«

»

যে সাইট গুলো এখন অনলাইনে আয় করার জন্য জনপ্রিয়। এক নজর দেখে নিন।

“বিসমিল্লাহির রাহমানির রাহীম”
“আসসালামু আলাইকুম”
সবাই কেমন আছেন…??
টাইটেল দেখে বুঝতে পারছেন আজ কিছু অনলাইন ইনকাম এর সম্পর্কে আলাপ করবো।
প্রতিযোগিতার এই যুগে ইনকাম বা আয় বারানোর জন্য মানুষ অনেক,অনেক ধরনের পদ্ধতি অনুসারে কাজ করে থাকে। কেউ সফল হয় কেউবা বিফলে ঐ পথ বদলে অন্য পথে রওনা দেয়। এখন অনলাইনে আয় একটি জনপ্রিয় উপায়। এই পদ্ধতিতে তরুন, তরুনী, যুবক, যবতীরা বেশ আগ্রহ দেখাচ্ছে এবং অনেকেই সফল হচ্ছে। যে মাধ্যম গুলো ব্যবহার করেই কয়েক বছর থেকে আমাদের দেশে অনলাইন আয়ের জোয়ার বয়ে যাচ্ছে। যেমনঃ অনলাইন মার্কেটপ্লেসে ওয়েব ডিজাইন, গ্রাফিক্স ডিজাইনের মত অনেক আইটি ভিত্তিক কাজ করে দেওয়া, অ্যাফিলিয়েট মার্কেটিং, ব্লগিং, ইউটিউবিং ইত্যাদি।
এখন সবার দ্বারা এইসব কাজ করা সম্ভাবনা। কারন সবাই এই কাজে দক্ষ না। আর তাই এখন বেশীরভাগ মানুষ ইউটিউবিং শুরু করছে। প্রতিযোগিতার যুগে সবাই আনলাইন আয় এর সহজ প্লাটফরম ইউটিউবকেই মেনেনিছে। একজন সফল ইউটিউবার প্রতি মাসে ১২ থেকে ১৫ হাযার টাকা বা এর বেশী আয় করে থাকে। আর এর জন্য ইউটিউব এর অনেক কিছু এখন মেনে চলতে হয়। কিন্ত একজন সফল ইউটিউবার হতে হলে অনেক ধের্য্য ও কঠোর পরিশ্রম করতে হয়। যাইহোক বেশী কথা বাড়াবোনা আমি মূল কথায় আশি।
অনলাইনে বিনা ইনভেষ্টে কাজ করার সাইট অনেক খোজা খোজি করালাম। ভাবলাম এইরকম কি কোনো সাইট আছে কি না। অবশেষে কিছু সাইট পেলাম। তার মধ্যে ৩ টি সাইট বর্তমান খুব ভাল জনপ্রিয় পেয়েছে।

1. Youtube

2. Earn Stations

3. MakEarn

এই ৩ টি সাইট খুবি বিশ্বাসত ভাবে কাজ করে যাচ্ছে আর ঠিকমত পেমেন্টও দিচ্ছে। ইউটিউব এর সম্পর্কে তো সবাই জানেন। ওটা নিয়ে কিছু আর বলছিনা। আমি আপনাদেরকে Earnstations এবং Makearn এর পরিচয় করিয়ে দিচ্ছি।

১. Earn Stations
এই সাইটটিতে তেমন কোনো কাজ না। শুধু আপনার ভিডিও দেখতে হবে। আর ভিডিও দেখেই আপনি টাকা ইনকাম করবেন। আর টাকা নিতে পারবেন বিকাশের মাধ্যমে। এখন আপনি ভাবতাছেন যে আমি মজা করছি। না এটা মজা না এটা একদম সত্যি। আপনার মনে প্রশ্ন জাগতে পারে যে ভিডিও দেখবো আমরা আবার টাকা ও পাবো আমরা আর তারাই বা শুধু শুধু কেনো টাকা দিবে। earnstations হল একটা ইউটিউব ভিডিও পাবলিশার সাইট। একটু সহজ ভাবে বুঝাচ্ছি।
ধরুন আপনার একটি ইউটিউব নতুন চ্যানেল খুলেছেন। তো আপনার ইউটিউব থেকে টাকা আসবে ১০ হাযার ভিউয়ার পুরণ হলে। তো এই প্রতিযোগিতা সময়ে ১০ হাযার ভিউয়ার করাটা অনেক কষ্টের কাজ। কিন্তু ইন্টারনেটের দুনিয়াতে কিছু সহজ রাস্তাও আছে যারা নাকি আপনাকে ৩/৪ দিনের ভিতরে ১০ হাযার ভিউয়ার করে দিবে। তাদের মধ্যে Earn Stations একটি। এরা ইউটিউবার দের কাছ থেকে ভিডিও প্রোমোট করার জন্য টাকা নিচ্ছে আর তার থেকেই কিছু অংশ যারা কাজ করে তাদেরকে দিচ্ছে। এইভাভে EarnStations কাজ করে। মূলত বলতে গেলে EarnStations হল একটা পাবলিশার সাইট। তাই এটা যত দিন ইউটিউব আছে ততদিন EarnStations ও থাকবে। এই নিয়ে কোনো ভয় নেই। আপনারা কাজ করতে পাড়েন। কিভাবে রেজিস্ট্রেশন করবেন তা নিচের ভিডিওতে দেওয়া আছে দেখে নিবেন। আর রেফারেল কোড আমি নিচে দিয়ে দিচ্ছি ওইটা দিয়ে রেজিস্ট্রেশন করবেন।

২. MakEarn
MakEarn এর সমর্পকে নতুন করে আর কিছু বলার নেই। এটা EarnStations এর মতই কাজ করে। এটা EarnStations এর আর একটি সাইট। কিন্তু এই সাইটটিতে একটা পরিবর্তন রয়েছে। সেটা হল MakEarn নে আপনি রেজিস্ট্রেশন করলেই তারা আপনাকে ১ ডলার ফ্রি দিবে যা EarnStations দেয়না। আপনারা যদি অনলাইনে টাকা ইনকাম করতে চান তাহলে আমি বলবো এই তিনটে সাইট এ কাজ করতে পারেন। ধের্য্য ধরে কাজ করুন টাকা অবশ্যই পাবেন। MakEarn এর ভিডিও নিচে দিয়ে দিলাম দেখে নিবেন। তো সবাই ভালো থাকবেন আর আমার জন্য দূয়া করবেন।

EarnStations Refarral Id: 15093753172023

MakEarn Refarral Id: ME0785

অনলাইন আরণিং এর সম্পর্কে জানতে হলে আমার ইউটিউব চ্যানেল টি Subscribe করে রাখুন।

চ্যানেলটি Subscribe করুন


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

আপনার ডিলেট হওয়া হার্ডডিস্ক, পেনড্রাইভ , মেমোরির সব ফাইল ফিরিয়ে আনুন ৬.৫ এমবির সফটওয়ারটি...
কি খুজঁছেন???সব পাবেন এই পোস্টে পড়ে দেখুন!!!!!
এসে গেল নতুন trafficmonsoon।[না দেখলে ১০০০% মিস]
trafficmonsoon: দারুন একটি ptc site.. আপনিও ডলার আয় করতে পারেন খুব সহজে!!!
[Awesome post] স্টাইলিশ Love ওয়ালপেপার অ্যান্ড্রয়েড অ্যাপ...একথায় অসাধারণ অ্যাপ
Vodi এর বিস্তারিত স্ক্রিনশট দেখুন,মাত্র প্রতিদিন ১০ মিনিট কাজ করে ৩-৪ দিন পর পর নিতে নিন ৫০ টাকা রিচ...
Virtual Dollar এবং BITCOIN ক্রয় বিক্রয়ের একটি বিশ্বস্ত নাম আরডিবিসিওয়ালেট।

মন্তব্য দিনঃ

comments

About the author

johnyshardar

Permanent link to this article: http://techtweets.com.bd/uncategorized/johnyshardar/78060

1 comment

  1. Muhammad Amir Hossain

    আমি কি জানতে পারি আপনার Account Active আছে কিনা , আর ১০ দিন পর ত এই সাইট থেকে অটো account suspend করে ,
    আর ১০ দিন এ ত মাত্র ১০ ডলার Income করা যায়, বাকী ১০ ডলার কৈ পাব। শূধু ১০ দিন কষ্ট বিপল এ যায়।

মন্তব্য করুন