«

»

Nahid

Captcha Entry প্রসঙ্গঃ সময়ের মুল্য বুঝুন

অনলাইন থেকে আয় করতে চান? পরিশ্রমের পাশাপাশি অবশ্যই একাগ্রতা প্রয়োজন।  পরিশ্রম, কষ্ট সেখানেই করা যায় যেখানে ফল কিছু ভাল হয়।  যাক, আসল কথায় আসি।   captchatrader.com এ ক্যাপচা এন্ট্রি কাজের কথা জেনেছিলাম বেশ কিছু দিন আগেই।  সেই দিনি রেজিস্ট্রেশান করে কাজ শুরু করলাম।  কিন্তু সমস্ত পরিশ্রম যেন বৃথা মনে হল।  প্রথম ক্যাপচা আসতে সময় নেয় প্রায় ৪৫ সেকেন্ড।  এমন কি কখনো কখনো দেখেছি ৭০ সেকেন্ড সময় নেয়।  আমার ১$ আয় করতে প্রায় ১ সপ্তাহ সময় লেগেছিল।  এবং প্রতিদিন প্রায় ২ ঘণ্টা সময় দিয়েছিলাম।  captchatrader.com এ ১০,০০০ ক্রেডিট এ দেয় ১$। এখানে ১ ক্যাপচা=৭ ক্রেডিট।  সে হিসেবে প্রায় ১৪২৫ ক্যাপচা এন্ট্রি করলে আয় হয় ১$।  এবার হিসেব করুনতো প্রতি ক্যাপচা এন্ট্রি করতে যদি ৪৫ সেকেন্ড সময় নেয় তাহলে ১৪২৫ ক্যাপচা এন্ট্রি করতে কত সময় নেবে?  হিসেব করলে দেখবেন, প্রায় ১৮ ঘণ্টা।  এবার ভাবুন আপনি কি ১৮ ঘণ্টা কাজ করে ১$ আয় করতে চান?  অবশ্য মাঝে-মাঝে ৪৫ সেকেন্ড এর কম সময় নেয়।  তবে সেটা খুব rare.

 আপনি যদি সত্যিই ক্যাপচা এন্ট্রি তে আগ্রহী হন, তাহলে এ কাজ করতে পারেন protypers.com এ। এখানে ইচ্ছে করলে আপনি দৈনিক ৫ ঘণ্টা কাজ করে কমপক্ষে ৩$ আয় করতে পারেন।  আমার মনে হয় এটা নতুনদের জন্য একেবারে কম নয়।  হাতের টাইপিং স্পীড ভাল হওয়া আবশ্যক।  তাই আগে টাইপিংটা ভালভাবে শিখে নিলে আপনার আয় অনেক বাড়াতে পারবেন।  রেজিস্ট্রেশান করবার পর কাজ শুরুর আগে নিয়মটা ভাল করে পড়ে নেবেন।  বেশি ভুল করবেন না।  কারন ভুলের মাত্রা বেশি হলে আপনার account permanently বন্ধ হয়ে যাবে।  এখানে আমার প্রথম একটি account বন্ধ হয়ে গিয়েছিল প্রায় ২$ সহ।  প্রথমেই এই পরাজয় সত্যিই আমার মনটা অনেক খারাপ করে দিয়েছিল।  তাই সচেতন হয়ে, একাগ্রতার সাথে কাজ করুন।  সফলতা নিশ্চয় আসবে।  রেজিস্ট্রেশান এর জন্য protypers.com তে যান এবং রেজিস্ট্রেশান করুন।  দেরি না করে কাজ শুরু করাই ভাল।  আশাকরি ভাল করবেন।

 এটা আমার প্রথম পোস্ট।  ভুল-ত্রুটি ক্ষমা করে দিয়ে শুধরানোর সুযোগ দিবেন।  Comment এর মাধ্যমে ভুল ধরিয়ে দিলে খুশিই হব।  সবশেষে আপনার শুভ কামনায় শেষ করলাম। ধন্যবাদ পোস্টটি পড়ার জন্য।

 


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

কিভাবে নিজের সোশ্যাল নেটওয়ার্ক সার্চ ইঞ্জিন গুলো থেকে লুকিয়ে রাখবেন
ব্লগস্পট এর সাইট গুলোতে ঢুকতে পারছেন না?? এই তো সমাধান নিয়ে হাজির হয়েছি।
বাংলাই নাতুন ধামাকা কারার জন্য যাত্রা শুরু করলো আজব!!!রেডিও.কম (সবাইকে আমন্তন দেকবেন কিন্তু)
বিড ছাড়া ছোটো ছোটো কাজ করে নেটবিল চালানোর মতো টাকা আয় করুন !!
ফিউস বাক্স হতে প্রতিদিনে ২ ডলার করে আয় করুন! আমিও আয় করছি!!১০০% পিওর সাইট!!!
এবার বাবলিউস এর মতো সাইট থেকে ফাইল শেয়ারিং করে আয় করুন।ফ্রী রেজিষ্ট্রেশন বন্ধ হওয়ার আগে রেজিষ্ট্রেশন...
MPA পেমেন্ট দেয় ৭ দিনে, RBD পেমেন্ট দেয় ৭ সেকেন্ডে।

মন্তব্য দিনঃ

comments

About the author

Nahid

Nahid

স্বপ্ন দেখতে ভালবাসি, স্বপ্ন নিয়ে বাঁচি

Permanent link to this article: http://techtweets.com.bd/uncategorized/neamul-hasan-nahid/24174

7 comments

Skip to comment form

  1. mustafijur

    apnar mobile number den . help nibo

    1. Real Story

      eta amar cell no… 😀 ..hohohoho

  2. নাজমুল হক
    Najmul Haque

    ভাইয়া captchatrader.com এ আমি এই রকম কাজ করছিলাম ।কিছুদিন পর 1 ডলার হয়ছিল । টাকা উইড্রো করলাম করার কিন্তু আমি এখন পর্ষন্ত পেমেন্ট পায়নি । মনে হয় টাকাটি মার দিছে ।

    1. Nahid
      Nahid

      নাজমুল ভাই আপনার মত প্রবলেম টা আমারও। আপনি protypers.com এ কাজ করতে পারেন। ইনশাআল্লাহ ভাল ফল পাবেন।

  3. নাজমুল হক
    Najmul Haque

    ভাইয়া protypers.com এই সাইট টি আমাকে বারবার কিক িচ্ছে কেন ।

    1. Nahid
      Nahid

      ভাই, টাইপ এর জন্য ওরা তো প্রায় ১৫ সেকেন্ড সময় দেয়। খুব দ্রুত টাইপ করবেন। অবশ্য কখনো ১৫ সেকেন্ড সময়ের মধ্যে করলেও কিক দেয়। আর নেট স্পীড ভাল না হলেও এমনটি হয়। তবে কাজ করতে থাকেন একটা সময় দেখবেন টুকটাক ভুল হলেও এত কিক দেয় না। ধন্যবাদ।

  4. মো:সুলতান মাহমুদ
    sultan106

    ভাইয়া protypers.com এই সাইট টিতে আমি Payment এর জন্য কোন Option ব্যবহার করবো।Pay pal, libertyreserve and Western Union. আর ভাইয়া Payment নিয়ে আপনার কাছে আর একটা টুইট আশা করতেছি।

মন্তব্য করুন