«

»

নাজমুল হক

আপনার চায়না, সিম্বিয়ান মোবাইল ও কম্পিউটারের জন্য ৫২ টি NES গেমস

বন্ধুরা আপনারা সকলে কেমন আছেন । আশা করি ভাল আছেন ।

বন্ধুরা আজ আমি আপনাদের চায়না, সিম্বিয়ান মোবাইল ও কম্পিউটারের জন্য ৫২ টি NES গেমস উপহার দেব । আপনারা হয়তো ভাবছেন ৫২ টি NES গেমস এর কথা বলছি কিন্তু একই রকম গেমস আবার সেগুলো চায়না, সিম্বিয়ান মোবাইল ও কম্পিউটারের জন্য এটা কীভাবে সম্ভব । হ্যা বন্ধুরা এটা সম্ভব । কিভাবে সম্ভব তা আমি আপনাদেরকে বুঝিয়ে বলছি ।

* চায়না মোবাইলের ক্ষেত্রেঃ এখনকার প্রায় চায়না মোবাইলে গেমসের অপশোন রয়েছে । এই চায়না মোবাইল গুলোতে দেখা যায় Jar বা Sis গেমস সাপোর্ট করে না । চায়না মোবাইল গুলোতে সাধারনত NES গেমস গুলোই সাপোর্ট করে ।

* সিম্বিয়ান মোবাইলের ক্ষেত্রেঃ আমরা সাধারণত যে সিম্বিয়ান মোবাইল গুলো ব্যবহার করি সে মোবাইল গুলোতে Sis, Sisx, Jar গেমস গুলো সাপোর্ট করে । কিন্তু আপনি জানেন কী আপনার সিম্বিয়ান মোবাইলেও আপনি NES গেমসগুলো খেলতে পারবেন । প্রথমে আপনাকে NES Emulator.sis বা sisx নামে একটি সফট্ওয়ার তুলে আপনার মোবাইলে ইনস্টল করতে হবে । তারপর আপনি সব ধরনের NES গেমস খেলতে পারবেন । সিম্বিয়ান মোবাইলের জন্য NES Emulator ডাউনলোড করে নিনঃ

S60v2 এর জন্য ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

S60v3 এর জন্য ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

* কম্পিউটারের ক্ষেত্রেঃ কম্পিউটারে আপনি যদি NES গেমসগুলো খেলতে চান তবে আপনাকে NES Emulator.exe নামের সফট্ওয়ারটি ডাউনলোড করে ইনস্টল করতে হবে । কম্পিউটারের NES Emulator টি মেগাবাইট একটু বেশি এজন্য আপলোড করতে পারলাম না । কষ্ট করে ডাউনলোড করে নিন ।

৫২ টি NES গেমস ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

ভাল লাগলে প্লিজ কমেন্ট করবেন

 


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

মন্তব্য দিনঃ

comments

About the author

নাজমুল হক

নাজমুল হক

আসলামুআলাইকুম, বন্ধুরা আপনারা সকলে কেমন আছেন । আশাকরি ভাল আছেন । আসলে আমি যা জানি তা আপনাদের জানাতে চায় । আর আপনারা যা জানেন তা জানতে চায় ।

Permanent link to this article: http://techtweets.com.bd/uncategorized/lns/29925

1 comment

  1. Rejaul islam Reja

    খুব ভাল পোস্ট। ধন্যবাদ আপনাকে।
    recipes
    http://allbdblog.blogspot.com/p/blog-page_6342.html

মন্তব্য করুন