সফটওয়্যারটা আছে তা – Real Hide IP কোম্পানীরই তৈরি।

আমরা পিসি ব্যবহারকারী অনেকেই হয়ত এই রকম কোন সফটওয়্যার ব্যবহার করছি। তাও হয়ত পূরাতন ভার্সনের কিংবা ডেমো ভার্সনের। যাইহোক আজ আমি আপনাদেরকে আইপি লুকানোর সেরা একটি সফটওয়্যার উপহার দিব তাও আবার সর্বশেষ সংস্করনের।

বর্তমানে বাজার ও ব্যবহারকারীর দিক থেকে এটি শীর্ষ অবস্থানে রয়েছে। প্রায় ৪৫ মিলিয়ন ইউজার রয়েছে। এর নাম – Real Hide IP। এর সর্বশেষ সংস্করন হল-৪.২.১.৮।

বর্তমানে এর বাজার মূল্য প্রায় ৪৯ ডলার। কি ঘাবড়ে গেলেন নাকি? ভয় পাবার কিছুই নাই। আমি আপনাদেরকে এই সফট ওয়্যারটি ক্রাক করে দিয়েছি।

আসুন এক নজরে স্কীন শর্টের মাধ্যমে জেনে নিই এর কি সুবিধা আছে-

এটা কিভাবে কাজ করে?

কিভাবে পিসিতে ব্যবহার করবেন?

প্রথমে আমার প্রেরিত ডাউনলোড লিংক হতে ফাইলটি নামিয়ে নিন। মাত্র ৫ মেগাবাইটের ফাইল। ফাইলটি নামিয়ে দেখবেন এর মধ্য ২ টি অংশ রয়েছে তথা-Real Hide IP ইনষ্টল ফাইল ও অন্যটি ক্রাক ফাইল।

১। প্রথমে Real Hide IP ফাইলটি ইনষ্টল করে নিন। কিন্তু প্রথমত এটি চালু করবেন না। যখন দেখবেন যে, ইনষ্টল শেষে  চিত্রনুযায়ী একটি স্কীন অআসবে। সেখান হতে Run Real ……IP অপশন হতে টিক মার্ক উঠিয়ে দিতে হবে।

২। অতপর এবার Real Hide IP ক্রাক ফাইলটি কপি করে নিয়ে যেখানে Real Hide IP ইনষ্টল করছেন সেই ফোল্ডারে পেষ্ট করে দিন। বিশেষত এটি C:// ড্রাইভে ইনষ্টল হয়। ক্রাক পেষ্ট করার পর Real Hide IP সফট: চালু করুন। নিম্নরুপ এন্টারফেস আসবে। তবে এখানে নেট চালু করে নিতে হবে-

৩। আইপি ঠিকানা লুকানোর জন্য Choose IP Coutry তে ক্লিক করে যে কোন দেশ সিলেক্ট করে Hide IP অপশনে ক্লিক করলেই হবে-

৪।ইচ্ছা করলে আপনি কাষ্টমাইজ কিছু করতে চাইলে Settings অপশন হতেও কাজ করে নিতে পারেন।

ব্যস কাজ শেষ। এবার নিশ্চিন্তে ব্যবহার শুরু করুন আইপি লুকানোর। মূলকথা নিজেই নিজের আইপি লুকিয়ে গোয়েন্দাগিরীর কাজ শুরু করতে পারেন।

যারা আগ্রহীগণ সফটওয়্যারটি ডাউন লোড করতে নিচের লিংকে ক্লিক করুন-

Real Hide IP Soft

Password: cfbtru

 পরামর্শ-

সফটওয়্যারটি চালু করলে অনেক সময় বিভিন্ন ওয়েব সাইটে প্রবেশ করতে ব্লক করে দেয় বা অনেক সময় নেয়।

এই ক্ষেত্রে করনীয় হল যে সাইটে আপনি ঢুকবেন সেই সাইটে প্রবেশ করে Real Hide IP সফটওয়্যারটি চালু করে নিলেই হবে।

 সম্মানীত ভিজিটরদের উদ্দেশ্য কিছু কখা-

আজ এই পর্যন্ত লেখা শেষ করে আপনাদের নিকট হতে বেশ কিছু দিনের জন্য বিদায় নিচ্ছি। অবশ্য এখানে চির বিদায় বলছিনা। খোদা তায়ালা যতদিন সুস্থ রাখেন পড়ালেখার পাশাপাশি  প্রিয় প্রযুক্তি সাইট “টেক-টুইটস সাইটে” লেখা চালিয়ে যাবার ইচ্ছা পোষন করছি (ইনশা-আল্লাহ)। বর্তমানে আজ ২৪ তারিখ হতে ক্যাম্পাস বন্ধ থাকবে প্রায় দীর্ঘকালীন ৪০ দিনের জন্য। তাই বন্ধু-বান্ধব অনেকেই দেশের বাড়ীতে ফিরে যাব, অনেকটা সময় সেখানেই কাটাব, নিজের নিকট বেশ আনন্দের ব্যাপার।

তাই হয়ত টেক-টুইটস সাইটে সময় দিতে পারবনা। অপরদিকে, দেশের বাড়ীতে অনেক সময় কাংখিত বিদ্যুত পাওয়া যায়না এবং সেখানে মোবাইল মডেম ব্যবহার করতে গিয়েও বিড়শ্বনার শিকার হতে হয়। তাই পোস্ট করাটাও অনেক ঝামেলার হয়ে পড়ে। তবে যদি এর মধ্য অবশ্য সময় পাই তাহলে পোস্ট ও কমেন্ট করবার ইচ্ছা আছে। তাছাড়া এই সাইটের লেখার কাজ গুলো আমার অবর্র্তমানে আমাদের বন্ধুদের অনেকেই লেখাগুলো করবে।

 আসলে টেক-টুইটস সাইটে আমার পোস্টের লেখাগুলো বন্ধুরা মিলেই অনেকটা যৌথভাবে অনেকটা করে থাকি। লক্ষ্য করবেন যে, অআমাদের ২/১ টি  পোস্টের শেষে Edited by লেখাটির পাশে সদস্যর নাম লেখা থাকে।  এখানে আমাদের ব্লগ লেখার একটি টিম আছে। প্রায় ২০ জনের মত সদস্য (যারা পিসি সম্পর্কে) ভাল জ্ঞাণ রাখে। এই টিমের বন্ধুরা প্রায় বিভিন্ন ব্লগ সাইট লিখে থাকি। এর মধ্য আমি মুলত ২ টি সাইটে লিখে থাকি তথা টেক-টুইটস ও নিজস্ব ব্লগে। এখানে ব্লগ লেখার পাশাপাশি বন্ধুরা অনেকটা ফ্রিল্যান্সার সাইটে কাজ করে থাকি। তাছাড়া বন্ধুদের মধ্য যারা পিসি সম্পর্কে জানতে চাই তাদেরকে সহায়তা করি। পরিশেষে আশা করি, আমার বন্ধুদের যে কেউ সময় সুযোগ মত এখানে পোস্ট করবে। কেননা, তাদেরও ছুটি! পরিবার ও দেশের ব্ন্ধুদের সাথে তাদেরও সময় দিতে হবে!!

র্তমানে সময়ে দেখছি বেশকিছু লেখক আমার/আমাদের লেখাগুলোকে হবহু নকল করে তার নিজের বা অন্য ব্লহ সাইটে পাবলিশ করছেন। যা বিষয়টি অতি নিন্দনীয় ও ব্লগ বিরোধী কাজ। এখানে শুধু আমার লেখা নই, অন্য নামী টুইটারদের লেখাও নকল করা হচ্ছে। যাইহোক এই বিষয়ে সবার নজর দৃষ্টি দেয়া ও আত্ন-সচেতন হওয়া প্রয়োজন বলে করি। এবং সম্মানীত টুইটস অ্যাডমিনদের এই বিষয়ে যত্নবাণ হবার অনুরোধ রাখছি।

অনেক বকবক করা হল। আমার কথার মধ্য যদি কোন মন্দ মন্তব্য কিংবা অশোভনীয় কোন বিষয় থাকে তাহা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার আহবান রাখছি।

পরিশেষে টেকটুইটস পরিবারের সকল সদস্যদের সুস্বাস্থ্য, উজ্জল ভবিষ্যত ও শুভেচ্ছা জানিয়ে আজকের মত এখানেই শেষ করছি। আগামী দিনের ……… প্রত্যাশাতে। সবাই সুস্থ্য থাকুন, টেকটুইটস এর সাথেই থাকুন। – আল্লাহ হাফেয

N.B- : DO NOT COPY MY ANY COLLECTION & AND DO NOT SHARE IT OF OTHER PERSONS  ™ AMD

—————————————————————————-

With Thanks-

Moriom, RU-6100 (24/05/12)


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

বাংলায় প্রশ্ন-উত্তর করুন! সম্পুর্ন বাংলায় প্রশ্ন-উত্তর প্লাটফরম নিয়ে নতুন ওয়েব সাইট answersbd.com
ফ্রীতে ডাউনলোড করে নিন একটি শক্তিশালি কীলগার ।
জেনে নিন ব্রাজিল ফিফা বিশ্বকাপ ২০১৪ এর বাংলাদেশ সময় সূচি
আপনি কিভাবে ফ্রিলান্সিং শুরু করবেন? 200$-400$
বাংলা টেক ব্লগ Techgolpo.com হ্যাক হয়েছে
প্রতিদিন $৫_$৬ ডলার আয় করুন লোগো রিভিউ করে। সাথে তো রেফারেল ইনকাম থাকছেই। (পেমেন্ট প্রুফ সহ)
Virtual Dollar ক্রয় বিক্রয়ের একটি বিশ্বস্ত নাম Bdwalletex.com। Minimum 1$ হলেই ক্রয় বিক্রয় করতে পারব...

মন্তব্য দিনঃ

comments

About the author

বিডি টিউটোরিয়াল গিফট

বিডি টিউটোরিয়াল গিফট

BD Tutorial Gift -অনলাইন আয়ের ব্লগিং পাঠশালা! বিস্তারিত জানতে লগইন করুন- http://bdtutorialgift.blogspot.com/

Permanent link to this article: http://techtweets.com.bd/web-internet/achana-pathik/25867

3 comments

  1. Manjurul Hoque
    Manjurul Hoque

    ভাল থাকুন ততদিন’

  2. Russels Loading

    কিন্তু এই সাইট এ
    কোনরকম ইনভেস্ট ছাড়াই পেতে পারেন ভালো টাকা বাংলাদেশ এর dolancer ছাড়াও
    যে সকল ptc সাইট এ টাকা দিয়ে regtration করতে হয় তাদের মত তবে without investment
    এখানে লিঙ্ক দেয়া হল
    http://magicbux.us/index.php?ref=rasel116

  3. Nicotine Rasel

    just start sign up and start earning. within 2-3hours you will earn 25$
    it is not a ptc site. only normal worker can earn from here. instant payout. last night i work here and i pay money. here is the link below
    http://peoplestring.com/?u=rasel90

মন্তব্য করুন