«

»

ফেসবুকে প্রধানমন্ত্রীসহ বিভিন্ন মন্ত্রীর ছবির সঙ্গে আপত্তিকর ছবি যুক্ত ও ব্যঙ্গাত্মক ছড়া প্রকাশের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সামাজিক যোগাযোগের ওয়েবসাইট ফেসবুকে প্রধানমন্ত্রীসহ বিভিন্ন মন্ত্রীর ছবির সঙ্গে আপত্তিকর ছবি যুক্ত ও ব্যঙ্গাত্মক ছড়া প্রকাশের অভিযোগে গত মঙ্গলবার নোয়াখালীতে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁর নাম শরিফুল ইসলাম (৩৫)। বাড়ি জেলা শহরের মাইজদী বাজার এলাকায়। সুধারাম থানার ওসি আবুল কালাম চৌধুরী বলেন, শরিফুল ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুনসহ বিভিন্ন মন্ত্রীর ছবি কেটে তার সঙ্গে আপত্তিকর ছবি যুক্ত করার পাশাপাশি ব্যঙ্গাত্মক ছড়া প্রকাশ করে আসছিলেন।

মঙ্গলবার রাতে শরিফুলের বাড়িতে তাঁর ল্যাপটপ কম্পিউটার পরীক্ষা করে এবং তাঁর ফেসবুক পাতায় গিয়ে অভিযোগের সত্যতা মেলে। ওই বাড়িতে তল্লাশি চালিয়ে তিন বোতল ফেনসিডিলও পাওয়া যায়। পরে ওই ল্যাপটপ, ফেনসিডিলসহ তাঁকে আটক করা হয়। এ ঘটনায় শরিফুলের বিরুদ্ধে সুধারাম থানায় পৃথক দুটি মামলা হয়েছে। গতকাল বুধবার দুপুরে নোয়াখালীর মুখ্য বিচারিক হাকিমের আদালতে পাঠানো হয়। আদালত তাঁকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

আপনি কি কম্পিউটার ব্যাবহার কারী?আপনার চোখের যতনের জন্য একবার দেখুন !!!
সিএসএস এর বিভিন্ন শেপের কালেকশনসমূহ!
:: বাটপার প্রতিষ্ঠান বাংলালায়ন ওয়াইম্যাক্সের সীমাহীন দূর্নীতি ::
পেমেন্ট মেথড(ঘরে বসে অনলাইন পেমেন্ট)
অ্যান্ড্রয়েড পেইড আপস ডাউনলোড করুন একদম ফ্রিতে পর্ব ১
এক সিমে ব্যবহার করুন দুই নাম্বার
১বিটকয়েন= ২৯৭৮ ইউএস ডলার(১২/০৬/২০১৭),ফ্রিতে বিটকয়েন আর্ন করুন, কোন প্রকার ইনভেষ্টমেন্ট ছাড়া।

মন্তব্য দিনঃ

comments

About the author

অরন্য নিলয়

নীল আকাশ ছুঁয়ে দিতে ইচ্ছে করে। কিন্তু পড়া লেখা করতে ইচ্ছে করে না :(

Permanent link to this article: http://techtweets.com.bd/uncategorized/aronno-niloy/28857

মন্তব্য করুন