«

»

ঘরে বসে কোন ইনভেস্টমেন্ট ছাড়াই অনলাইনে আয় করুন।

আসসালামুআলাইকুম,

সবাই ভালো আছেন সেই আশা ই ব্যক্ত করছি।আমরা অনেকেই অনলাইন থেকে আয় করতে চাই, কিন্তু এত্তো বড় অনলাইন জগতে আয় করার সঠিক জায়গাটা খুজে পাওয়া ই মুশকিল, অনলাইন জগতে সব কিছুকে বিশ্বাস করা ও যায় না, কোথায় কোন ফাঁদ লুকিয়ে আছে কে জানে? দেখা যাবে ইনভেস্টমেন্ট এর নামে আপনার থেকে টাকা নিয়ে পালাবে অনলাইন জগতের কোন সাইট, এরকম দৃষ্টান্ত হাজার হাজার রয়েছে।

 

For most valuable update go here:   https://goo.gl/6PrBAb

অনলাইন আয়ের এই অস্বস্তিকর এই জগতে একটু স্বস্তির খোঁজ আপনাদের  দিতে আমার আজকের এই পোষ্ট। অত্যন্ত বিশ্বাসযোগ্য এবং ট্রাষ্টেড একটা উৎস এর সাথে আপনাদের পরিচয় করিয়ে দিতে চাই যেখান থেকে অনলাইনে আয় করতে পারবেন নিশ্চিন্তে…  তাছাড়া কোন ইনভেস্টমেন্ট ছাড়াই খুব সহজ কিছু কাজ করে আপনার পকেট মানি তুলে আনতে পারবেন, এই জন্য শুধু আপনার দরকার পরবে আপনার হাতে থাকা এন্ড্রয়েড ফোন টি এবং ইন্টারনেট কানেকশন।

আর কথা না বাড়িয়ে কাজে চলে আসা যাক, প্রথমেই নিচ থেকে অ্যাপ্লিকেশনটি ডাওনলোড করে নিন

EarnPooka – Earn Money In Bangladesh

যেভাবে অনলাইন থেকে আয় করবেনঃ

আশা করি সবাই EarnPooka – Earn Money In Bangladesh কে ডাওনলোড করে নিয়েছেন । এটি অত্যন্ত ইউজার ফ্রেন্ডলী এবং ট্রাষ্টেড আর্নিং অ্যাপ যার মাধ্যমে আপনারা খুব অল্প সময়েই  কাজ করে ইনকাম করতে পারবেন।

অ্যাপ এ যেভাবে কাজ করবেনঃ

অ্যাপটি ওপেন করে একটি অ্যাকাউন্ট খুলে নিন। একটি ফোন থেকে শুধুমাত্র একটি একাউন্ট ই খুলা সম্ভব সুতরাং সব তথ্য সঠিক দিয়ে একাউন্ট খুলুন, কোন টেষ্টিং এর জন্য অ্যাকাউন্ট খোলার চেষ্টা না করাই ভালো।

অ্যাকাউন্ট খুলার পর লগিন করুন , লগিন করার পর একটি প্যানেল দেখতে পাবেন যেখানে +6/+5/+1 এই তিন ধরনের অ্যাড লোড হবে, তাছাড়া মাঝে মাঝে অ্যাপ ডাওনলোড এর অফার ও আপনি পেয়ে যেতে পারেন যেটায় পয়েন্ট আরো বেশী।

+6 -> এই বাটনের ক্লিক করলে একটা এড দেখতে পাবেন এবং সেই এড এ ক্লিক করতে পারবেন, এড এ ক্লিক করে অবশ্যই আপনাকে ১০ সেকেন্ড পর্যন্ত এড দেখতে হবে

+5 -> এই বাটনে ক্লিক করলে ভিডিও এড পাবেন, সম্পূর্ন ভিডিও এড দেখার পর ৫ পয়েন্ট পাবেন। সাধারনত ভিডিও এড গুলো ৩০ সেকেন্ড দৈর্ঘের হয়।

+1 -> এই বাটনে ক্লিক করলে +6 এর মতো একটি এড পাবেন, তবে এই এড এ ক্লিক না করে কেটে দিতে হবে এড টা, ক্লিক করলে আপনার পয়েন্ট নেগেটিভ হয়ে যাবে।

তাছাড়া এড যখন লোড নিচ্ছে তখন অ্যাপ মাঝে কুইজ খেলে খেলে আপনার জ্ঞান কে ও ঝালাই করে নিতে পারেন, এই কুইজ এর সাপ্তাহিক, মাসিক উইনার ও পাবেন আকর্ষনীয় পুরষ্কার।

পেমেন্ট যেভাবে নিবেনঃ

এইভাবে ১০০০ পয়েন্ট সম্পূর্ন হলে আপনি পয়েন্ট কে টাকাতে কনভার্ট করতে পারবেন এবং সেই টাকাকে বিকাশ, রিচার্জ, রকেট এই মেথড গুলোর মাধ্যমে নিতে পারবেন। ১০০০ পয়েন্ট করতে হবে ভেবে মোটেই ভয় পাবেন না, খুব সহজেই আপনারা অলস সময়ে অ্যাপ এ অল্প অল্প করে কাজ করে পয়েন্ট পেয়ে যাবেন।

পেমেন্ট প্রুফঃ

এই অ্যাপ অবশ্যই আপনাকে পে করবে, তাছাড়া পেমেন্ট স্টাটাস এ গিয়ে আপনারা সরাসরি দেখে নিতে পারবেন আপনার আবেদন করা টাকা টা এখনো পে করা হয়েছে নাকি পেন্ডিং রয়েছে, টাকা আপনার একাউন্ট এ গেলে আপনাকে নটিফিকেশন এর মাধ্যমে জানিয়ে দেয়া হবে … চলুন কিছু পেমেন্ট প্রুফ দেখে নেই

পয়েন্ট বাড়ানোর টিপসঃ

পয়েন্ট বাড়ানোর জন্য আপনি অ্যাপটিকে আপনার রেফার কোড দিয়ে রেফার করুন, আপনি যাকে রেফার করবেন সে যদি আপনার রেফার কোড দিয়ে অ্যাকাউন্ট তৈরী করে তবে আপনার মাধ্যমে একাউন্ট খুলা ইউজার যতো আয় করবে তার আয়ের একটা অংশ আপনার অ্যাকাউন্ট এ আসতে থাকবে, সুতরাং যতো বেশী আপনি রেফার করবেন ততো বেশী আপনার আয়ের সম্ভাবনা বেড়ে যাবে।

তাছাড় অ্যাপ টি ডাওনলোড করার পর পর অ্যাপ এ রিভিও দিয়ে অই রিভিও এর স্ক্রিনশুট গ্রুপে আপনার ইউনিক আইডি সহ শেয়ার করে জিতে নিতে পারেন নিশ্চিত বোনাস।

 

For most valuable update go here:   https://goo.gl/6PrBAb

 


মন্তব্য দিনঃ

comments

About the author

homemakerart

Permanent link to this article: http://techtweets.com.bd/uncategorized/homemakerart/81203

1 ping

  1. ঘরে বসে কোন ইনভেস্টমেন্ট ছাড়াই অনলাইনে আয় করুন।

    […] }(document, 'script', 'facebook-jssdk')); (adsbygoogle = window.adsbygoogle || []).push({}); Source link (adsbygoogle = window.adsbygoogle || []).push({}); (adsbygoogle = window.adsbygoogle || […]

মন্তব্য করুন