«

»

Md Kamal Hossain

মাত্র ১২ এম বি একটি অ্যাপস প্লেয়ার এর মাধ্যমে আপনি এন্ড্রোয়েড অ্যাপস/ গেমেস খেলতে পারবেন আপনার পিসি অথবা ল্যাপটপে

আপনি আপনার ম্যাকে/উইন্ডোজে  অ্যান্ড্রয়েড অ্যাপস ব্যবহার করতে চান? যেমন হোয়াটঅ্যাপ , টেম্পলেট রান 2 ইত্যাদি অ্যাপস হিসাবে । অবশ্য, এখন আপনি ম্যাকে/উইন্ডোজের জন্য “ব্লু স্টক অ্যাপ প্লেয়ার”  দিয়ে করতে পারেন । “ব্লু স্টক অ্যাপ প্লেয়ার”  উইন্ডোজের উপর একটি বিশাল সফল হয়েছে এবং এখন ম্যাক ব্যবহারকারীরা তাদের ম্যাকে তাদের প্রিয় অ্যান্ড্রয়েড অ্যাপস ভোগ করতে পারেন । “ব্লু স্টক অ্যাপ প্লেয়ার”  শুধুমাত্র মুহূর্ত কিন্তু প্রায় 400,000 খুব অদূর ভবিষ্যত থেকে প্রসারিত যে কোম্পানী পূর্বাভাস সীমিত সংখ্যক অ্যাপস এর সাথে কাজ করে ।সামঞ্জস্য পূর্ণ অ্যাপ্লিকেশন গুলি বর্তমানে এয়ার কন্ট্রোল লাইট, রসায়ন, বাস্কেটবল, ড্র্যাগ ঘোড়দৌড়, ইলাস্টিক ওয়ার্ল্ড, ফেসবুক, ঔজ্জ্বলতা হকি,কাগজ শিরসঁচালন, পালস,টুইটার, হোয়াটঅ্যাপ , এবং জেব্রা পেইন্ট অন্তর্ভুক্ত ।

“ব্লু স্টক অ্যাপ প্লেয়ার”  টি একটি বিট এবং একটি উইজেটের মত কাজ করে থাকে । “ব্লু স্টক অ্যাপ প্লেয়ার”   বেশিরভাগই গেম যা ইতিমধ্যে প্রাক ইনস্টল করা হয়েছে । তবে আপনার জন্য অনুসন্ধান বা ডেভেলপারদের এই বিটা সংস্করণ চালু করা হবে বলে, যদিও গুগল প্লে দোকান থেকে অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন ইনস্টল করতে পারবেন ।”ব্লু স্টক অ্যাপ প্লেয়ার”  প্রথমবার ম্যাকে অ্যান্ড্রয়েড অ্যাপস এনেছে পরে উইন্ডোজ।

“ব্লু স্টক অ্যাপ প্লেয়ার”  উইন্ডোজ এবং ম্যাকে কম্পিউটারের জন্য উপলব্ধ, এবং দ্রুত, এটি আপনার বুট ড্রাইভ থেকে ইনস্টল করা হয় ।আপনি ইনস্টল করার সময় শুধুমাত্র পছন্দের প্রোগ্রাম ইনস্টল করতে পারবেন, সেইসাথে দৈনন্দিন অ্যাপ্লিকেশন যা “ব্লু স্টক অ্যাপ প্লেয়ার” স্পটলাইট, করার মধ্যে মনোনীত বিকল্প মঞ্জুরি হল কিনা ঝুলিতে পারবেন ।

“ব্লু স্টক অ্যাপ প্লেয়ার” ইনস্টল করার পরে, আপনি আপনার প্রয়োজন মত অ্যাপস অনুসন্ধান করতে পারবেন, এবং অ্যাক্সেস সেটিংস, শীর্ষ চার্টের মধ্যে অ্যাপ্লিকেশন সন্ধান করতে পারবেন। এখানে মৌলিক স্পর্শ নিয়ন্ত্রণ জন্য মাউস ব্যবহার করতে পারেন । আপনি গুগল প্লে দোকান অ্যাক্সেস সেট আপ করুন এবং”ব্লু স্টক ” এর সঙ্গে একটি গুগল অ্যাকাউন্ট সংযুক্ত করতে হবে ।তা হলে আর দেরি কেন এখনই ডাউনলোড করেন । পিসি বা ল্যাপটপে এই প্লেয়ার ইনস্টল করতে এখানে ক্লিক করুন ।

  • লেখাটি এর আগে আমার ব্লগে প্রকাশিত হয় ঘুরে আসার অনুরোধ রইল। আর খুব দ্রুত এই ধরনের টিউন পেতে Dream Ltd এ লাইক দিয়ে অ্যাক্টিভ থাকুন ।

মন্তব্য দিনঃ

comments

About the author

Md Kamal Hossain

Md Kamal Hossain

সময় পরিবর্তনের সাতে সাতে জীবন জীবীকার ধারনাটা ও পরিবর্তন হয়।বর্তমান সময় তথ্য ও প্রযুক্তি ব্যাবহার করে আমাদের দেশের তরুণরা খোঁজ করে নিচ্ছে নিজেরদের ভাগ্য পরিবর্তনএর চাকা।আর সেটা ইন্টারনেট এর মারধহমে সম্ভহব হরচ্ছে।যার মারধহমে এমন একটি ব্যাপার আমাদের দেশে ঘটে যাচ্ছে,তা আদুর ভবিষ্যৎ এ পোশাক শিল্পের বৈদেশিক মুদ্রার আয়কে ছড়িয়ে যাবে বলে মানে করছেন আমাদের দেশের ফিলেন্সারগন, বিশ্ব শতাব্দীর চালেঞ্চ হিসেবে ধরে কাজ করে যাচ্ছেন তারা।আমি সাধারনত অভিজ্ঞদের জন্য লিখিনা. কারন আমি নিজেই খুব বেশি অভিজ্ঞ না.

Permanent link to this article: http://techtweets.com.bd/uncategorized/mkhdream70/56414

মন্তব্য করুন