«

»

এক মিনিটে আয় করুন ০.০০৫ বিটকয়েন। সেটা দিয়েই ইনভেষ্ট করে টাকা ডাবল করুন। ( স্ক্রিনশট সহ)

কথা না বাড়িয়ে কাজের কথায় আসি। আজ যেই সাইটের সাথে আপনাদের পরিচয় করিয়ে দিবো সেটি একটি ইনভেস্টমেন্ট সাইট। কি??? ভয় পেয়ে গেলেন?? ভাবছেন দরকার নাই। টাকা গুলা জলে যাবে। তাহলে তাদেরকে বলে রাখি, আপনার টাকা কোম্পানীর দরকার নাই। তারা আপনাকে উল্টো ০.০০৫ বিটকয়েন দিবে তাদের সাইটে ইনভেস্ট করতে। যাতে আপনি আগ্রহ পান তাদের সাথে কাজ করার আর পরে ইনভেস্ট করার। তাই তারা তাদের প্রচার ও প্রসারের জন্যে ০.০০৫ বিটকয়েন দিবে। এখন কথা থাকতে পারে। কেনো তারা দিবে? আপনারা অনেক পিটিসি সাইটে কাজ করে থাকবেন। তারা আপনাকে কিছু এড দেখার বিনিময়ে টাকা অফার করে। কেনো?? কারন সেই সাইট দেখানোর কারনে তারা কিছু টাকা পায় যার থেকে আপনাকে কিছু অংশ দেয়। কিন্তু এই সাইট সেই সব পিটিসি সাইটে এড দেখাইয়া টাকা নষ্ট না কইরা ঐ টাকা গুলা আপনাকে দেয়। এখন ব্যাপারটা ক্লিয়ার??? তো চলুন কাজ শুরু করি।

কাজের ধাপঃ

প্রথমে এখানে গিয়ে নিচের ছবিতে দেখানো জায়গায় ক্লিক করে রেজিষ্ট্রেশন করেন।

তারপর ইমেল ভেরিফিকেশন করে লগইন করলে আপনি পেয়ে যাবেন ০.০০৫ বিটিসি একদম ফ্রি। এই টাকা আপনি তুলতে পারবেন না। এটা দিবে তাদের সাইটে ইনভেস্ট করতে। ইনভেস্ট করে যেই টাকা আয় করবেন তা আপনি তুলতে পারবেন। সাথে রেফার করার সম্মানী তো থাকছেই।

তারপর নিচের মতো করে ইনভেস্ট করুন। ইনভেস্ট করবেন ০.০০৫ বিটকয়েন। আর পারচেস দিবেন আপনার একাউন্টে থাকা ০.০০৫ বিটিসি কে। আর প্যাকেজ নির্বাচন করুন ১২০% প্যাকেজ কে। আপনি নিচের ছবির মতো করুন।

ইনভেস্ট করা শেষ হলে নাকে তেল দিয়া ঘুমান। ১২ দিন পর ঐ টাকা ১২০% রেভিনিউ দিবে। আর যারা আরো দ্রুত আয় করতে চান তাদের জন্যে তো রেফারেল সিস্টেম আছেই। তো আজই লেগে পরুন কাজে। আর একটা কথা, ক্যাশ আউট পেলে আমার কথা ভুইলা যাইয়েন না। মিষ্টি খাওয়াইয়েন অন্তত। কোনো সমস্যা হলে কমেন্ট বক্স খোলা। হ্যাপি আর্নিং।


মন্তব্য দিনঃ

comments

About the author

masudsikdar85

Permanent link to this article: http://techtweets.com.bd/uncategorized/masudsikdar85/72824

মন্তব্য করুন