«

»

arefin

ক্লোরোফিল মানব দেহের জন্য এক অত্যার্শ্চায্য উপাদান।

আমাদের এই পৃথিবী বিভিন্ন প্রানীদের নিয়ে গঠিত। এই পৃথিবী প্রায় পনের লক্ষের অধিক নথিভুক্ত প্রানী, উদ্ভিদ ও কীটপতঙ্গের বাসস্থান। আজ টেকনোলোজী অপার উন্নত হয়েছে। এই উন্নতির একটি পরিনাম হলো দূষন ও বিষাক্ত পদার্থের আবির্ভাব।

বিষাক্ত পদার্থ আমাদের স্বাস্থ্য ও সুখ শান্তির শত্রু, তার সাথে ক্যানসারের মতো বহু দুরারোগ্য ব্যাধির কারন। তাই মৌলিক বাস্তবে ফিরে যাওয়াই হলো এর প্রকৃত সমাধান। যা হলো উদ্ভিদ জগৎ। উদ্ভিই হলো জীবের একমাত্র প্রান। যা সূর্য কিরণ ও ক্লোরোফিল ব্যাবহার করে জীবন গঠনের মৌলিক একক গুলোকে সমন্বিত করতে সক্ষম।

ক্লোরোফিলের কারনে উদ্ভিদের পাতা গাঢ়,ঘন ও উজ্জল বর্নের হয়ে থাকে। যেহেতু ক্লোরোফিল ও লাল রক্ত কোষ প্রায় একই রকম হয়, সেহেতু ক্লোরোফিল আমাদের শরীরের রক্ত প্রবাহের মাধ্যমে অক্সিজেন সরবরাহের প্রভাবকে বৃদ্ধি করে।

অনুশীলন, সুষম খাদ্য এবং যথেষ্ট বিশ্রাম নেওয়ার সাথে সাথে ক্লোরোফিলের সেবন মানব স্বাস্থ্যের উপর এক অতুলনীয় প্রভাব ফেলে। আলফাআলফাতে রয়েছে অন্যান্য উদ্ভিদের তুলনায় চার গুন বেশী ক্লোরোফিল। আলফাআলফা উদ্ভিদ হলো অদ্বিতীয়। এটি মাত্র তিন ফুট লম্বা কিন্তু এর শিকড় পয়ঁতাল্লিশ ফুট গভীর পর্যন্ত বিস্তৃত যা প্রয়োজনীয় সমস্ত পুষ্টি মাটি থেকে টেনে নেয়।

আলফাআলফা যা হলো সমস্ত খাদ্যের জনক। সেই প্রাচীন কাল থেকেই চিকিৎসকেরা ব্যাবহার করে আসছেন। আলফাআলফাতে রয়েছে আটটি অত্যন্ত জরুরী পুষ্টি গুন তার সাথে রয়েছে বহু প্রকারের ভিটামিন, মাইক্রোনিউক্রিয়াস ও খনিজ পদার্থ। কে-লিংক লিকুইড ক্লোরোফিল, একটি কোয়ালিটি প্রোডাক্ট। যার উৎপাদন ও প্যাকিং করা হয়েছে, ওয়েলেক্স ল্যাবরেটারীজ দ্বারা।

বেগুনী রংয়ের ফুল বিশিষ্ট আলফাআলফা গাছের পাতা নিষ্কাশনের জন্য উপযুক্ত। দশ গ্রাম ক্লোরোফিল নিষ্কাশনের জন্য বেয়াল্লিশ কিলোগ্রাম আলফাআলফার পাতার প্রয়োজন।
মানবদেহে ক্লোরোফিলের তিন মৌলিক কার্যকলাপ হলো:পরিষ্কার করা, নিয়ন্ত্রন করা, পুষ্টি সুনিশ্চিত করা। ক্লোরোফিল মানব দেহের জন্য এক অত্যার্শ্চায্য উপাদান।
পরিষ্কার করে: এটি বিষাক্ত পদার্থের শোষন নিষিক্ত করে। বিষাক্ত পদার্থ নিষ্কাশনে সাহায্য করে।ক্ষতিগ্রস্থ্য ডিএনএ ঠিক করে। মৌলিক স্বাস্থ্যবিধি বজায় রাখে ও শরীরের দুর্গন্ধ নিয়ন্ত্রন করে।
নিয়ন্ত্রন করে: পিএইচ লেভেল, উৎসেজক এবং হরমোন।
পুষ্টি বিধান করে: রক্তকে অক্সিজেন সমৃদ্ধ করে,রক্ত প্রবাহ হজম শক্তি ও বিপাক প্রকৃয়া উন্নত করে,কোষের মেরামত ও পুন:উৎপাদনে সাহায্য করে,রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধিকরে।
কে-লিংক এর কে-লিকুইড ক্লোরোফিল ওয়েলেক্স ল্যাবরেটারীজ দ্বারা উৎপাদিত। এর কোন পার্শ্ব-প্রতিক্রিয়া নেই।এটি প্রকুতিক শক্তির এক অসাধারন উৎস।এটি হলো সবচেয়ে সমৃদ্ধ খাদ্য পরিপূরক।
মাত্রা: ২৫০ মিলি লিটার পানিতে এক চামচ মিশিয়ে দিনে তিন বার।ক্লোরোফিল মানব দেহের জন্য এক অত্যার্শ্চায্য উপাদান। আপনার শরীরের বিষ নিষ্কাশন, পরিষ্কার ও তাকে পুন:উজ্জিবীত করে।

মানব জাতির জন্য এক অদ্ভদ উপকারী উপাদান কে-লিকুইড ক্লোরোফিল। কে-লিকুইড ক্লোরোফিল মালেশিয়া, সিংগাপুর ও ইউএসএ থেকে ল্যাব টেষ্ট দ্বারা সার্টিফাইড। ক্লোরোফিল মানব দেহের জন্য এক অত্যার্শ্চায্য উপাদান।

আপনার এবং পরিবারের সবার স্বাস্থ্য সুরক্ষার কথা বিবেচনা করে প্রকৃতিক ও আয়ুবেদীয় গুন সমৃদ্ধ কে-লিকুইড ক্লোরোফিল আজই সংগ্রহ করুন:

0 1 8 3 1 5 2 2 0 1 5


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

Google এর কিছু টিপস...........
খুব সহজে এস এস সি ২০১৪ ( SSC 2014 ) এর রেজাল্ট জানুন কোন রকম ঝামেলা ছাড়া ।
২০১৫ সালের জনপ্রিয় ৩ টি স্মার্ট ইলেকট্রিক পণ্য
প্রতি ৫ মিনিট অন্তর অন্তর ১০০ সাতোসি আয় করুন।১বিটকয়েন= ২২১৬ ইউএস ডলার(২৭/৫/২০১৭),ফ্রিতে বিটকয়েন আর্ন...
১বিটকয়েন= ২৪৪৮ ইউএস ডলার(০২/০৬/২০১৭),ফ্রিতে বিটকয়েন আর্ন করুন, কোন প্রকার ইনভেষ্টমেন্ট ছাড়া।
প্রতি মাসে ৬০ ডলার আয় করুন, ফেইসবুক/ইউটিউব লাইক করে। ফ্রি, নো ইনভেষ্টমেন্ট।
১বিটকয়েন= ২৯৭৮ ইউএস ডলার(১২/০৬/২০১৭),ফ্রিতে বিটকয়েন আর্ন করুন, কোন প্রকার ইনভেষ্টমেন্ট ছাড়া।

মন্তব্য দিনঃ

comments

About the author

arefin

arefin

Permanent link to this article: http://techtweets.com.bd/uncategorized/arefin/77067

মন্তব্য করুন