«

»

নিস্ক্রিয় অথবা মেয়াদ উত্তীর্ণ টেলিটক সিমে নিয়ে নিন 1.5GB 3G ডাটা এবং আমার পক্ষ থেকে 20/= টেলিটক RECHARGE CARD

নিস্ক্রিয় অথবা মেয়াদ উত্তীর্ণ টেলিটক সিমে নিয়ে নিন 1.5GB 3G ডাটা এবং আমার পক্ষ থেকে 20/= টেলিটক RECHARGE CARD

 

আপনার টেলিটক সিমটি নিস্ক্রিয় অথবা মেয়াদ উত্তীর্ণ কি না জানতে মোবাইলের ম্যাসেজ এ গিয়ে আপনার টেলিটক নম্বরটি লিখে “112” তে send করুন । যদি নিস্ক্রিয় অথবা মেয়াদ উত্তীর্ণ  হয় তবে ২০ টাকা রিচাজ করলে পেয়ে যাবেন  ১.৫জিবি  ৩জি ডাটা ৩০ দিনের জন্য । এই ডাটা ২৪ ঘন্টাই ব্যবহার করা যাবে ।  এছাড়াও টেলিটক টু টেলিটক ৩০পয়সা/মিনিট এবং অন্য অপারেটরএ ৬০পয়সা/মিনিট  ( ভ্যাট ছাড়া ) ।

 

টেলিটকের গ্রাহকগণ ৪টি ধাপে ৪ মাসে সবমিলিয়ে ১.৫ জিবি ৩জি ডাটা ফ্রি পাবেন । গ্রাহক যদি প্রথম রিচাজ এর দিন হতে ৩০ দিনের মধ্যে পুনরায় কমপক্ষে ২০ টাকা রিচাজ করেন তাহলে ৩১ তম দিনে ২য় ধাপে ৩০ দিনের জন্য ভয়েস কল রেট এবং ৫০০এমবি ৩জি ডাটা ফ্রি পাবেন । অনুরূপভাবে গ্রাহক যদি ৩১তম হতে ৬০তম দিনের মধ্যে এবং ৬১তম হতে ৯০তম দিনের মধ্যে পৃথকভাবে কমপক্ষে ২০ টাকা রিচাজ করেন তাহলে যথাক্রমে ৬১তম দিনে ৩০ দিনের জন্য ৩য় ধাপে ভয়েস কল রেট এবং ২৫০এমবি ৩জি ডাটা ফ্রি এবং ৯১তম দিনে ৪ধাপে ভয়েস কল রেট এবং ২৫০এমবি ৩জি ডাটা ফ্রি পাবেন ।।।

অামার পক্ষ থেকে ২০টাকা টেলিটক রিচাজ কাড পাবেন যেভাবেঃ

আপনার টেলিটক সিমটি নিস্ক্রিয় অথবা মেয়াদ উত্তীর্ণ হয় তবে অপনার নম্বরটি আমাকে জানান (০১৭৫৯৭৩৬৭৫১) । আপনার নিজের নম্বরটি জানতে মোবাইলের ম্যাসেজ এ গিয়ে “tar” লিখে  “321” এ send করুন । আমাকে জানানোর কিছুক্ষণের মধ্যে আপনার নম্বরে একটি পিন নম্বর যাবে, সেই পিন নম্বরটি  আমাকে ১০ ঘন্টার মধ্যে জানালে আমি আপনাকে ২০ টাকার Teletalk recharge card কল করে অথবা ম্যাসেজ এর মাধ্যমে পাঠিয়ে দিব ।

আপনার নম্বরটি আমাকে জানানোর সময় অবশ্যই এক মিনিট কল দিবেন (মিস কল দিবেন না ) । আপনাকে তো অফারটির জন্য ২০ টাকা রিচাজ করতেই হবে, তাই আমি চাই আপনি টাকা দিয়ে কাড না কিনে আমার কাছ থেকে ফ্রীতে নিয়ে নিন । আপনি ভাবতে পারেন, যদি আমি আপনাকে ২০ টাকার Teletalk recharge card না দেই ??? আমার উপর বিশ্বাস রাখুন, অবশ্যই আমি আপনাকে ২০ টাকার Teletalk recharge card পাঠিয়ে দিব । আমার কাছ থেকে ফ্রী ২০ টাকার Teletalk recharge card পাবেন ১৭/০২/২০১৫ তারিখ পযন্ত ।

অনেকের চিন্তা কেন আমি আপনাদের ২০ টাকার Teletalk recharge card দেব ????  কারণ “Teletalk jamai ador contest” 

অনেকে ভাবতে পারেন,  যে আমার কাছ থেকে Teletalk recharge card নিবে তাদের নম্বর দিয়ে আমি viber or eitype ইত্যাদিতে account open করতে পারি আর ক্রাইম করে তাদের দোষ দিতে পারি ।। কিন্তু আপনারা দেখবেন আপনাদের কাছে যে ম্যাসেজ যাবে তাতে টেলিটকের পক্ষ থেকে  invite from your friend ………..  এবং সেখানেও “Teletalk jamai ador” সংক্ষেপে বন্ধনীর মধ্যে উল্লেখ থাকবে ।  সবাইকে ধন্যবাদ ।।।

 


মন্তব্য দিনঃ

comments

About the author

masumalislam

Permanent link to this article: http://techtweets.com.bd/uncategorized/masumalislam/60892

মন্তব্য করুন