«

»

অবশেষে প্রকাশ হল অ্যালকাটেল ওয়ানটাচ ফ্ল্যাশ ২ এর দাম

সকলের সুস্থতা কামনায় শুরু করলাম আজকের টিউন। এই টা আমার ছয় নাম্বার টিউন। আমি আপনাদের সাথে যুক্ত হয়েছি কয়েকদিন আগে। ইতিমধ্যে বা আজকের টিউনে যদি কোন ভুল করে থাকি দয়া করে ক্ষমার দৃষ্টিকোণে দেখবেন। আমার আজকের এই টিউনটি সকলের সাথে সাথে গ্লোবাল ব্র্যান্ড অ্যালকাটেল ওয়ানটাচের ফ্যানদের জন্য শেয়ার করলাম। সকলেই জানেন এই গ্লোবাল ব্র্যান্ড কিছু দিন আগে বাংলাদেশে নিয়ে এসেছিল তাঁর একটি অন্যতম স্মার্টফোন অ্যালকাটেল ওয়ানটাচ ফ্ল্যাশ। তার কিছুদিন পর আবার ঘোষণা দিল সকলের বহু প্রত্যাশার অ্যালকাটেল ওয়ানটাচ ফ্ল্যাশ ২। ঘোষণার পর থেকেই সকলের মাঝে একটা অস্থিরতা বিরাজ করছিল স্মার্টফোনটি দাম কত হবে? অবশেষে আজ সকলের অস্থিরতার অবসান ঘটিয়ে প্রকাশ হল বহু প্রতিক্ষীত অ্যালকাটেল ওয়ানটাচ ফ্ল্যাশ ২ এর দাম।

 

Alcatel Onetouch Flash

Alcatel Onetouch Flash 2

 

অপারেটিং সিস্টেম ব্যবহৃত আপগ্রেটেবল রিয়ার ১৩ মেগাপিক্সেল এবং ফ্রন্ট ৫ মেগাপিক্সেল ক্যামেরার সাথে সাথে অ্যান্ড্রয়েড ভার্সন ৫.১ ললিপপ, রম ১৬ জিবি, র‌্যাম ২ জিবি, ৩০০০ এম এ এইচ ব্যাটারী এবং ৫ ইঞ্চি এইচডি আইপিএস ডিসপ্লের অ্যালকাটেল ওয়ানটাচ ফ্ল্যাশ ২ স্মার্টফোনটির দাম মাত্র ১১,৯৯৯ টাকা। যা এই কনফিগারেশনের অন্যান্য ব্র্র্যান্ডের স্মার্টফোনের দামের তুলনায় কিছু হলেও কম।

বর্তমানে ইন্টারনেট ব্যবহারের ফলে সকলেই বিশ্বের যেকোন খবর অনেক আগেই পেয়ে থাকি। তেমনী বিভিন্ন দেশে এই স্মার্টফোনটির দাম সম্পর্কে অনেকেই ইতিমধ্যে জানতে পেরেছেন। তারপরও সকলের জানার সুবিধার্থে এই স্মার্টফোনটির বিভিন্ন দেশের দাম উল্লেখ্য করছি।

ভারত-৮৪৯৯ রুপি, ইন্দোনেশিয়া- ১৯,৯৯,০০০ ইন্দোনেশিয়ান রুপাইয়া, মালয়াশিয়া-৫৮৯ রিংগিত, ফিলিপাইন-৬১৯০ পেসো, থাইল্যান্ড- ৪৫৯০ বাথ, ভিয়েতনাম-২৯,৯০,০০ ডংগ।

বিভিন্ন দেশের দাম জানার পর সকলের মনে প্রশ্ন জাগতেই পারে যে, বাংলাদেশে এই ফোনের দাম তাহলে তো ১১ হাজার টাকার মধ্যে হওয়া উচিত কিন্তু এত বেশী কেন? অনেকেই হয়তো জানেন অন্যান্য দেশ গুলোতে ভ্যাট প্রদান করতে হয় ১২-১৩% কিন্তু বাংলাদেশে ভ্যাট প্রদান করতে হয় ২৪%। এইবার আপনার প্রশ্নের উত্তর আপনার কাছে। আশা করি অ্যালকাটেল ওয়ানটাচ ফ্ল্যাশ ২ স্মার্টফোনটির দাম তাঁর ভক্ত এবং সকল পেশার,সকল স্তরের মানুষের সাধ্যের সীমারেখা লঙ্ঘন করতে সক্ষম হয় নি।

আরো দেখতে আসুন


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

মন্তব্য দিনঃ

comments

About the author

Buymobile

Permanent link to this article: http://techtweets.com.bd/uncategorized/buymobile/67533

মন্তব্য করুন