«

»

বিশ্বের সেরা ১০ ফোনের একটি OnePlus

মোবাইল ফোন কোম্পানিগুলো সব সময় প্রতিযোগিতায় ব্যস্ত আরেকজনকে পিছনে ফেলে এগিয়ে যাওয়ার জন্য এবং সেরার তালিকায় নিজেকে নিয়ে আসার জন্য।OnePlus কোম্পানি সেই প্রতিযোগিতায় নিজেকে নিয়ে এসেছে বিশ্বের সেরা ফোনগুলোর মধ্যে তৃতীয় স্থানে।

অনলাইন জগতে সেরা স্মার্টফোন নির্মাতা OnePlus।চীনের এই স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠানটি পেয়েছে “ফ্ল্যাগশীপ কিলার” নামে নতুন পরিচয়।ইতিমধ্যেই বেশ কয়েকটি ফোন বাজারে নিয়ে এসেছে প্রতিষ্ঠানটি। সব গুলোই ভাল সারা জাগিয়েছে।অত্যাধুনিক ডিজাইন,নতুন ফিচার এবং নতুন অপারেটিং সিস্টেম এর জন্য এই সিরিজের প্রত্যেকটি ফোন মানুষের পছন্দের তালিকায় রয়েছে।Oneplus সিরিজের ফোনগুলো হ্যাকিং এর জন্যও বেশ জনপ্রিয়।এই সিরিজের ফোন গুলিতে ব্যাবহার করা হয়েছে সাধারন অ্যান্ড্রয়েড ভার্সনের পরিবর্তে CyanogenMod OS নামে উন্নত প্রসেসর।এই প্রসেসরটি সেই সব ফোনেই রয়েছে যে ফোন গুলিতে রুট অ্যাক্সেস রয়েছে।যার জন্য আপনি ফোনটিকে আপনার পছন্দমত উপভোগ করতে পারবেন।

এই সিরিজের ফোন গুলিতে রয়েছে Kali Linux নামে আলাদা পেন্টেস্টিং টুল যার সাহায্যে এই সিরিজের ফোন গুলিতে রয়েছে হ্যাকিং এর সুবিধা।এছাড়া Oneplus 3 তে রয়েছে নতুন অপারেটিং সিস্টেম অক্সিজেন।অক্সিজেন ওএসের নতুন ফিচারে থাকছে অফ স্ক্রিনে জেশ্চার কন্ট্রোল সুবিধা, দ্রুত সেটিংস সমন্বয় ও ফাইল ম্যানেজার সুবিধা এবং ভাল পারফরম্যান্স ও উন্নতি ব্যাটারি আয়ু যা অনায়াসে কম চার্জে দীর্ঘ সময় চালানো যাবে।

সব মিলিয়ে নতুন নতুন ফিচারের জন্য এই সিরিজের ফোনটি চলে এসেছে সেরার তালিকায়।স্থান করে নিয়েছে এই কোম্পানির ফোন বিশ্বসেরার তালিকায় তৃতীয়।


মন্তব্য দিনঃ

comments

About the author

mimi1

Permanent link to this article: http://techtweets.com.bd/uncategorized/mimi1/71651

মন্তব্য করুন