«

»

আয় করুন আন্তর্জাতিক বিজ্ঞাপন পোষ্ট করে। পোষ্ট টি গুরুত্ব দিয়ে পড়ুন। কাজ করতে আপনাকে টাকা দিতে হবেনা।

আক্ষরিক অর্থেই ফ্রিলান্সিং। আজকাল আপনাদের অনলাইনে আয় নিয়ে বলতেও কেমন যেন লাগে!! না, এটা কোন এম এল এম না, পি টি সি না। এমনকি বাংলাদেশের কোন প্রতিষ্ঠানও না, UK’র। জানাবো কিভাবে আপনি আন্তর্জাতিক বিজ্ঞাপন পোষ্ট করে প্রতিদিন অসীম আয় করতে পারবেন। (অসীম আয়, তাই বলে লাখ লাখ ডলার না!) তবে চেষ্টা করলে ভালো কিছু পাওয়া সম্ভব।

আমার ভাষায়ঃ যারা আপনাকে এই আয়ের সুযোগ করে দিচ্ছে তারা AdGoggle. প্রতিদিন আপনাকে তাদের অ্যাড পোষ্ট করতে হবে এবং তা আপনি আপনার ফেসবুক ওয়ালেও পারবেন। যত পোষ্ট আর যত অ্যাড ভিউ (অন্যরা আপনার অ্যাড ভিউ করবে), তত ইনকাম! ২০১২ সালে প্রতিষ্ঠিত হওয়া এ কোম্পানি এ বছরের সেপ্টেম্বরে আরও নতুন মাত্রা যোগ করবে বলে আশ্বাস দিয়েছে। আরেকটি বড় মজার কথা হল, আপনি এখানে মোবাইলের মাধ্যমেও অ্যাড-পোস্টিং করতে পারবেন! নির্দিষ্ট কোন পরিমান নেই, তাই আপনি এক দিনে যত খুশি অ্যাড ভিউ কিনবা আপনার ওয়ালে অ্যাড পোষ্ট করতে পারবেন।

কোম্পানির ভাষায়ঃ How does AdGoggle makes money?

AdGoggle makes money by sharing a percentage of all advertising dollars it receives with its network of users. AdGoggle‘s utmost priority is to build and reward its user network. So AdGoggle only makes money when its users are paid, retaining a percentage of the advertising dollars it receive to cover its costs and to show a profit.

আপনার বন্ধুদের কে বলবেন তারা যেন আপনার ওয়ালের অ্যাড শুধু প্রতিদিন একবার ভিউ করে । তেমনিভাবে আপ্নিও আপনার বন্ধুদের ওয়ালের অ্যাড ভিসিট করে তাদের আয়ের সুযোগ করে দিবেন। মনে রাখবেন এখানে প্রত্যেকেই প্রত্যেকের সহযোগী। অ্যাকাউন্ট বিনামূল্যে ওপেন করতে ক্লিক করুন- অ্যাডগুগল

সেপ্টেম্বর পর্যন্ত কোম্পানির একটি শর্ত হচ্ছে কমপক্ষে ১০০ জন রেফার করতে হবে। তারাই হবেন স্টার মেম্বার। ১০০ জন না করতে পারলেও তারা সেপ্টেম্বর থেকে পে-আউট করতে পারবেন। আর করতে পারলেত আপনার আয় আরও বেড়ে যাবে! তার জন্য আপনি যা করতে পারেনঃ ফেসবুকে আপনার ইউনিক লিংক (আপনি অ্যাকাউন্ট করলেই পাবেন) বন্ধুদের সাথে শেয়ার করবেন।  অতপত আপনার ওইসকল রেফারার থেকেও আপনি ইনকাম পাবেন।

কোম্পানির CEO’র সাথে আমার অনেকদিন থেকেই যোগাযোগ হচ্ছে। তাদের মূল টার্গেট হচ্ছে Worldwide এর প্রসার করা। বাংলাদেশে আমি তাদের হয়ে কাজ গুলো প্রভাইড করার দায়িত্ব নিয়েছি। আমি বাংলাদেশের প্রতিনিধিত্ব করছি। পেমেন্ট ওয়ে বর্তমানে পেপাল আছে। আমি বলেছি বাংলাদেশের জন্য Payza বেবস্থা করে দিতে। তারা বলল সেপ্টেম্বরের মধ্যে ১০০০+ ইউজার করাতে পারলে তারা Payza দিবে। এছাড়া ব্যাংক পেমেন্ট দেওয়ার জন্যও আমি অনুরোধ করেছি। গতকাল রাতেও CEO’র সাথে কথা হল। তারা বাংলাদেশ থেকে একটা ভালো ফিডব্যাক চায়। যেহেতু আমি বলেছি যে বাংলাদেশ থেকে আমরা ভালো একটা ফিডব্যাক দিতে পারবো।  আবারো মনে রাখবেন, কেউ কারো প্রতিযোগী নয়, সহযোগী। সবাইকে এখানে একটা এক্সচেঞ্জ এর আওতায় আস্তে হবে।

অ্যাকাউন্ট ওপেন করবেন এক আইপি থেকে একটা। অ্যাকাউন্ট অবশ্যই ফেসবুকে এর সাহাজ্জে ওপেন করবেন। ফেসবুক প্রোফাইল যথা-সম্ভব রিয়েল থাকলে ভালো। নামটা আকাশ-বাতাস না দিয়ে আপনার নামে হলেই খুব ভালো হয়। আপনার ফেসবুক লগিন করে নিম্নক্ত এখানে

যান- তারপর Signup With facebook দিয়ে অ্যাকাউন্ট সাইন আপ করুন। ছোট্ট একটা অ্যাপ (যা আপনি অ্যাড পোষ্ট কাজ করতে লাগবে) অনুমোদন চাইবে। দিয়ে দিন। বাস। আপনার অ্যাকাউন্ট তৈরি।  আপনি এরপর আপনার ইউনিক লিংক টি ছড়িয়ে দিন। অন্নকেও অ্যাকাউন্ট ওপেন করতে উৎসাহিত করুন।

প্রতি অ্যাড পোষ্ট করলে পাবেন 10 Cents আর প্রত্যেকে আপনার অ্যাড ভিউ করলে পাবেন প্রতি অ্যাড এর জন্য 3 Cents. এখানে অ্যাড পোষ্ট করলেও আয় পাবেন, ভিউ করলেও পাবেন। অবশ্যই এটা খুব ভালো একটা ফিগার! আপনার কোন প্রশ্ন থাকলে নিচে কমেন্ট করে দিন। আশা করি টাকা দিয়ে কোথাও অ্যাকাউন্ট খোলার চেয়ে এটা বাংলাদেশে ব্যাপক সাড়া ফেলবে। সাইটে ওদের একটি ভিডিও আছে। দেখলেই বাকি সব বুঝবেন আশা করি। আর কোন প্রশ্ন থাকলে আমি তো আছিই। দোয়া করবেন।

[আরেকটা বিশেষ কথাঃ আপনাদের মধ্যে থেকে কেউ কি আমাকে বাংলাদেশে এর কার্যক্রম এগিয়ে নিয়ে যেতে বিশেষ সাহায্য করতে চান? তাহলে কমেন্ট করে আমাকে জানান। আমার কিছু অ্যাক্টিভ পারসন প্রয়োজন। ]


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

নিজে নিজে বানিয়ে ফেলুন দারুন একটি ফাইল ব্রাউজার .....
সফটওয়্যার ছাড়াই লুকিয়ে রাখুন নকিয়া মোবাইলের ফোল্ডার !
হারিয়ে যান 4G ইনটারনেট এর জগতে।
অামি একটা Mp3 Music Search Engine সাইট করেছি।
"বন্ধুব্লগ" এসো বন্ধু হই সুন্দর পৃথিবীর তরে
[মেগা টিউন] শীতের মজা বা আনন্দ নিন অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা
Bitcoin জারা কাজ তাদের জন্য সুখবর Bitcoin invest করে EARN 0.15% 0.16% 0.17% 0.18% 0.19% 0.20% 0.15% ...

মন্তব্য দিনঃ

comments

About the author

Khan Raja

Permanent link to this article: http://techtweets.com.bd/uncategorized/eon/30062

1 comment

  1. Mustaim Billah

    ভাইয়া মোবাইল দিয়ে সমস্ত কাজই কি করা যাবে?

মন্তব্য করুন