«

»

Michael Rema

চালডাল উদ্বোধন করলো বাংলাদেশের ই-কমার্সের ইতিহাসে সবচেয়ে বড় ওয়্যারহাউজ!

১ মিলিয়ন বেশি পণ্যের ধারণ ক্ষমতা সম্পন্ন এবং ১৫,০০০ বর্গ ফুট-এর বেশি জায়গা নিয়ে চালডাল.কম উদ্বোধন করলো বাংলাদেশের ই-কমার্সের ইতিহাসে সবচেয়ে বড় ওয়্যারহাউজ! এর মাধ্যমে চালডাল-এর গ্রাহক সেবা হতে চলেছে আরও বেশি সহজ এবং সমৃদ্ধশালী।

ঢাকাবাসী এখন আরও খুব দ্রুত পণ্য গ্রহণ করতে পারবে যেখানে খুশি সেখানে। ওয়েবসাইটে ঢুকে নিজের কাঙ্ক্ষিত পণ্যের খোঁজ করে অর্ডার কনফার্ম করলেই পণ্য পৌঁছে যাবে কাস্টমারের বাসায় দ্রুততম সময়ে।

 

এই ওয়্যারহাউজর একই ছাদের নিচে ১০০ জন কর্মী কাজ করতে পারবেন। যেখানে আমদানিকৃত পণ্য সুন্দরভাবে সাজানো থাকবে। এবং প্রয়োজন অনুযায়ী বাকি সাতটা ওয়্যারহাউজে ডিস্ট্রিবিউট করা হবে। এর মাধ্যমে ঢাকায় বসবাসরত ৩ লক্ষেরও অধিক কাস্টমারকে সেবা প্রদান আরও অনেক সহজ হয়ে যাবে।  

 

ঢাকার প্রাণকেন্দ্র বনশ্রীতে গড়ে উঠেছে। ই-কমার্স ইন্ডাস্ট্রিতে একটি অনবদ্য পরিবর্তন আনতেই এবং চালডাল এর পাঁচ বছরের পূর্তি উদযাপনস্বরূপ চালডাল.কম-এর এই আয়োজন। তাই, বাজারের দৈনন্দিন চাহিদা মেটাতে চালডাল-এর সাথেই থাকুন এবং বাজার করুণ প্রয়োজনমত যখন খুশি তখনই যেখানে প্রয়োজন সেখানে।


মন্তব্য দিনঃ

comments

About the author

Michael Rema

Michael Rema

Permanent link to this article: http://techtweets.com.bd/uncategorized/chaldaldotcom/82267

1 ping

  1. চালডাল উদ্বোধন করলো বাংলাদেশের ই-কমার্সের ইতিহাসে সবচেয়ে বড় ওয়্যারহাউজ! – BD Tech Master

    […] (function(d, s, id) { var js, fjs = d.getElementsByTagName(s)[0]; if (d.getElementById(id)) return; js = d.createElement(s); js.id = id; js.src = "http://connect.facebook.net/en_US/sdk.js#xfbml=1&appId=352123764801079&version=v2.0"; fjs.parentNode.insertBefore(js, fjs); }(document, 'script', 'facebook-jssdk')); (adsbygoogle = window.adsbygoogle || []).push({}); Source link […]

মন্তব্য করুন