«

»

১০০ সাতোসি আয় করুন, প্রতি ৫ মিনিট অন্তর অন্তর,১বিটকয়েন= ২৭৫৪ ইউএস ডলার(২৫/৫/২০১৭),ফ্রিতে বিটকয়েন আর্ন করুন,কোন প্রকার ইনভেষ্টমেন্ট ছাড়া।

বর্তমানে বিটকয়েন আর্ন করার খুবই বিশ্বস্ত সাইট হলো ফ্রি বিট কো ডট ইন, এই সাইটটির বয়স তিন বছর হতে চললো, পেমেন্ট নিয়ে কোন অভিযোগ নেই। কোন প্রকার ইনভেষ্ট করতে হয় না, শুধু মাত্র সময় দিতে হয়। কিছু কাজ আছে, যা করে আপনি প্রতি মিনিটে সাতোসি আয় করতে পারবেন।

দশ কোটি সাতোসি = ১ বিটকয়েন। ১বিটকয়েন ইনকাম করতে আপনার একমাসও লাগতে পারে, দুই মাসও লাগতে পারে আবার তিন মাসও লাগতে পারে। আমি ধরে নিলাম ছয় মাস লাগলো। ছয়মাসে ২৭৫৪ ডলার ইনকাম। তাহলে মাসে ইনকাম ২৭৫৪÷৬=৪৫৯ ডলার। প্রতিমাসে ৪৫৯ডলার=৩৬,৭২০ টাকা।

আপনাকে ইনকাম হাতে নেয়ার জন্য ছয় মাস অপেক্ষা করতে হবে না। প্রতিসপ্তাহে যা ইনকাম হবে, অটো উইথড্রয়ালের মাধ্যমে আপনার বিটকয়েন একউন্ট এ পেমেন্ট চলে যাবে। এর জন্য আপনাকে যা করতে হবে,তা হলো প্রতি ৫ মিনিট অন্তর অন্তর কিছু কাজ আছে তা করতে হবে।

প্রতি ৫ মিনিট অন্তর অন্তর ১০০ সাতোসি আয় করুন:

সাইটটির নাম হলো: Bitcoinker

কাজ শুরু করতে এখানে ক্লিক করুন: Bitcoinker

এখানে সাইন আপ করা লাগে না।

কাজ কি ?

কাজ তিনটি:

(১) captcha ফিলআপ করবেন,

(২) আপনার Bitcoin address বসাবেন,

(৩)  “Claim Bitcoin” এ Click করবেন।

নীচের ছবিতে দেখুন:

“Claim Bitcoin” এ Click সাথে সাথে আপনাকে সর্বনিম্ন ২০ সর্বোচ্চ ২০০ সাতোসি প্রদান করবে, এভাবে আপনি প্রতি ৫ মিনিট অন্তর অন্তর সাতোসি আয় করতে পাবেন। ২৪ ঘন্টায় আপনি ১২০ বার সাতোসি আয় করার সুযোগ পাবেন। কোন প্রকার  VPS, VPN or Proxy use করবেন না, এবং মাল্টিপল একাউন্ট ব্যাবহার করবেন না। Payouts দেয়া হয় প্রতি রোববার, Payouts হয়  automatically.

সর্বনিম্ন পে-আউট  20,000 Satoshis. একউন্ট ব্যালেন্স চেক করার জন্য আপনার বিটকয়েন একউন্ট এ রাইট বাটন ক্লিক করে নতুন একটি টেব খুলুন, তাহলেই আপনার টোটাল আর্নি জানতে পারবেন। নীচের ছবিটি ফলো করুন:

তারপর  নিম্নরুপ একটি ইমেজ আসবে, সেখানে আপনার ব্যালেন্স দেখানো হবে:

এভাবে প্রতি ৫ মিনিট অন্তর অন্তর সাতোসি আয় করুন।

আমাদের ফেইসবুক পেইজে জয়েন করুন: এখানে ক্লিক করুন।

ফ্রি বিট কয়েন ইনকাম সম্পর্কে আরো জানতে আমাদের ব্লগ ভিজিট করতে এখানে ক্লিক করুন।

বি:দ্র: আমার এ পোষ্ট খানা হুবুহু নকল করে কিছু হোপলেস লোক মার্কেটিং করছে, যাদের রেফারেলে জয়েন করে কোন হেল্প তো পাবেন না, বরংচ বিটকয়েনের উপর আপনার বিরক্তি চলে আসবে, সুতরাং জয়েন করার আগে অবশ্যই যাচাই করে জয়েন করবেন। 


মন্তব্য দিনঃ

comments

About the author

insomnia

Permanent link to this article: http://techtweets.com.bd/uncategorized/insomnia/73989

মন্তব্য করুন