«

»

susanta

SEO Expert ভাই দের জন্য সুখবর

আসসালামু আলাইকুম,

আমার পক্ষ থেকে সকলকে সালাম ও শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন।

বর্তমানে আমরা সবাই জানি যে SEO করে অনলাইনে টাকা উপার্জন এর অনেক পদ্ধতি রয়েছে। কিন্তু সঠিক উপাই টা আমরা খুব কম জানি,আর সেই জন্য আমরা অনেকে অনেক কিছুই চেষ্টা করে যাই কিন্তু সাফল্য আসে না। এখন আর আপানকে কষ্ট করতে হবে না। আপনি সত্যিই আয় করতে পারবেন। আমি আপনাদের নিশ্চয়তা দিতে পারি সবচেয়ে কম পরিশ্রম করেই আপনি টাকা উপার্জন করতে পারবেন। এখন আমি আজ আপনাদের কে একটি সহজ উপায় শেয়ার করব। আশা করি আপনাদের অনেক উপকারে আসবে।

যারা সত্যিকারে SEO করতে চান এবং SEO কাজ করেন তাদেরকে বলতে চাই,আমি যে Site টি শেয়ার করতে জাচ্ছি সেটা আপনাদের অনেক সাহায্য করবে।হ্যাঁ বন্ধুরা সত্যি আপনার অনেক উপকার হবে। চলুন দেখে নেই Full Process টি।

প্রথমে আপনি গুগল এ সার্চ করেন Promoddy লিখে,দেকবেন একটি site ওপেন হয়েছে। এখন আপনি দেকতে পাবেন যে সেখানে কাজ এর অনেক  categories আছে যেমন SEO, Affiliate Marketing, Web Traffic, Social Media Marketing, Email Marketing, Content Marketing আরও অনেক রয়েছে।সাইট টির ডান দিকে উপরে LOGIN and REGISTER অপশনটিও দেকতে পাবেন। এরপর Register Option এ ক্লিক করলে আপনি আপনার Email দিয়ে সাইন আপ করবেন। সাইন উপ করার পরে আপনি আপনার Email টি Verify করে নিবেন। Email টি verify হয়ে গেলে আপনি আপনার অ্যাকাউন্ট এ একটি Dashboard দেকতে পাবেন।
image

এখন আপনি একটি অপশন দেকতে পাবেন My Job এর টিক ডান দিকে Post Job,এখানে আপনি একটি জব পোস্ট করে রাখবেন তাহলে আপনার সেই  SEO কাজ এর পোস্ট দেখে Buyers রা আপনাকে Knock দিবে এবং আপনার সাতে কথা বলে আপনাকে Hire করবে সেই কাজ এর জন্য।
image

এভাবে আপনি আপনার প্রোফাইল তৈরি করে অনেক কাজ পেতে পারেন। যত কাজ আপনি করতে পারবেন তত Buyers রা আপনাকে কাজ দিবে। আনাকে কারো কাছে গিয়ে জব নিতে হবে না। আপনি নিজেই ঘরে বসে SEO কাজ গুলো করতে পারেন। মজার বেপার হল যে Payment নিয়ে আজ পর্যন্ত কোন প্রবলেম হয়নি।তাই আজ কেই আপনি আপনার প্রোফাইল টি খুলে ফেলেন।

আপনাদের যে কোন প্রশ্ন থাকলে আমাকে ফেসবুক করতে পারেন। আমি সমাধান দেওয়ার চেষ্টা করব।

বন্ধুরা আজ এই পর্যন্ত,আবার আগামি কোন কিছু নিয়ে হাজির হব।

আপনাদের জন্যও রইলো শুভ কামনা এবং আমার জন্য দোয়া করবেন। ভাল থাকবেন সবাই।

সুসান্ত


মন্তব্য দিনঃ

comments

About the author

susanta

susanta

Permanent link to this article: http://techtweets.com.bd/uncategorized/susanta/80281

মন্তব্য করুন