«

»

বাংলাদেশী ফ্রিল্যান্সারদের জন্য সুখবর:এক পয়সাও বিনিয়োগ ছাড়া ফ্রিতে একাউন্ট করে আয় করুন ড্রিমপ্লয় ডট কম থেকে, মাসে ২০,০০০ থেকে ৩৫,০০০ টাকা,সহজ কিছু কাজ করে।

বাংলাদেশে এই প্রথম সারকার অনুমোদিত Advertising & Networking Company “Dreamploy” নিয়ে এল আপনার মোবাইল অথবা কম্পিউটার ব্যবহার করে  ঘরে বসেই একটি ভালোমানের এক্টিভ টিম তৈরি করে প্রতি মাসে  ২০,০০০ টাকা থেকে ৩৫,০০০ টাকা উপার্জন করার সুযোগ রয়েছে।  কোনো ধরনের বিনিয়োগ ছাড়াই।পেমেন্ট দেয় বিকাশ এবং ব্যাংকের মাধ্যমে। বন্ধুরা এটা আমাদের বাংলাদেশি প্রতিষ্ঠান এবং সরকার অনুমোদিত।

 এখন আসুন জেনে নিই “Dreamploy” এ কিভাবে টাকা উপার্জন করা সম্ভব ?

(Sponser id এর জায়গা 462808 দিবেন)

(১) প্রথমেই আপনার মোবাইলে বা কম্পিউটার এ Google Chrome or Others Browser খুলুন। www.dreamploy.com  লিখে enter দিলেই Dreamploy এর Main Page চলে আসবে।

(Sponser id এর জায়গা 462808 দিবেন)

(২) সেখানে উপরে ডান পাশে ক্লিক করবেন। এরপর Sin up এর উপর ক্লিক করবেন তার পর

sin up  publisher এ ক্লিক করবেন

(Sponser id এর জায়গা 462808 দিবেন)

নীচের ছবিটির মতো:

৩.name এর জায়গায় আপনার নাম।

# Email এর জায়গায় আপনার  email আইডি দিবেন।.

# Sponser id এর জায়গা 462808 দিবেন

# password এবং confirm password  একই দিবেন কমপক্ষে   6 সংখ্যার দিবেন।

# mobile number আপনার টা দিবেন।

# I agree with terms & condition এর উপর ক্লিক করে টিক দিবেন।

## সর্বশেষ REGISTER এর উপর ক্লিক করে আপনার আইডি ওপেন করুন।

নীচের ছবিটির মতো:

(৩)আপনার Refer ID দিয়ে আপনি আপনার বন্ধুদের Join করান এবং আপনার ইনকাম বাড়ান। শুধু তাই নয়, আপনার বন্ধুরাও যখন joining করাবে ওখান থেকেও আপনি উপার্জন পাবেন। এইভাবেই আপনার নীচে ১০ level থেকে ইনকাম আসবে।

Referral Income: Per Joining

Level-1: $ .1555 / BDT 11.20

Level-2: $ .0388 / BDT 2.80

Level-3: $ .0388 / BDT 2.80

Level-4: $ .0388 / BDT 2.80

Level-5: $ .0194 / BDT 1.40

Level-6: $ .0194 / BDT 1.40

Level-7: $ .0194 / BDT 1.40

Level-8: $ .0194 / BDT 1.40

Level-9: $ .0194 / BDT 1.40

Level-10:$.0194 / BDT 1.40

উপার্জনের টাকা আপনি আপনার Bank Account or Bkash  or Mobile Recharge or Online e shopping করে তুলে নিতে পারবেন। “Dreamploy” আপনার জীবন বদলে দিতে পারে। মাত্র 2 মাস যে বন্ধু মন দিয়ে কাজ করবে Dreamploy ছাড়া তিনি অন্য কিছু আর দেখবেন না। কারন Dreamploy আপাতত ৭৫ ধরনের ইনকাম এর সুযোগ নিয়ে আসছে। নিচে কিছু আয়ের মাধ্যম উল্লেখ করা হলো:

☆ Sign Up Income

☆ Referral Income

☆ Daily Login Income

☆ Weekly Bonus

☆ watching video

☆Installing Apps

☆fan page promotion

☆ Youtube promotion

☆ Link Copy paste

☆ Advertising

☆ Share Income

☆ Recharge Income

☆ Online Data Entry

☆ Offline Data Entry

☆ Online Survey

☆ Field Survey

☆ Buying Products in Online

☆ Selling Products in Online

☆ Using Social Network

☆ Downloading Games

☆ Playing Web Games

☆ Website Trafficking

☆ Tours & Travelling

☆ Health & Education ইত্যাদি।

তাই বন্ধুরা, আজই Join করুন এবং আপনার বন্ধুদের Join করান এবং আপনার বিশাল Team গঠন করুন। কারন আপনার টিম যত বড হবে আপনার ইনকাম ও তত বেশি হবে।

www.Dreamploy.Com

Ref id: 462808

®® Dreamploy offer ®®

আশ্চর্য্য অফার। আমার রেফার আইডি  462808 দিয়ে account করার সুবিধা নিচে দেয়া হলো:-

১.এখনই রেজিস্টার করলে Top এ থাকতে পারবেন।

২.নতুন সাইট তাই অন্যকে রেফার করতে পারবেন।

৩.রেফার করে এখনই ভালো ইনকাম করে রাখতে পারবেন এবং জুলাই এর শেষ সপ্তাহে লঞ্চ করার সাথে সাথে বিকাশ এ টাকা তুলতে পারবেন।

8.আমার রেফারেলটা (462808) কনফার্ম  হয়ে নিবেন, তাহলে ভবিষ্যতে আমার কাছ থেকে টিম সাপোর্ট পাবেন।

আমাদের ফেইসবুক পেইজে জয়েন করুন: এখানে ক্লিক করুন। যেকোন হেল্প পাবেন।

www.Dreamploy.Com

Ref id: 462808

এখনই জয়েন করেন এবংকারন যেহেতু কোন টাকা লাগবে না আইডি করতে।।।   না বুঝলেফেইসবুক পেইজে কমেন্টস করুন নইলে ইনবক্সে মেসেজ দিন।

এখনই রেজিস্টেশন করুন একদম ফ্রিতে..

এই লিংকে ঢুকে

www.Dreamploy.Com

Ref id: 462808


www.Dreamploy.Com কর্তৃপক্ষের বক্তব্য:

************ সম্মানিত সদস্য বৃন্দ ***********

আসসালামু আলাইকুম।

বহুল প্রতিক্ষিত dreamploy.com এর শুভ উদ্ভোদন সুসম্পন্ন হওয়ার প্রাক্কালে ড্রীমপ্লয় এর সকল সদস্য দের প্রতি আন্তরিক শুভানুবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। আপনাদের সকলের ভালোবাসা, আন্তরিকতা ও সহযোগীতায় ড্রীমপ্লয় আজ তাদের সুপরিকল্পিত ও কল্যাণকর প্রচেষ্টার অনেক গুলো ধাপ সফল ভাবে অতিক্রম করে এসেছে। শধু মাত্র বাংলাদেশ নয় পুরো বিশ্বের দরবারে গুঞ্জন সৃষ্টি করে প্রতিনিয়ত সর্ব সাধারণের গ্রহণযোগ্যতা অর্জন করে যাচ্ছে। আপনাদের কে সাথে নিয়েই ড্রীমপ্লয় একদিন সফলতার সর্বোচ্চ সিড়িতে পদার্পণ করবে ইনশাআল্লাহ। ড্রীমপ্লয় এর উপর আস্থা রাখুন, সাথে থাকুন এবং সফলতম জীবন গড়ুন। সকলের প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।
=================================
এবার কাজের কথায় আসা যাক :

বহুল বাধা বিপত্তি অতিক্রম করে, অফিসিয়ালি সকল কার্যক্রম শুরু করার প্রাক্কালে, পরবর্তী কিছু দিন এর কর্ম পরিকল্পনা আপনাদের সামনে তুলে ধরা হলো :

 আগামী ২২/০৭/১৭ ইং তারিখ থেকে Others Income পোর্টাল এর Media & Social Networking এর কাজ পুরোদমে শুরু হবে।

আগামী ০৭/০৮/১৭ ইং তারিখ এর মাঝে ড্রীমপ্লয় এর এন্ড্রয়েড এপ্স চলে আসবে। যার যার এন্ড্রয়েড মোবাইলে এপ্স টি ইন্সটল করে নিতে হবে।

পরবর্তী ০৯/০৮/১৭ – ১৬/০৮/১৭ ইং তারিখ এর মাঝে বাধ্যতামূলক “CHALLANGE” সম্পাদন করার জন্য নির্ধারিত (৬-৮) টি এপ্স যার যার মোবাইল ফোন এ ইন্সটল করে নিতে হবে এবং পরবর্তী নির্দেশনা মোতাবেক এপ্স গুলো আন-ইন্সটল অবস্থায় নির্ধারিত দিন পর্যন্ত মোবাইলে বহাল রাখতে হবে। চ্যালেঞ্জ কম্পলিট হওয়ার মাধ্যমে আপনার আইডি টির এপ্রোভাল চলে আসবে।

আগামী ১৭/০৮/১৭ – ২০/০৮/১৭ ইং তারিখ হলো আপনাদের একাউন্ট এ জমা কৃত টাকা উত্তোলনের জন্য Withdraw Request সাবমিশনের ধার্য্য কৃত সময়। পরবর্তী নির্দেশনা মোতাবেক এই সময়ের মাঝেই উক্ত মাসের টাকা উত্তোলনের জন্য প্রয়োজনীয় কর্মকান্ড সম্পাদন করতে হবে।

আগামী ২৫/০৮/১৭ ইং তারিখ থেকে পর্যানুক্রমিক ভাবে সকলের প্রাপ্য অর্থ প্রদান করা হবে। নির্দিষ্ট ব্যাংক অথবা মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে আপনাদের উপার্জিত অর্থ উত্তোলন করতে পারবেন।
পরবর্তী যে কোন কার্যক্রম এর পরিকল্পনা নির্দিষ্ট সময়ে আপনাদের সামনে তুলে ধরা হবে।

=================================

পরিশেষে কিছু কথা না বললেই নয় :

ড্রীমপ্লয় এর শুরু আপনাদেরকে নিয়েই, আর সকল পরিকল্পনা আপনাদের কে ঘিরেই। আপনারা থাকলে ড্রীমপ্লয় থাকবে, আপনাদের জন্যই এই ড্রীমপ্লয়। আর সকলের সার্বিক মঙ্গল এর জন্যই ড্রীমপ্লয় নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। তাই আপনাদের সর্বাত্মক সহযোগীতা আমাদের একান্ত কাম্য।

আপনারা সকলেই জানেন এবং বুঝেন যে, আমাদের এই পরিকল্পনার মূল ভিত্তি হচ্ছে আমাদের ওয়েব সাইট। যার উপর ই নির্ভর করে আমাদের স্মপ্ন, আমাদের সফলতা। একটি সুপরিকল্পিত ও জনকল্যাণকর চিন্তা ধারা নিয়ে তিলে তিলে গড়ে উঠা এই dreamploy.com অতি অল্প সময়ে আপনাদের মনে বিস্তর যায়গা করে নিয়েছে এবং বাংলাদেশ তথা বিশ্বের অন্য যে কোন ওয়েব পোর্টাল থেকে কয়েক গুন বেশী গতিতে প্রসারিত হতে শুরু করেছে।

এভাবে চলতে থাকলে অল্প কিছু দিন এর মাঝেই বিশ্বের নামি দামী কয়েক টি ওয়েব পোর্টাল এর চেয়ে র‍্যাংকিং এ আগে চলে আসবে যা হয়ত বা ক্রমশই অনেকের ই চক্ষু শুল হয়ে দাড়াচ্ছে।

আর সাইবার ক্রাইম এর ব্যাপারে তো আপনারা অজানা নন। যে কোন সময় ই সাইবার জগতের পরাশক্তিরা আমাদের সার্ভারে আঘাত হানতে পারে।

তাই আপনাদের সকলের তথা ড্রীমপ্লয় এর যে কোন ক্ষতি’র হাত থেকে রক্ষাকল্পে নতুন করে ডেডিকেটেড সার্ভারে ওয়েব টি স্থানান্তর করা হলো। ওয়েব টিতে সার্বিক ভাবে নিচ্ছিদ্দ্য নিরাপত্তা প্রদান এর তাগিদে আরো কিছু কাজ চলছে, যেগুলো সম্পন্ন করে আপনাদের জন্য উপার্জনের রসদ নিয়ে হাজির হতে আরো ২-৩ দিন সময় লাগবে।

তার ই পরিপ্রেক্ষিতে Others Income Portal – Media & Social Networking এর কাজ পূর্বে ঘোষিত ১৮ তারিখ এর পরিবর্তে ২২ তারিখ থেকে শুরু হবে।

বন্ধুরা একটি বিষয় অত্যন্ত দু:খ জনক যে, ড্রীমপ্লয় এর মেম্বার দের অনেকেই dreamploy.com এর সামান্য তম ত্রুটি মেনে নিতে রাজী নন।তারা বিনা মূল্যে, নূন্যতম শ্রমে এত বড় একটা প্লাটফর্ম পেয়েও সর্বদাই ড্রীমপ্লয় এর অবমূল্যায়ন করে যাচ্ছে এবং নানা রকম বিভ্রান্তি ছড়িয়ে সাধারন মেম্বার দের বিশ্বাস ও আস্থা ভেংগে দিচ্ছে। রাত – দিন ২৪ ঘন্টা ধরে যেগে থাকা, গ্রুপ গুলোতে অনবরত সকল সমস্যার সমাধান দিয়ে যাওয়া এডমিন দের সাথে খারাপ আচরণ করছে, যা একান্তই কাম্য নয়। মনে রাখবেন, ভবিষ্যতে এসকল কর্মকান্ড কোন ভাবেই মেনে নেয়া হবে না।

ড্রীমপ্লয় এর প্রতিটি স্তর আপনাদের সকলের মংগল ময় রূপ রেখা দিয়ে সাজানো। সকল কে নিয়ে উন্নততর জীবন গড়াই ড্রীমপ্লয় এর মূল লক্ষ্য। তাই, আসুন আমরা সবাই ড্রীমপ্লয় এর সাথে থাকি, সহায়তা পূর্ণ মনোভাব নিয়ে এগিয়ে চলি এবং অনাগত ভবিষ্যৎ কে সুন্দর ভাবে গড়ে তুলি।

ধন্যবাদান্তে ,
টিম ড্রীমপ্লয়

আমাদের ফেইসবুক পেইজে জয়েন করুন: এখানে ক্লিক করুন। যেকোন হেল্প পাবেন।


আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু ড্রিমপ্লয় ডটকমের।

বাংলাদেশ ভিত্তিক অনলাইন এডভারটাইজিং এবং আউটসোর্সিং প্লাটফর্ম ড্রিমপ্লয় ডটকম দেশে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে (dreamploy.com) নামে। রাজধানীর উত্তরাতে আয়োজিত এক অনুষ্ঠানে এর উদ্বোধন করেন কোম্পানির প্রধান নির্বাহী নূর ইসলাম নূর।
এ সময় উপস্থিত ছিলেন ড্রিমপ্লয় ডটকমের ডিরেক্টর এনামুল হক মিলন, টেকনিক্যাল টিমের সদস্য ফজলে রাব্বি, ফাউন্ডিং লিডার রাশেদ, মেহেদী, হানিফ প্রমূখ।
ড্রিমপ্লয় এর কার্যক্রম সম্পর্কে জানতে চাওয়া হলে কোম্পানির প্রধান নির্বাহী বলেন, “সকল কে সাথে নিয়ে, এক সাথে উন্নত দেশ ও জাতি গড়ার প্রত্যাশায়, ড্রীম্পলয় নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।
তিনি আরো বলেন,”ড্রীম্পলয় এর সাথে থাকুন, আস্থা রাখুন, ড্রীম্পলয় আপনাদের সকল কে সাথে নিয়ে অনাগত সুন্দর ভবিষ্যত গড়বে ইনশাআল্লাহ।”

এনামুল হক মিলন বলেন, “পরীক্ষামূলক ওয়েবসাইট সম্প্রচার সময়কালীন আমাদের সাথে যুক্ত হয়েছেন ৮০ হাজার ফ্রিলান্সার এবং প্রতিদিন যুক্ত হচ্ছেন ৩ থেকে ৫ হাজার।”

এই প্রথমবারের মতো বাংলাদেশে চলে আসলো অনলাইন আউটসোর্সিং এর একটি নতুন মাধ্যম যেখানে কোন প্রকার টাকা ইনভেস্টমেন্ট ছাড়াই ফ্রি ইনকাম করতে পারবেন। Dreamploy এ আছে সর্বমোট ৭৫ধরনের কাজের মাধ্যম। এখানে প্রতিমাসে ১৫০০০ থেকে ৫০০০০ হাজার টাকা ইনকাম করতে পারবেন। এটা থেকে ইনকাম করতে পারবেন খুব সহজে, খুব বেশী। যদি আপনার একটি Android মোবাইল,PC অথবা Laptop থাকে।

আমাদের ফেইসবুক পেইজে জয়েন করুন: এখানে ক্লিক করুন। যেকোন হেল্প পাবেন।


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

সুখবর – নতুন যারা অনলাইনে ইনকাম করতে আগ্রহী তাদের জন্য Part-1
অনলাইনেতো ডলার আয় করেন কিন্তু পাউন্ড আয় করলে কেমন হয় ?
আপনিও পারবেন এবার অনলাইন থেকে সহজে আয় করতে
◘ চলুন শিখি মাউথ অরগান বাজানো ◘ আপনার প্রিয়কে ভাসিয়ে নিয়ে যান সুরের ভুবনে আর দেখুন তো এটাই আপনার প্র...
No Bet365, Capital Save করে, রিক্স ফ্রি এবং সেইফ মুডে আয় করুন প্রতিদিন ১০ডলারOnline এ Income করুন ।
Virtual Dollar ক্রয় বিক্রয়ের একটি বিশ্বস্ত নাম আরডিবিসিওয়ালেট।
বাংলাদেশী ফ্রিল্যান্সারদের জন্য সুখবর:এক পয়সাও বিনিয়োগ ছাড়া ফ্রিতে একাউন্ট করে আয় করুন ড্রিমপ্লয় ডট ...

মন্তব্য দিনঃ

comments

About the author

wonderful

Permanent link to this article: http://techtweets.com.bd/uncategorized/wonderful/76214

মন্তব্য করুন