«

»

Michael Rema

চালডাল-এ যে প্রশ্নগুলি প্রায়ই করা হয়

Chaldal.com-এর নিয়মিত গ্রাহকরা এখন চালডাল-এ অর্ডার করে অভ্যস্ত হয়ে গেছেন। তারা জানেন কিভাবে অর্ডার করতে হয়। তবে, যারা জানেন না, তাদের মধ্য থেকে অনেকেই প্রশ্ন করে থাকেন যে, ‘চালডাল’-এ কিভাবে অর্ডার করবো? তাদের জন্যেই এই লেখাটি।

প্রথমে চালডাল-এর সাইট WWW.CHALDAL.COM -এ গিয়ে অনুসন্ধান বারে গিয়ে প্রয়োজনীয় পণ্যটির নাম লিখার সাথেসাথেই পন্যটি আপনার সামনে ভেসে উঠবে। এবার পণ্যটি খুব সহজেই শপিং ব্যাগ এ এড করতে পারবেন যে কেউ। প্রয়োজনীয় সকল পণ্য ব্যাগ এ নেওয়া শেষ হলে ঠিকানা এবং নির্দিষ্ট ডেলিভারি সময়টি ঠিক করলেই অর্ডার টি চালডাল-এ পৌঁছে যাবে এবং চালডাল-এর একজন প্রতিনিধি ফোন করে অর্ডার টি স্বকীয়তা যাচাই করবে। তারপর গ্রাহকের কাছে ডেলিভারি প্রতিনিধি গিয়ে বাজার টি দিয়ে আসবে। গ্রাহকরা অর্ডার করার জন্যে ফোনেও যোগাযোগ করতে ০১৮৮ ১২৩৪৫৬৭ এই নাম্বারে।

 

অনেকেই জিজ্ঞেস করেন যে, ‘ডেলিভারী চার্জ কত?’ সেক্ষেত্রে জেনে রাখা ভাল যে, চালডাল-এ ৩০০ টাকার উপর যেকোনো অর্ডারে ২০ টাকা হোম ডেলিভারি ফি রয়েছে। তবে ৩০০ টাকার নিচে শপিং এ ৩৯ টাকার চার্জ প্রযোজ্য।

বাজারটি আসতে কত সময় লাগতে পারে?’ চালডাল বর্তমানে আজিমপুর, বাড্ডা, বনানী, বনশ্রী, বারিধারা, বসুন্ধরা আবাসিক এলাকা, ক্যান্টনমেন্ট, বনানী ডিওএইচএস, বারিধারা ডিওএইচএস, মহাখালী ডিওএইচএস, ঢাকা বিশ্ববিদ্যালয়, ধানমন্ডি, ইস্কাটন, ফার্মগেইট, গুলশান, কাকরাইল, কলাবাগান, খিলগাঁও, মিরপুর, মহাখালী, মগবাজার, মোহাম্মদপুর, মতিঝিল, নিকেতন, নিকুঞ্জ, পল্লবী, পল্টন, রমনা, রামপুরা, তেজগাঁও, উত্তরা, মিরপুর ডিওএইচএস, আদাবর, শ্যামলী, পাইকপাড়া, মালিবাগ, গাবতলী, কল্যাণপুর, আগারগাঁও, ওয়ারী, পিঙ্কসিটি, উত্তরখান, দক্ষিন খান। ঢাকা শহরের বাকি এলাকাতে আমরা ৪ থেকে ৬ ঘন্টার মধ্যে ডেলিভারি করছে। তবে গ্রাহকরা স্বাচ্ছন্দ্য অনুযায়ী ডেলিভারির একটি সময় বেঁছে নিতে পারবেন।

অনেকেই জিজ্ঞেস করেন যে, ‘আমাদের এলাকাতে কি বাজার ডেলিভারি হয়?’ চালডাল ঢাকা শহরের সকল এলাকাতে ডেলিভারি করছে, তবে পুরান ঢাকার কিছু এলাকাতে এখনও তাদের সেবা পৌঁছায়নি। আপনার কোন পণ্য যদি সাইট খুঁজে না পান, সেইখেত্রে আপনি চালডাল কে পণ্যটির তথ্যাদি দিয়ে ০১৮৮ ১২৩৪৫৬৭ নাম্বারে কল করে জানাতে পারেন অথবা মেইল করতে পারেন support@chaldal.com এ। চালডাল আপনার জন্য পণ্যটি স্টকে আনার চেষ্টা করবে। অথবা, চালডাল-এ প্রোডাক্ট রিকুয়েস্ট-এর একটা অপশন আছে, যেখানে গ্রাহক তার কাঙ্ক্ষিত পণ্যটির সম্পর্কে রিকোয়েস্ট করতে পারবেন।

অনেকে প্রশ্ন করে ‘দ্রব্যমুল্য কত বেশি?’ চালডাল-এর পন্যের দর বাজারে প্রচলিত মুল্যের এর সমান অথবা কাছাকাছি। এবং কোন ধরনের অতিরিক্ত কর মুক্ত। চালডাল ৭ দিনের মাঝে পণ্য ফেরত নিয়ে থাকে যদি তা নষ্ট অথবা খোলা না হয়ে থাকে। তবে শাকসবজি এবং দুধ-এর ক্ষেত্রে কেবল ১ দিনের রিটার্ন পলিসি প্রযোজ্য। তবে ডায়পার পণ্যের ক্ষেত্রে চালডাল কেবল ২০% বা তার চেয়ে কম ব্যবহৃত ত্রুটিপূর্ণ পন্যগুলো ফেরত নিয়ে থাকে।

তাহলে, চালডাল সম্পর্কে যেকোনো সমস্যায় সমাধান পেতে এই তথ্যটি আপনার কালেকশনে রাখতে পারেন।


মন্তব্য দিনঃ

comments

About the author

Michael Rema

Michael Rema

Permanent link to this article: http://techtweets.com.bd/uncategorized/chaldaldotcom/82396

1 ping

  1. চালডাল-এ যে প্রশ্নগুলি প্রায়ই করা হয় » টেকটুইটস – BD Tech Master

    […] (function(d, s, id) { var js, fjs = d.getElementsByTagName(s)[0]; if (d.getElementById(id)) return; js = d.createElement(s); js.id = id; js.src = "http://connect.facebook.net/en_US/sdk.js#xfbml=1&appId=352123764801079&version=v2.0"; fjs.parentNode.insertBefore(js, fjs); }(document, 'script', 'facebook-jssdk')); (adsbygoogle = window.adsbygoogle || []).push({}); Source link […]

মন্তব্য করুন