«

»

বিডি জীবন

আপনার ফ্যান পেজের লাইক, টুইটারের ফলো’আপ, ব্লগের ভিজিটর বাড়ান এক নিমিশেই। আরইচ্ছে হলে আয় করুন।

আসসালামু আলাইকুম,আশা করি আপনারা সবাই ভালো আছেন। টেকটুইস এ এটা আমার প্রথম পোষ্ট। আমারা যারা মোবাইল ব্যাবহার করি তাদের সবারই অন্তত ১টি ফেসবুক একাউন্ট আছে, এবং অনেকের আবার ফেসবুক ফ্যান পেজ আছে। ফ্যান পেজ তখনই পরিপ্ননতা পায় যখন এর ভিজিট স্যংখা বা লাইক বেশি হয়। আর ফ্যান পেজের লাইক পেতে কত কষ্ট ও দেরি হয় তা হয়ত আপনারা জানেন। অন্যর ফ্যান পেজে যখন অনেক লাইক দেখেন নিশ্চয় আপনার ও ফ্যান পেজে লাইক পেতে ইচ্ছে করে । আর ফ্যান পেজের লাইক কম থাকলে ফ্যান পেজ যতই ভালো হক আপনি লাইক কম পাবেন। আজ আপনাদের একটি সাইটের কথা বলব যার মধ্যমে আপনি শুধু ফেসবুকের ফ্যান পেজ লাইক নয় আপনি আপনার টুইটার, গুগল প্লাস, ব্লগের ভিজিটর বাড়াতে পারবেন এক নিমিশেই। এই সাইটে কিভাবে কাজ করবেন?

আপনি পথমে এই সাইটে একাউন্ট ওপেন করবেন। তার পর অন্যর ফ্যান পেজে লাইক করবেন ফলে আপনার একাউন্টে কয়েন জমা হবে। আর এই কয়েন দিয়েই আপনি আপনার ফ্যান পেজ লাইক বা ব্লগের ভিজিটর বাড়াতে পারবেন। এ ছাড়া আপনি ইচ্ছা করলে এই কয়েন বিক্রি করে বিকাশের মাধ্যমে আপনি টাকা পেতে পারেন। এই সাইট এ টাকার অঙ্ককে coin হিসেবে প্রকাশ করা হয়। আপনি যত coin কালেকট করবেন আপনার Level তত বারবে। আপনি কাজও সে পরিমাণে বেশি পাবেন।Reference করেও Point বাড়ানো যায়।Cashout করার জন্য বাংলা…দেশিদের জন্য বিশেষ একটা সুবিধা আছে Bikash।এছাড়াও Alertpay,paypal এর মাধ্যমে টাকা উওোলন করা যায়।টাকা তোলার জন্য Point to Cash এ গিয়ে Payment এর জন্য Request পাঠাতে হবে(Payent শুক্রবারে দেওয়া হয়। আর একদিন কাজ করলে আসা করি আপনি সব বুঝতে পারবেন। যা আমি বিস্তারিত ভাবে বুঝাতে পারলাম না। রেজিস্ট্রেশন করতে। so happy shearing

বিঃদ্রঃ- এই লেখাটি প্রথমে আমার ব্লগে পোষ্ট করা হয়েছে।


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

মন্তব্য দিনঃ

comments

About the author

বিডি জীবন

বিডি জীবন

Permanent link to this article: http://techtweets.com.bd/uncategorized/bdjahangir/32282

5 comments

Skip to comment form

  1. বিডি জীবন
    বিডি জীবন

    shudho link debar ki dorkar.

  2. nealnayan

    Hi
    This is nealnayan and i am form bangladesh. I was looking for some of the informational in this post. I think i am lucky to find your article. I really wish that i could meet you. Come to my country i will show everything about our country and will discuss something about your subject.
    My address is
    Khulna, Bangladesh. Skype id- dimondnayan .I have a blog related to the program. Please come and give me your expert opinion.
    http://www.pcabouthelp.blogspot.com

  3. Money Earn Online
    jhorapata

    আপনি চাইলে আমার এই সাইট টি দেখতে পারেন ।
    http://onlinemoneyearnformulaptc.blogspot.com/
    আপনি নির্ভয়ে আমার দেয়া সাইট গুলতে কাজ করতে পারেন । আপনি আমাদের ফরমুলা ইউস করে কাজ করলে ৩-৪ মাস পর থেকে ১০/২০/-৫০ ডলার ও আয় করতে পারবেন । আমন্ত্রণ রইল ।

মন্তব্য করুন