«

»

arefin

যে ঔষধ খেলে চিরতারুন্য লাভ করা যায়।

অল্পতেই বুড়িয়ে যাওয়া কেউই পছন্দ করে না। একটু বয়স বাড়তে না বাড়তেই যখন ত্বকে পরে বয়সের ছাপ এবং দেহের বিভিন্ন অংশে দেখা দেয় নানা রকম বয়সজনিত সমস্যা তখন অনেকেই আফসোস করেন , যৌবনটা আরও কিছুদিন যদি ধরে রাখা যেত। তাই আমাদের সবার তরুন বয়স থেকেই সতর্ক হওয়া উচিত।

তারুন্যকে ধরে রাখার একটাই গোপন ঔষধ হলো: ক্লোরোফিল।

”দীর্ঘ দিন সুস্থ্য থাকার উপায়: ক্লোরোফিল”ধৈর্য্যশীল লোকেরা দীর্ঘ দিন বেঁচে থাকেন।  গ্রহণও নিয়ন্ত্রন থাকে। গবেষকগণ বলেন, রাতের খাবার মানব জীবনে ব্যাপক প্রভাব রাখে।”দীর্ঘ দিন সুস্থ্য থাকার উপায়: ক্লোরোফিল”তাই রাতের খাবারের প্রতি সবিশেষ নজর রাখা চাই। পছন্দের খাবার পেলেই বা বন্ধুর সাথে খাবারে বসে অনিচ্ছা স্বত্ত্বেও অতিরিক্ত খাদ্য গ্রহন আপনার জন্য কাল

”দীর্ঘ দিন সুস্থ্য থাকার উপায়: ক্লোরোফিল”

আমাদের এই পৃথিবী বিভিন্ন প্রানীদের নিয়ে গঠিত। এই পৃথিবী প্রায় পনের লক্ষের অধিক নথিভুক্ত প্রানী, উদ্ভিদ ও কীটপতঙ্গের বাসস্থান। আজ টেকনোলোজী অপার উন্নত হয়েছে। এই উন্নতির একটি পরিনাম হলো দূষন ও বিষাক্ত পদার্থের আবির্ভাব।

বিষাক্ত পদার্থ আমাদের স্বাস্থ্য ও সুখ শান্তির শত্রু, তার সাথে ক্যানসারের মতো বহু দুরারোগ্য ব্যাধির কারন। তাই মৌলিক বাস্তবে ফিরে যাওয়াই হলো এর প্রকৃত সমাধান। যা হলো উদ্ভিদ জগৎ। উদ্ভিই হলো জীবের একমাত্র প্রান। যা সূর্য কিরণ ও ক্লোরোফিল ব্যাবহার করে জীবন গঠনের মৌলিক একক গুলোকে সমন্বিত করতে সক্ষম।

ক্লোরোফিলের কারনে উদ্ভিদের পাতা গাঢ়,ঘন ও উজ্জল বর্নের হয়ে থাকে। যেহেতু ক্লোরোফিল ও লাল রক্ত কোষ প্রায় একই রকম হয়, সেহেতু ক্লোরোফিল আমাদের শরীরের রক্ত প্রবাহের মাধ্যমে অক্সিজেন সরবরাহের প্রভাবকে বৃদ্ধি করে।

অনুশীলন, সুষম খাদ্য এবং যথেষ্ট বিশ্রাম নেওয়ার সাথে সাথে ক্লোরোফিলের সেবন মানব স্বাস্থ্যের উপর এক অতুলনীয় প্রভাব ফেলে। আলফাআলফাতে রয়েছে অন্যান্য উদ্ভিদের তুলনায় চার গুন বেশী ক্লোরোফিল। আলফাআলফা উদ্ভিদ হলো অদ্বিতীয়। এটি মাত্র তিন ফুট লম্বা কিন্তু এর শিকড় পয়ঁতাল্লিশ ফুট গভীর পর্যন্ত বিস্তৃত যা প্রয়োজনীয় সমস্ত পুষ্টি মাটি থেকে টেনে নেয়।

আলফাআলফা যা হলো সমস্ত খাদ্যের জনক। সেই প্রাচীন কাল থেকেই চিকিৎসকেরা ব্যাবহার করে আসছেন। আলফাআলফাতে রয়েছে আটটি অত্যন্ত জরুরী পুষ্টি গুন তার সাথে রয়েছে বহু প্রকারের ভিটামিন, মাইক্রোনিউক্রিয়াস ও খনিজ পদার্থ। কে-লিংক লিকুইড ক্লোরোফিল, একটি কোয়ালিটি প্রোডাক্ট। যার উৎপাদন ও প্যাকিং করা হয়েছে, ওয়েলেক্স ল্যাবরেটারীজ দ্বারা।

বেগুনী রংয়ের ফুল বিশিষ্ট আলফাআলফা গাছের পাতা নিষ্কাশনের জন্য উপযুক্ত। দশ গ্রাম ক্লোরোফিল নিষ্কাশনের জন্য বেয়াল্লিশ কিলোগ্রাম আলফাআলফার পাতার প্রয়োজন।

মানবদেহে ক্লোরোফিলের তিন মৌলিক কার্যকলাপ হলো:পরিষ্কার করা, নিয়ন্ত্রন করা, পুষ্টি সুনিশ্চিত করা। ক্লোরোফিল মানব দেহের জন্য এক অত্যার্শ্চায্য উপাদান।

পরিষ্কার করে: এটি বিষাক্ত পদার্থের শোষন নিষিক্ত করে। বিষাক্ত পদার্থ নিষ্কাশনে সাহায্য করে।ক্ষতিগ্রস্থ্য ডিএনএ ঠিক করে। মৌলিক স্বাস্থ্যবিধি বজায় রাখে ও শরীরের দুর্গন্ধ নিয়ন্ত্রন করে।

নিয়ন্ত্রন করে: পিএইচ লেভেল, উৎসেজক এবং হরমোন।

পুষ্টি বিধান করে: রক্তকে অক্সিজেন সমৃদ্ধ করে,রক্ত প্রবাহ হজম শক্তি ও বিপাক প্রকৃয়া উন্নত করে,কোষের মেরামত ও পুন:উৎপাদনে সাহায্য করে,রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধিকরে।

কে-লিংক এর কে-লিকুইড ক্লোরোফিল ওয়েলেক্স ল্যাবরেটারীজ দ্বারা উৎপাদিত। এর কোন পার্শ্ব-প্রতিক্রিয়া নেই।এটি প্রকুতিক শক্তির এক অসাধারন উৎস।এটি হলো সবচেয়ে সমৃদ্ধ খাদ্য পরিপূরক।

মাত্রা: ২৫০ মিলি লিটার পানিতে এক চামচ মিশিয়ে দিনে তিন বার।ক্লোরোফিল মানব দেহের জন্য এক অত্যার্শ্চায্য উপাদান।

আপনার শরীরের বিষ নিষ্কাশন, পরিষ্কার ও তাকে পুন:উজ্জিবীত করে।

মানব জাতির জন্য এক অদ্ভদ উপকারী উপাদান কে-লিকুইড ক্লোরোফিল। কে-লিকুইড ক্লোরোফিল মালেশিয়া, সিংগাপুর ও ইউএসএ থেকে ল্যাব টেষ্ট দ্বারা সার্টিফাইড। ক্লোরোফিল মানব দেহের জন্য এক অত্যার্শ্চায্য উপাদান।

আপনার এবং পরিবারের সবার স্বাস্থ্য সুরক্ষার কথা বিবেচনা করে প্রকৃতিক ও আয়ুবেদীয় গুন সমৃদ্ধ কে-লিকুইড ক্লোরোফিল আজই সংগ্রহ করুন:
0  1  8  3  1  5  2  2  0  1  5

Join with our facebook page: GOOD HEALTH

Visit our blog site: GOOD HEALTH

Visit Our Youtube Channel: GOOD HEALTH


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

শিশু কিশোরদের অধঃপতন মহামারী আকার ধারন করেছে - একটি সচেতনামুলক পোস্ট এড়িয়ে যাবেন না
ভিডিও টিউটোরিয়াল তৈরি করার দারুন একটা সফটওয়্যার
টেলিটক নিয়ে এল ফ্ল্যাশ মাইফাই রাউটার ডিভাইস
বাজারে আসছে মাত্র ৯০০ টাকায় ‘আম্মা মোবাইল’ !
আসছে টেরাবাইট মেমোরির ফোন
প্রতি মাসে ৬০ ডলার আয় করুন, ফেইসবুক/ইউটিউব লাইক করে। ফ্রি, নো ইনভেষ্টমেন্ট।
Virtual Dollar এবং BITCOIN ক্রয় বিক্রয়ের একটি বিশ্বস্ত নাম আরডিবিসিওয়ালেট।

মন্তব্য দিনঃ

comments

About the author

arefin

arefin

Permanent link to this article: http://techtweets.com.bd/uncategorized/arefin/77200

মন্তব্য করুন