«

»

বিডি জীবন

এবার দেশীয় সাইট থেকে আয় করুন ১০০% পেমেন্ট পাবেন। পেমেন্ট প্রুফসহ দেখুন

আসসালামু আলাইকুম, আশা করি সবাই ভালো আছেন। অনেক বিদেশি পিটিসি সাইটেত কাজ করলেন মনে হয়না যে আপনার প্রাপ্য টাকা আপনার কাছে আসেছে।  আসলে বিদেশী যতই ভালো সাইট হোক, আপনার পেইপাল,পায়জা,মানিবুকারস এ ডলার জমা হয়ে আছে কিন্তু টাকাটা তো আর আপনার হাতে আসেনা। তাহলে কাজ করে জি লাভ হল? আর যারা অনলাইনে অভিজ্ঞ তারা হয়তো টাকা হাতে পান তাও আবার অনেক কষ্ট করে। আজ আমি আপনাদের অভাগ হবার মতো খবর দিব। আর তা হল আমি দেশীয় এই সাইট টি থেকে আমার মোবাইলেই পেমেন্ট পেয়েছি। জানি কথাটি অনেকের কাছে হাস্যকর মনে হলেও ১০০% সৎতি। আসলে দেশিয় বলতেই আমরা দুই নাম্বার, ভুয়া জানি। কিন্তু এই সাইটটি আসলেই পেমেন্ট করে এ কথা আমি ১০০% জোর গলায় বলতে পাড়ি । আমিও ভাবিনাই যে এখান থেকে পেমেন্ট পাব। অনেক পিটিসি সাইটেই কাজ করেছি কিন্তু কোনদিন পেমেন্ট পাইনাই। আর যখন আমি বিকাশের মাধ্যমে পেমেন্ট পেলাম তখন তো …………। আর তাই আপনাদের সাথে শেয়ার করার জন্য বসে পরলাম। নিচে আমার পেমেন্ট প্রুফ দেখুন আশা করি এগুলো দেখার পর আপনারাও বিশ্বাস করবেন যে এই সাইটটি আসলেই পেমেন্ট করে।  ডলার হলেই টাকা তুলতে পারবেন Payza বা bKash ( grameenphone / Robi এর মোবাইল ব্যাংকিং মাধ্যমে
প্রথমেই নিচের লিংকে গিয়ে ফ্রী Register করুন। এরপর Email Verify করে Log In করুন।  email এর Inbox এ Verify message না পেলে Spam option খুজে দেখুন   ShareYT  (Account খুলতে গেলে অনেকের IP used দেখাতে পারে। সেক্ষেত্রে , If signup IP problem , visit
http://hideipproxy.com/ then paste ‘ sign up ‘ link in enter url & press go .
Log in করার পর নিচের  ছবির মত Earn Coins এ ক্লিক করুন।

 এই সাইট এ টাকার অঙ্ককে Point হিসেবে প্রকাশ করা হয়। আপনি যত Point কালেকট করবেন আপনার Level তত বারবে। আপনি কাজও সে পরিমাণে বেশি পাবেন। Reference করেও Point বাড়ানো যায়।
1250 coin = 1$.
Cashout করার জন্য বাংলাদেশিদের জন্য বিশেষ একটা সুবিধা আছে Bikash।
Earn Coins এর প্রতিটি সেকশন থেকেই আপনি আয় করতে পারবেন(যদি আপনার সব কয়টিতে Account থাকে)।
Earn Coins থেকে Fb / twitter বা যে Option থেকে আয় করতে চান তা সিলেক্ট করুন।
আপনার Fb ac এ Log in করুন এরপর Fb সিলেক্ট করলে কতগুলো Fb page এর লিংক আসবে, page গুলো লাইক করে Confirm করুন। প্রতিটি page লাইকের জন্য আপনি নির্দিষ্ট পরিমান Coin পাবেন।
Fb page সব লাইক শেষ হলে Page টি Refresh করুন আবার কিছু fb page এর লিংক দেবে আবার আগের মত লাইক করুন।
এভাবে সব কয়টি fb page লাইক শেষ হলে Earn Coin থেকে twitter বা অন্য কোনো Section select করুন। সেখান থেকে যে কাজ দেবে তা সমাপ্ত করুন তাহলে ওই কাজের জন্য নির্দিষ্ট Coin আপনার Account এ জমা হবে।
সবচেয়ে ভালো হয় সব কয়টি সাইটে আপনার Account থাকলে। তাহলে প্রতিটি সেকশন থেকেই আয় করতে পারবেন এতে আয় বেশি হবে।

এখান থেকে ইনকাম বাড়ানোর কিছু টিপস আছে ,

প্রথম টিপস (১), সেটিং এ গিয়ে আপনার সেটিং সম্পূর্ণ পূরণ করবেন। সেটিং এ আটটি সাইট এর ইউজার নেম চেয়েছে । আমি জানি আমাদের প্রায় সবারই ফেসবুক আর টুইটার ছাড়া আর সাইট এর অ্যাকাউন্ট নেই।  নিচে সাইটগুলোর লিংক দেওয়া আছে, সে গুলো তে একাউন্ট খুলে নিন আর Username গুলো Setting এ দিয়ে Save করুন।

দ্বিতীয় টিপস (২), MENU OPTION থেকে promot/refer-help youreself থেকে আপনার রেফার লিংক দিয়ে ২০ থেকে ২৫ জন কে বা তাঁরও বেশি জন কে জয়েন করান, কিন্তু তারা যেন অ্যাক্টিভ থাকে। কি ভাবে কাজ করতে হবে কেউ যদি বুজতে না পারেন তাহলে ” How To” option এ ইউ টিউব ভিডিও আছে দেখে নিন।
Facebook, twitter এ সবার ই Account থাকলেও অন্য গুলাতে নেই।
নিচের লিংক গুলোতে একটি করে Account খুলে ফেলুন।

www.facebook.com

www.twitter.com

www.digg.com

www.delicious.com

www.pinterest.com

www.linkedin.com

www.youtube.com
www.stumbleupon.com
www.Etsy.com
www.tumblr.com

দিনে অন্ততঃ বার ১০ মিনিট কাজ করবেন

সাধারনত ঘন্টা পর পর নতুন কাজ দেওয়া হয়

দিন শেষে Daily Bonus option ক্লিক করুন ,আপনার কাজের লিমিট ঠিক থাকলে দিন শেষে এখান থেকে ৫০ কয়েন বোনাস পাবেন

Refer option (promote/ Refer) এ আপনার Refer link পাবেন সেই লিংক দিয়ে বন্ধুদের Register করান এবং এখান থেকেও আয় করুন।  দ্রুত আয় করতে বেশি বেশি Refer করতে হবে
তারা এখনও Payment দিচ্ছে এবং দিবে। আশাকরি আপনারাও পাবেন

**   কাজ করার নিয়ম দেখতে এখানে ক্লিক করুন – ( Click Here)

** bKash থেকে টাকা তুলতে আপনার কাছাকাছি থাকা bKash agent থেকে আপনার grameenphone বা Robi SIM Register করে নিন ফ্রীতে

মনে রাখবেন বেশি চালাকি করে একের অধিক একাউন্ট খুলবেন না। তাহলে আমও যাবে ছালাও যাবে।


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

মন্তব্য দিনঃ

comments

About the author

বিডি জীবন

বিডি জীবন

Permanent link to this article: http://techtweets.com.bd/uncategorized/bdjahangir/32324

7 comments

Skip to comment form

  1. digitalpagla
    digitalpagla

    এসব ভূয়া পোষ্ট থেকে বিরত থাকুন।

  2. বিডি জীবন
    বিডি জীবন

    DP bai apni ki ai sait theke potarito hoyechen? Naki r 10ta saiter sate ek pallay bicar kore bollen? Bai eiti asolei payment kore r atateo reg free apni Reg kore comments dekhun taholei aponar vhul dharona benggejabe.

  3. nealnayan

    Hi
    This is nealnayan and i am form bangladesh. I was looking for some of the informational in this post. I think i am lucky to find your article. I really wish that i could meet you. Come to my country i will show everything about our country and will discuss something about your subject.
    My address is
    Khulna, Bangladesh. Skype id- dimondnayan .I have a blog related to the program. Please come and give me your expert opinion.
    http://www.pcabouthelp.blogspot.com

  4. Money Earn Online
    jhorapata

    আপনি চাইলে আমার এই সাইট টি দেখতে পারেন ।
    http://onlinemoneyearnformulaptc.blogspot.com/
    আপনি নির্ভয়ে আমার দেয়া সাইট গুলতে কাজ করতে পারেন । আপনি আমাদের ফরমুলা ইউস করে কাজ করলে ৩-৪ মাস পর থেকে ১০/২০/-৫০ ডলার ও আয় করতে পারবেন । আমন্ত্রণ রইল ।

  5. BDTelecomNews
    techshoutme.com

    আমার মতে পিটিসি সাইটে সময় নষ্ট না করে এডভান্সড কিছু শিখা ভাল। কিছু কিছু সাইট টাকা দেয়। কিন্তু যেই টাকা দেয় এতে নেট বিল তুলা মুশকিল।
    http://www.techshoutme.com

  6. BDTelecomNews
    techshoutme.com

    সময় পেলে আমার সাইটে ভিসিট কইরেন techshoutme

মন্তব্য করুন