«

»

ওয়ার্ডপ্রেস সাইটের জন্য নিয়ে নিন, অসাধারণ একটি ডেস্কটপ ভার্সন থিম!

আজকে আমি অন্যরকম একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি যা হয়তো আপনারা পোস্টের শিরোনাম দেখে বুঝে গেছেন। এর আগে আমি এইরকম পোস্ট করিনাই আজকেই প্রথম। এর আগে বিভিন্ন টিপস বিষয়ক পোস্ট করেছি। তো আজকে এই ক্যাটাগরির পোস্ট করার কারণ হলো আমি যে থিমটি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি, থিমটি অসাধারণ একটি থিম। থিমটি হচ্ছে ডেস্কটপ ভার্সনের, আর হ্যাঁ! চিন্তা কইরেননা, এটি রেসপন্সিভও। তাই স্বাচ্ছন্দে আপনার ওয়ার্ডপ্রেস ওয়েবসাইটে থিমটি ব্যবহার করতে পারবেন। তো নিচের লিংক থেকে থিমটি ডাউনলোড করে নেই।
.

থিমটির ডাউনলোড লিংক – Download Now. (ডাউনলোড করার পদ্ধতিটা বলে নেই আপনাদের সুবিধার্থে। থিমটি BDUpload_সাইটে আপলোড করা হয়েছে। এই লিংকে যাওয়ার পর দেখবেন Create Download Link নামে একটা বাটন আছে, ওটাতে ক্লিক করুন। এটাতে ক্লিক করার পর হয়তো নতুন একটা ব্রাউজারের নতুন একটা ট্যাব খুলতে পারে, তাই যদি খুলে তাহলে নতুন ট্যাবটি কেটে দিন। তারপর পেজ লোডিং হবে, এইবার দেখবেন দুইটা বাটন আছে, এখান থেকে Click Here to Download বাটনে ক্লিক করুন।)
.

এইবার আসুন থিমটি সম্পর্কে একটু জেনে নেই। থিমটি ডেস্কটপ ভার্সনের থিম এবং থিমটি রেসপন্সিভ থিম। তাই ডেস্কটপ এবং মোবাইল দুটো ভার্সনের কাজই সেরে যাবে। আপনার আর কষ্ট করে মোবাইল ভার্সনের থিম আপনার সাইটে লাগতে হবেনা।
.

থিমটি এমন একটি থিম যার পুরো কন্ট্রোলই আপনার হাতে। থিমটি আপনি নিজেই কাস্টমাইজড করতে পারবেন। হিডার ইমেজ, সাইডবার, ফুটবার ও কালারসহ ইত্যাদি।
.

আশা করি থিমটির ডিজাইন আপনাদের কাছে ভালো লেগেছে। ভালো লেগে থাকলে আর দেরী কেন? এখনই থিমটি ডাউনলোড করে নিন এবং আপনার সাইটে আপলোড করে সাইটের সৌন্দর্য বাড়িয়ে তুলুন। আর হ্যাঁ! আমার কাছে কয়েকধরণের মোবাইল ফ্রেন্ডলি অসাধারণ থিমস রয়েছে। যা আপনি আর কোথাও পাইবেননা। থিমসগুলোর ডিজাইন আসলেই অসাধারণ যা আপনি নিজে একবার না দেখলে বিশ্বাস করবেননা। তাই থিমসগুলো ডিজাইন দেখতে আমার ব্লগসাইটে ভিজিট করতে পারেন। আমার ব্লগসাইট লিংক – www.OwnTips.ml এই সাইটেই ভিজিট করলে সেই থিমসগুলার স্ক্রিনশট দেখতে পারবেন। থিমসগুলো নিয়ে আলাদা আলাদাভাবে একের পর এক পোস্ট করা হবে। তাই আমি বলব সবগুলো থিমস দেখতে আপনারা আমার ব্লগ সাইটটি ফলো রাখবেন।


মন্তব্য দিনঃ

comments

About the author

Mahbub Pathan

বাংলাদেশি সফটওয়্যার ও গেমস ইনফরমেশন বিষয়ক সাইট - www.BanglarApps.ml.

Permanent link to this article: http://techtweets.com.bd/web-developing/mahbubpathan/79999

মন্তব্য করুন