«

»

গ্রামীণফোন পোস্টপেইেডের আনলিমিটেড P2,P3 ব্যবহার করুন আগের মত !!!

আসসালামুয়ালাইকুম। কেমন আছেন আপনার সবাই? আশা করি ভাও ভালো আছেন।

পোষ্টা লিখার সময় আমার এখানে তিনবার কারেন্ট চলে গিয়েছিল । তারপরেও  অনেক কষ্ট করে পোষ্টি  আপনাদের সাথে শেয়ার করলাম ।

আমি প্রথমেই বলছি এই সুযোগটি তারাই কাজে লাগাতে পারবেন যারা এখনো গত মাসে  নেওয়া  P2,P3 পেকেজটি ডিএক্টিভেট করেননি । তার মানে হচ্ছে আপনি যদি গত মাসে  P2,P3 নিয়ে থাকেন এবং সেটা যদি এখনো ডিএক্টিভেট না করে থাকেন তাহলে আপনি এই সুযোগটি  কাজে লাগাতে পারবেন ।

আমার আগে থেকে P2 প্যাকেজ অ্যাক্টিভ করা আছে  তাই আমি সুযোগটি কাজে লাগাতে পারছি । আমি গত 30/07/তারিখে রাত ১১ টার দিকে কাস্টমার কেয়ার এ ফোন দিয়ে P2 ডিএক্টিভেট করে P3 অ্যাক্টিভ করতে চাইলে তারা আমাকে জানায় যে ,পোষ্টপেইডের উক্ত দুটি প্যাকেজে নতুন করে Up-front charging পলিসি শুরু করেছে।এই নতুন পলিসি অনুসারে আপনি আপনার চলমান ডাটার মেয়াদ শেষ না হবার আগ পর্যন্ত এই প্যাকেজ টি বাতিল করতে পারবেন না (WTF :S)।অর্থাৎ ডাটা ভলিউমের মেয়াদ শেষ হবার আগে প্যাকেজ বাতিল করতে চাইলে আপনার পুরো মাসের বিল গুনতে হবে, P3=287.50 টাকা ।

তদের এই নতু পলিসির কথা শুনে আমি তাকে আমার পূর্বের প্যাকেজ মানে P2 প্যাকেজ অ্যাক্টিভ  রেখে আমার আমার বিল চেক করতে বললাম । বিল চেক করে সে আমাকে জানায় , আমার বকেয়া বিল ২৮৫ টাকা । আমি তারপর রাত ১২.০৫ মানে পহেলা  অগাষ্ট ঐ অবস্থায় নেট চালাই তারপর সকাল ৯.০৭ আমাকে মেসেজের মাধ্যমে জানায় যে আমার বকেয়া বিল ৩১৫ টাকা । আমি সকাল ১০ টার দিকে আমার এই সিমেই আবার ৫০ টাকা ডুকাই এবং ১২১১১ কলকরে বিল চেক করে জানতে পারি আমার বকেয়া বিল ২৬৫ টাকা । আমি পুনরায় ঐ সিম দিয়ে নেট ব্যবহার শুরু করি এবং কিছুক্ষণ পর ১২১১১কলকরে আবার বিল চেক করি এবং আস্বাস্তো হই যে আমার বিল আগের আবস্থায় মানে ২৬৫ টাকাই আছে ।বিল টা দেখে একটু সাহস পেলাম এবং বুঝলাম যে আমি যতদিন  আমার পূর্বের প্যাকেজ মানে P2 প্যাকেজ ডিএক্টিভেট করবনা ততদিন আমি ৫০বা ১০০ টাকা রিচার্জ করে দিব্বি p2 প্যাকেজ ব্যবহার করতে পারবো ।

আজ সকালে বুঝলাম যে আমার ধারণা ঠিক আছে । কারণ গত দুই দিন নেট ব্যবহার করার পর আজ  সকাল ৮.০৫ আমাকে মেসেজের মাধ্যমে জানায় যে আমার বকেয়া বিল ৩0৭ টাকা ।

কিছুক্ষণ আগে  আমি আবার ৫০ টাকা  রিচার্জ  করলাম এবং  টেকটুইটস   এসে  আপনাদের সাথে বিষয়টি শেয়ার করলাম।

আশা করি এখনো গত মাসে  নেওয়া  P2,P3 পেকেজটি ডিএক্টিভেট করেননি তারা উপরের বিষয়টি পড়ে বব্যবহার করতে পারবেন ।

আর একটি বিষয় শেয়ার না করে পারছিনা, তা হল নতুন একটি ব্লগ , নাম  ALL BD BLOG  যেখানে চেষ্টা করেছে  টেকটিউনস, টিউনারপেজ, পিসি হেল্পলাইন্‌,টেকটুইটস ও আরো অন্যান্য ব্লগ সাইট এবং আরো  অনেক কিছুকে কে একত্রিত করতে,  যখন সবাই ব্লগ তৈরী করতেছে টাকার উদ্দিশ্যে   তখন ALL BD BLOG -এর নিঃস্বার্থক কাজ কে আমি সাদুবাদ জানাই । ব্লগটি আমার অনেক ভাল লেগেছে  , যারা প্রযুক্তি প্রেমী ,যারা জানার জন্য এক ব্লগ থেকে অন্য ব্লগে ঘুরে বেড়ান,  আশা করি তাদের ভাল লাগবে । সাইটির লিংক ALL BD BLOG 


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

আপনার কম্পিউটারে হ্যাংক সমস্যা সমাধান করুন.....
আসুন শিখি পিএইচপিঃপর্ব-১২
কিভাবে Yahoo থেকে গুগল প্লাস এ Contacts যুক্ত করবেন?
:: বাটপার প্রতিষ্ঠান বাংলালায়ন ওয়াইম্যাক্সের সীমাহীন দূর্নীতি ::
গ্রাফিক ডিজাইন এর কাজ দিয়ে ফ্রিল্যান্স করবেনঃ এখানে ডিজাইন এর ক্ষেত্রে কোন ফরম্যাট ব্যবহার করবেন?
খাবারের রেসিপি জানার জনপ্রিয় কিছু স্মার্টফোন অ্যাপ্লিকেশন
ভাইরাসের রকমফের

মন্তব্য দিনঃ

comments

About the author

Rejaul islam Reja

rejapc.blogspot.com/

Permanent link to this article: http://techtweets.com.bd/uncategorized/rejaul-islam-reja/30259

মন্তব্য করুন