«

»

Money Earn Online

ফ্রী তে ১২০ ডলার মূল্যমানের অ্যাকাউন্ট নিয়ে নিন, ফুরিয়ে যাওয়ার আগেই নিয়ে নিন।

আসসালামু-আলাইকুম, পরম করুনাময় আল্লাহ’র নামে শুরু করছি।

টেকটুইট এ এটিই আমার প্রথম লেখা। জানি না আপনারা বা টেকটুইট লেখাটি কি ভাবে গ্রহন করবেন। এই লেখাটি আগে কেউ  প্রকাশ করেছে কিনা জানি না, করে থাকলে আমার লেখটিকে ক্ষমার দৃষ্টি তে দেখবেন। কথা না বাড়িয়ে কাজের কথায় আসি ,আপনারা হয়ত অনেকেই অনলাইনে বিভিন্ন কাজ করে থাকেন। মোটামুটি সবাই কমবেশি পিটিসি সম্পর্কে জানেন বা করেনও।

এসব পিটিসি সাইট গুলোর মধ্যে অন্যতম হল নিউবাক্স, ক্লিকজিয়া, ক্লিকসেন্স ইত্যাদি আর অনেক সাইট । সত্যি কথা বলতে পিটিসি আয় অনেক কম হয়।তাঁর পরও আমি একবার পেমেনট পেয়েছি ।যাই হোক আজকে আপনাদের যে সাইট তা দিব সেটিও একটি পিটিসি সাইট কিন্তু পার্থক্য হল অন্যান্য পিটিসি সাইট গুলোতে ভাল ইনকাম করতে হলে আপনাকে অ্যাকাউন্ট  আপগ্রেড করতে হয় যা আপনাকে পেজা / পেপাল এর মাধ্যমে পরিশোধ করতে হয়।

কিন্তু এই সাইট কি আপনি পাবেন সম্পূর্ণ আপগ্রেড করা এবং ফ্রী । কি বুঝলেন না? তাহলে বুঝিয়ে বলি কেননা যত তাড়াতাড়ি পোস্ট তা আমি করবো ততই আপনাদের জন্য ভাল। সাইট টি আপনি এখন পাবেন আল্টিমেট অ্যাকাউন্ট এ আপগ্রেড করা, যার মূল্য $120.00 যার মেয়াদ ১ বছর । আর কিছু দিন পর সাইন আপ করলে পাবেন স্ট্যান্ডার্ড অ্যাকাউন্ট যা থেকে আল্টিমেট অ্যাকাউন্ট এ আপগ্রেড করতে আপনার নিজের পকেট থেকে $120.00  দিতে হবে ।কি বিশ্বাস হচ্ছে না ?বিশ্বাস না হলে সাইট টি তে সাইন আপ করেই দেখেন।সাইট টি তে সাইনআপ করতে নিচের লিঙ্কে জান, সাইনআপ লিঙ্ক

এখানে আপনি প্রতিদিন ২১ টার উপরে অ্যাড পাবেন যার মাধ্যমে ৭-১০ সেন্ট পাবেন।মিনিমাম পে আউট ১ ডলার ।যা করতে বড়জোর ১০ মিনিট লাগবে আপনার ,আর পে আউট করতে পারবেন পেজা(PAYZA) দিয়ে। আমার এই পোস্ট টি এত সর্ট করার কারন হলও এই পোস্ট টি শুধু তাদের জন্য যারা বিভিন্ন এলিট পিটিসি নিয়ে কাজ করেন।কারন তারাই আমার মত নতুন সাইট নিয়ে কাজ করতে আগ্রহী এবং কাজ টা কে বুঝে। ধরলাম আপনি আমার দেয়া এই সাইট টি তে কাজ করবেন না ।ভাল কথা না করেন তাতে আমার কোন সমস্যা নেই।কিন্তু একটি কথা আমরা যখন নেটে কোন নতুন গানের এলবাম পাই সেটি তো খুব আগ্রহ দিয়ে ডাউনলোড দিয়ে নিজের করে নেই, তাহলে কেনই বা আপনি অন্তত সাইট টি তে সাইন আপ করে রাখবেন না? যে খানে সম্পূর্ণ ফ্রী তে আপনি অ্যাকাউন্ট টির ওউনার হচ্ছেন। আর গরম খবর হলও এই $120.00 এর আল্টিমেট অ্যাকাউন্ট আর মাত্র ৭০০ টির মত আছে ।

ভাবছেন অনেক অ্যাকাউন্ট তো পরে আসে??? আসলে আজ সকালেও আমি যখন সাইন আপ করি তখন ছিল ৯৫০ টির বেশি আর যখন এই পোস্ট টি আপনাদের জন্য আমি লিখছি তখন দেখলাম ৭৫০ টির মত।তাই আপনাদের উদ্দেশে বলছি অন্তত এই $120.00 এর আল্টিমেট অ্যাকাউন্ট এর মালিক হতে তো দোষ নেই, পরে কোন সময় হইত কাজেও দিতে পারে আপনার।আর সাইট টি তে সাইন আপ করতে গেলে কার না কার রেফার অবশ্যই লাগবে, এবং ইনকাম সিস্টেমও অনন্যা এলিট পি টিসি সাইট এর মত । ও আর একটি কথা সেটা আপনাদের উদ্দেশে নয়  টেকটুইট এর উদ্দেশে আপনারা যারা আমার এই পোস্ট টি দেখবেন হয়ত ভাববেন যে পোস্ট টি ডিলেট করে দিবেন। যদি আপনাদের নীতি মালার মধ্যে না পরে তা হলে আমি বলব হ্যাঁ করেন । কিন্তু আমার একটি আবেদন আপনাদের কাছে অন্তত এই প্রথম ১০০০ টি আল্টিমেট অ্যাকাউন্ট অন্তত আমাদের হয়ে থাকুক। এই সুযোগ টি থেকে অন্তত টেকটুইট এর পাঠক দের বঞ্চিত করবেন না???????

পে আউট এর জন্য পেজা তে অ্যাকাউন্ট করতে, এখানে যান………

সবশেষে একটি কথা বলব আমি টেকটুইট এর একজন অন্ধ পাঠক । ল্যাপটপ এর সামনে বসলে ব্রাউজার ওপেন করলে সবার আগে টেকটুইট না পড়লে শান্তি আসে না। তাই আমার প্রথম পোস্ট এ যদি কোন ভুল থাকে তবে তা আমাকে ধরিয়ে দিবেন। তবে এমন কিছু করবেন না যাতে করে আমি টেকটুইট এর উপর থেকে আস্থা হারাই ।আমি মনে করি টেকটুইট আমাদেরই জন্য । আমরা একে অপরের সাথে আমাদের জানা জিনিস গুলো ভাগাভাগি করতে পারি এই টেকটুইট এর মাধ্যমে।আমার পরবর্তী পোস্ট এ আপনাদের সামনে কিছু মজার মাইক্রো জব সাইট নিয়ে হাজির হবও ।

টেকটুইট এর জন্য শুভ কামনা রইল।


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

ফেসবুক Chat এ এখন আরও বেশি মজা!!(Sound+আনকমন Emoticon)
ইনকাম করুন প্রতেক দিন ১৫ ডলার
কোন কাজে কোন ল্যাপটপ কিনবেন?
Microworkers.Com এ কীভাবে কাজ করে টাকা উপার্জন করবেন তা জানার জন্য PDF ফাইলটি এখনি ডাউনলোড করে নিন (...
গ্রামীণফোনে ১জিবি ৯৯ টাকায় ও ২৫০এমবি প্যাক এ ২০০% বোনাস
চালু হল নতুন একটি শিক্ষামূলক ব্লগ সাইট! মান সম্পন্ন প্রতি পোষ্ট লিখে আয় করুন সর্বোচ্চ ১ ডলার পর্যন্ত...
প্রতি মাসে ৬০ ডলার আয় করুন, ফেইসবুক/ইউটিউব লাইক করে। ফ্রি, নো ইনভেষ্টমেন্ট।

মন্তব্য দিনঃ

comments

About the author

Money Earn Online

Money Earn Online

Permanent link to this article: http://techtweets.com.bd/uncategorized/jhorapata/29644

3 comments

  1. নাজমুল হক
    নাজমুল হক

    একবারে ফালতু সাইট । সাইটটি একবারে নতুন । আর এই মফিজ বলতেছে একবার পেমেন্ট পাইছে । সাইট সম্পর্কে জেনে নিনঃ
    Domain name: axebux.com
    Domain Title: axebux – Click. View. Earn money.
    Domain Age: 0 Years, 1 Days
    Website Speed: Average
    Owner: Ruslan Galimyllin
    Address: Karla libknehta,16-86 0
    City: Izhevsk
    Country: Russian Federation
    Phone Number: +7 96468589958
    Email:

    Website Location: United States

  2. Money Earn Online
    jhorapata

    ধন্যবাদ ভাই মন্তব্য করার জন্য । আচ্ছা ভাই আমি কি বোকা যে সাইট টির সম্পর্কে বলব যে আমি টাকা পেয়েছি ? সাইট টা ১ দিনও হলও না আর আমি টাকা পেয়ে যাব এটা তো আজগুবি কথা হয়ে গেল তাই নয় কি? আমি কি বলসি একটু ভাল করে দেখেন। ” এসব পিটিসি সাইট গুলোর মধ্যে অন্যতম হল নিউবাক্স, ক্লিকজিয়া, ক্লিকসেন্স ইত্যাদি আর অনেক সাইট । সত্যি কথা বলতে পিটিসি আয় অনেক কম হয়।তাঁর পরও আমি একবার পেমেনট পেয়েছি । ” জি ভাই আপনাকেই বলছি ,আমি ক্লিকজিয়া থেকে একবার পে মেনট পেয়েছিলাম ……………কাউকে কখনো বাজে ভাবে মন্তব্য করা ঠিক নয় আপনি যা আমাকে করলেন। জ্ঞানী রা কখনো কাউকে বাজে মন্তব্য করে না। আমার এই পোস্ট এর উদ্দেশ্য অ্যাকাউন্ট গুলো আমাদের হয়ে থাকুক । ক্লিক করবেন কি করবেন না এটা আপনার ব্যাপার। সাইট টার বর্ণনা ঃ
    Domain name: axebux.com
    Domain Title: axebux – Click. View. Earn money.
    Domain Age: 0 Years, 1 Days
    Website Speed: Average
    Owner: Ruslan Galimyllin
    Address: Karla libknehta,16-86 0
    City: Izhevsk
    Country: Russian Federation
    Phone Number: +7 96468589958
    Email:

    Website Location: United States

    Probable website origin :-
    60%; Russian Federation
    20%; Netherlands
    20%; United States

    তবে একটি কথা জেনে রাখুন যে কোন নতুন সাইট প্রথম দিকের মেম্বার দের পে করে।

  3. Prottoy

    বাঙ্গালির কি এখন ও কোন হুঁশ হয় না? ভাই এই সব ভুয়া সাইট এর পোস্ট না করলে শান্তি পান না?

মন্তব্য করুন