«

»

Social

২০% ছাড়সহ হোস্টিং কিনলে ডোমেইন ফ্রী

আইটি ডেস্কঃ

২০ শতাংশ ছাড়সহ  ওয়েব ডিজাইন , হোস্টিং ও ৫ কিংবা ১০ জিবি কোন হোস্টিং প্যাকেজ কিনলে তার সাথে একটা ডোমেইন এক বছরের জন্য ফ্রী দিচ্ছে  দিচ্ছে হোস্টকোডিং ডট কম ।

আপনার কোম্পানীর/ পার্সোনাল ব্লগ/ওয়েবসাইট বা ছোট পরিসরে ওয়েবসাইট যারা শুরু করতে যাচ্ছেন তাদের জন্য ভাল ও দ্রুত গতির ওয়েব সাইটের জন্য হোস্টকোডিং ডট কম দিচ্ছে দারুন  এই অফার।এ সু্যোগ সীমিত সময়ের জন্য । বিস্তারিত জানার জন্য ভিজিট করুন  hostcoding

ওয়েবসাইটের জন্য হোস্টিং ও ওয়েব ডিজাইন-এ ২০% ছাড় এ সুযোগ আর মাত্র সীমিত সময়ের জন্য ।তার সাথে ৩০ দিনের মানি ব্যাক গ্যারান্টিও থাকছে । হোস্টকোডিং ডট কমের  সার্ভার  কানাডিয়ান এবং হোস্টকোডিং আপনাকে দিচ্ছে ৯৯.৯% সার্ভার আপটাইম গ্যারান্টি। সহজেই সম্পূর্ণ ওয়েবসাইট ব্যাকআপ এবং রিস্টোর করার জন্যে থাকছে বিল্ট-ইন সুবিধা।আপনি যদি টেকনিক্যাল দিক থেকে একটু অজ্ঞ হন তাতেও সমস্যা নেই, হোস্টকোডিং সদা আপনার সাহায্যে হাত বাড়িয়ে দিতে প্রস্তুত। টেকনিক্যাল দিক থেকে অজ্ঞ হলে আপনি আমাদের কাছে সাহায্য চাওয়া মাত্রই ফ্রি সেট আপ সুবিধা পেয়ে যাবেন, যার জন্যে আপনাকে কোন টাকা-পয়সা খরচ করতে হবেনা।এখানে সর্ব নিম্ন প্যাকেজ  (৫০০ MB)-5০০ টাকা হতে সর্বচ্চ 6 হাজার টাকা পর্যন্ত(১০০০০ MB) ও ৫ কিংবা ১০ জিবি কোন হোস্টিং প্যাকেজ কিনলে তার সাথে একটা ডোমেইন এক বছরের জন্য ফ্রী দিচ্ছে  দিচ্ছে হোস্টকোডিং ডট কম ।  তাছাড়া রিসেলার প্যাকেজের মাধ্যমে আপনি সহজেই একটি হোষ্টিং ব্যবসা পরিচালনা করতে পারবেন। আপনি নিজেই সি-প্যনেল একাউন্ট, প্যাকেজ ও কোটা তৈরী করে নিজের একটি হোষ্টিং ব্যবসার মাত্র নির্ধারন করতে পারবেন। অনেকগুলো ওয়েবসাইট নিয়ে কাজ করলেও রিসেলার প্যাকেজটি কিনতে পারেন।বিস্তারিত জানার জন্য ভিজিট করুন hostcoding.com অথবা কল করুনঃ০১৭৮০-৬৯৬৯৬৯।


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

কম্পিউটারের অনেক গুলো সর্টকার্ট কমান্ড জেনে নিন এখান থেকে...
ডানা মেললো স্বদেশী ল্যাপটপ দোয়েল
অনলাইনে নিশ্চিত টাকা আয় ফ্রি! বিশ্বাস করুন আর না করুন ১০০% নিশ্চিত টাকা তোলা যাবে।
সবার জন্য প্রযুক্তি
কীভাবে লাইকস প্লানেটে দিনে ৩ ডলার ইনকাম করতে পারবেন
Risingtraffic এর মাধ্যমে আয় করুন ১০০% নিশ্চিন্তে। [না দেখলে ১০০০% মিস]
আইপিএল লাইভ স্ট্রিম।

মন্তব্য দিনঃ

comments

About the author

Social

Social

I am a Reporter and web developer,and CEO

Permanent link to this article: http://techtweets.com.bd/uncategorized/social/68288

মন্তব্য করুন