«

»

‍মন খুলে বেশি বেশি টপিক লিখুন (বাংলা কনভার্টার) যত খুশি তত

এবার মন খুলে টপিক পোষ্ট করুন যত খুশি তত। আমরা অনেকেই কাজের চাপে টপিক লিখতে পারি না। অথবা সরাসরি ইউনিকোড বাংলা লিখতে কিছুটা সমস্যা মনে করি। আবারও দেখা যায় যে কারও বাসায় নেট নেই। সে ক্ষেত্রে সাইবারে কাফে বসে টপিক লিখবে নাকি নেট ব্যবহার করবো। আবার কেউ বিজয় এ লিখতে ভালবাসে। কারও বাসায় নেট নেই কিন্তু অফিসে আছে নেট আছে তারপরও দেখায় যায় যে অফিসে বসে টপিক লিখলে বসের বকাবকি ভাল লাগে না। তাদের কথা চিন্তা করে এস এম মাহবুব মুর্শেদ, অরূপ কামাল ভাইদের‍তৈরী করা ওয়েব সাইটটিকে  কাজে লাগালাম। এটি নেট ছাড়া ব্যবহার করা যায়। আমি এটি ব্যবহার করি।। তাতে করে আপনার অনেক সময় বাচবে। আপনি মাধা ঠান্ডা করে এম এস ওয়ার্ডে টপিক লিখে তা যে  কোন ‍ব্লগে ব্যবহার করতে পারেন। কপি পেষ্ট করে ছেড়ে দিলে হবে। অনেক সময় ‍বাচবে। বাসায় বসে টপিক লিখবেন আর সাইবার ক্যাফেতে বসে পোষ্ট করবেন। একবার ব্যবহার করে দেখেন যদি ভাল লাগে ধন্যবাদ দিয়েন । তবে অনেকে হয়তবা এটা ব্যবহার করে অন্য মাধ্যমে তবে অভ্র কনভার্টার দিয়ে অনেকেই করে এতে করে অভ্র থাকতে হবে। আবার যাদের অভ্র নেই তারা সরাসরি নেট থেকে কনভার্ট করে । কিন্ত যাদের বাসায় নেট নেই+অভ্র নেই তারা কি করবে ।তাদেরও তো ইচ্ছা হয় মন খুলে লিখতে তাই সকলের কথা মাথায় রেখে আমার এই বুদ্ধি বের করা যাই হোক আগে ডাউনলোড করুন-http://adf.ly/4AHAO

লিংক ক্লিক করার পরে ছবি

উপরে ডান কোনায় ছবিটি দেখতে পাবেন তার কিছু সময় পরে

ছবি এই ছবিটি আসলে স্কীপ এড এ ক্লিক করার পরেই আপনি পেয়ে যাবেন মিডিয়া ফাইয়ার

তারপরে converter.php.htm ফাইলটি ইন্টারনেট এক্সপ্লোরার দিয়ে ওপেন করুন।
ওপেন করার পরে নিল রং এর মত রেখা এলে তাতে মাউসের রাইটবাটন ক্লিক করে ছবি
আমার ছবির মত

আসলে তাতেAllow Blocked Content এ ক্লিক করুন তার পরে ইয়েছ এ ক্লিক করুন এবার আপনার লেখা বিজয় ফন্টগুলো কপি করে নিচের বক্সে পেষ্ট করুন। তারপরে কনভার্ট ইউনিকোড এ ক্লিক করুন। দেখবেন কনভার্টার হয়ে উপরের বক্সে চলে এসেছে। আপনি চাইলে এখন উপরের বক্স থেকে কপির করে সরাসরি টপিক এর ভিতরে পেষ্ট করুন। আর মজা দেখুন । কষ্ট করে ঘন্টার পর ঘন্টার অফিসে বসে বসের চোখ ফাকি দেবার দরকার নেই। বাসায় বসে লিখুন আর পোষ্ট করুন। বেশি বেশি করে জ্ঞান দান করুন।


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

প্রোগ্রামারদের জন্য বেশি না মাত্র শতকের মতো এক্সক্লুসিভ ই-বুক
ডাউনলোড করুন ‘যব তাক হে জান’ ফুল মুভি গরম গরম। রিজিউম সাপোর্ট লিংক!!!
পিসিকে ১সেকেন্ডে Turn Off করুন মাত্র ৮০০কেবি ওজনের সফটওয়্যার দিয়ে!!!
কম সাইজ এর কিছু হিন্দি মুভি HD ভিডিও গান, যা সত্যি কুভ সুন্দর ভিডিও গান
মেডিকেল ভর্তি পরীক্ষা আজঃ আসন বিন্যাস জেনে নিন এখান থেকে
কিভাবে নিজে নিজেই ভাল মানের প্রোগ্রামার হওয়া যায় ?
সোশাল মিডিয়া সাইট Facebook, Google Plus, Twitter এ লিংক শেয়ার করে আয় করুন খুব সহজে

মন্তব্য দিনঃ

comments

About the author

Azmol Huda Khan

আমি মোঃ আজমল হুদা খান।কুষ্টিয়া তে ২০০৩ সালে এস.এস.সি পরীক্ষা শেষ করে নট্রামস্ট এ অফিস প্যাকেজ ভতির্ হই। সেখানেই ২-৩ বছর কম্পিউটার শিখি এবং সেখানেই বিনা বেতনে কাজ করি। কিছু শেখার জন্য। তার পরে আস্তে আস্তে করে বিভিন্ন প্রতিষ্ঠানে কাজ করে -(ভিডিো এডিটিং, গ্রাফিক্স, হাডর্োয়ার, সাভির্সিং । ডিসের এ্যাড তৈরী, সহ বিভিন্ন কাজ। পরে ঢাকায় আসি। এখানে সদরঘাটে এডেক্স এ কাজ করি ডাটা এন্ট্রি, পরে গ্রাফিক্স -ভিডিো এডিটিং, আমার তৈরী করা বিজ্ঞাপন-বৈশাখী টিভিতে চেেলছে এছাড়াো সাজর্ার একটি অনুষ্ঠিানে আমার তৈরী করা বিজ্ঞাপন চলিেছল। সেটা সিঠু সকো শাটর্ পাঞ্জাবী এ-পরে ইত্তেফাক মোরে বিজ্ঞাপন বুতে কাজ করি। পরে ডেমরা আমার বাড়ির কাছে একটি প্রতিষ্ঠানে গ্রাফিক্স ডিজাইনার হিসাবে আছি। বিভিন্ন টিপস নিযে গবেষণা করি। একটি থেকে আরেকটি বের করার চেষ্ট করি।

Permanent link to this article: http://techtweets.com.bd/uncategorized/azmol-huda-khan/17386

5 comments

Skip to comment form

  1. Md Nazmul Haque

    আশা করি কাজ করবে। থাঙ্কু…

    1. Mehedi

      জি সেই প্রত্যাশাই করছি।। আর তাছাড়া কাজের জিনিস ই তো !

  2. Mehedi

    ধন্যবাদ আপনাকে, দারুন একটি পদ্ধতি শেয়ারের জন্য……।।
    আশা করি অনেকের কাজে লাগবে।

    1. Nazrul
      Nazrul

      হ্যাঁ !

  3. Azmol Huda Khan

    আপনাদের অনেক ধন্যবাদ। কারণ আমিও এই পদ্ধতিতে কাজ করি এবং টপিক লিখি। কারন ইউনিকোড তো এই সেই দিন আসল কিন্তু সবাইতো আগে মুনির বা বিজয় কি-বোর্ড ব্যবহার করেছে। তাই টেকি স্বর্গে গেলেও ধান ভাঙ্গে। আমি এমএস ওয়ার্ডে লিখে তারপরে কনভার্ট করি এবং পেষ্ট করি।

মন্তব্য করুন