«

»

arefin

১০০% বিশ্বস্ত এবং গ্যারান্টেড একটি রেভনিউ শেয়ারীং সাইট মাই পেইং এড্ যেখান থেকে আপনি মাসে ২০০ থেকে ৫০০ ডলার ইনকাম করতে পারেন,একটু কৌশল খাটান, আপনার ইনকাম কেউ থামাতে পারবে না।

আমরা অনলাইনে ইনকাম করার জন্য হন্যে হয়ে দৌড়াচ্ছি, কিন্তু ইনকামের দেখা পাচ্ছি না। যে যেদিকে বলছে সে দিকে সাইন আপ করছি, কি পিটিসি, কি হাইপ সাইট কিন্তু দুর্ভাগ্যজনক সত্য হলো কোন ইনকাম পাচ্ছি না। শুধু শুনেই যাচ্ছি অমুকে ২০০ ডলার, অমুকে ৫০০ ডলার ইনকাম করছে। আজ আমি আপনাদের সাথে একটা কৌশল শেয়ার করবো, যেটা দিয়ে আপনি প্রতি মাসে ২০০ থেকে ৫০০ ডলার ইনকাম করতে পারেবন।


যা যা লাগবে:

একটি কম্পিউটার অথবা লেপটপ।

ইন্টারনেট কানেকশন।

”আজ কাজ শুরু করে কাল থেকে হাজার হাজার ডলার ইনকাম”-এই মন মানসিকতা পরিত্যাগ করতে হবে।

”মাসে ২০০ থেকে ৫০০ ডলার ইনকাম করতে” ধৈর্য্য সহকারে সময় দিয়ে ধীরে ধীরে আগাতে হবে।

তাড়াহুড়ো অথবা অধৈর্য্য হওয়া যাবে না।

অনলাইন জগতে ফ্রিতে কোন ইনকাম নাই, পেইড মেথডে কাজ করার মন মানসিকতা থাকতে হবে। 


বর্তমান সময়ের সবচেয়ে বিশ্বস্ত, গ্যারান্টেড এবং ভরসা করার মতো একটা পেইড মেথড নিয়ে আজ আমি আপনাদের সাথে আলোচনা করবো, যেখান থেকে আপনি একটা অবস্থান সৃষ্টির মাধ্যমে  মাসে ২০০ থেকে ৫০০ ডলার ইনকাম করতে পারবেন। আমি যে মেথডটির কথা বলছি সেটা হলো এড্ প্যাক পারচেইজ মেথড। আপনি ২৫ টি এড প্যাক পারচেইজ করার মাধ্যমে আপনার ব্যাবসা শুরু করতে পারেন, যেখান থেকে আপনার প্রতিদিন ইনকাম হবে ২.৫ ডলার। প্রতি ২ দিন অন্তর অন্তর ইনকাম দিয়ে একটি করে এড্ প্যাক রি-পারচেইজের মাধ্যমে আপনার এড্ প্যাকের পরিমান বাড়াতে পারেন। প্রত্যেকটা এড প্যাকের মুল্য ৫ ডলার, মেয়াদ ৬০ দিন, আর প্রতি এড্ প্যাকে ইনকাম .১০ ডলার। আপনার যদি ২৫টা এড্ প্যাক থাকে তবে ইনকাম হবে ২.৫ ডলার প্রতিদিন। একমাস উইথড্র না করে এড্ প্যাক দ্বিগুন করে আপনি লাইফ টাইম একটা ইনকামের রাস্তায় আসতে পারবেন।


১০০% বিশ্বস্ত এবং গ্যারান্টেড একটি রেভনিউ শেয়ারীং সাইট মাই পেইং এড্ যেখান থেকে আপনি মাসে ২০০ থেকে ৫০০ ডলার ইনকাম করতে পারেন।

আপনাকে যা করতে হবে এড প্যাক ক্রয় করার পর প্রতিদিন ১০টি এড্ সার্ফ করতে হবে। আপনি আপনার বিনিয়োগের ১২০% রিটার্ন পাবেন ৬০ দিনের মধ্যে। এছাড়াও আছে রেফারেল ইনকামের সুযোগ। এখানে একটি মজার বিষয় হলো আপনি ইনকাম দিয়ে এড্ প্যাক বাড়াতে পাবেন। যা এক সময় আপনাকে অনেক গুন ইনকাম বাড়িয়ে  দিবে।

মেম্বারশীপ ফ্রি, প্রতি এড্ প্যাক ৫ ডলার, ১২০% রিটার্ন, ২টি PPC Banner Clicks এবং ১০০টি Website Credits, আনলিমিটেড এডপ্যাক কিনতে পারবেন।

মজার ব্যাপার হলো ফ্রিতে আর্ন করেও আপনি এড্ প্যাক ক্রয় করতে পারবেন। প্রতি দিন আপনি ৩০০ ক্যাশ লিংক পাবেন, যা দিয়ে আপনি প্রতি ঘন্টায় ঘন্টায় আর্ন করতে পারবেন। ৫ডলার হলেই একটা এড্ প্যাক ক্রয় করতে পারবেন।

এড্ প্যাক বাড়াবার কৌশল: ধরুন আপনি ২০টি এড্ প্যাক ক্রয় করলেন, প্রতিদিন আপনি পাবেন, প্রতিটি এড্ প্যাকের জন্য ০.১০ ডলার। তাহলে বিশটির জন্য পাবেন ২০× ০.১০=২ডলার। ৫ দিনে হবে ১০ ডলার। ৫ দিন পর আরো ২টি এড্ প্যাক ক্রয় করুন। তাহলে আপনার এড্ প্যাক হবে ২২টি এবং ইনকামও বেড়ে যাবে। এভাবে ইনকাম দিয়ে এড্ প্যাক ক্রয়ের মাধ্যমে ইনকাম বৃদ্ধি করা যায়। এবং একটা সময় এসে আপনি প্রতিদিন ৫০ থেকে ১০০ ডলার পর্যন্ত আয় করতে পারবেন।

রেফারেল ইনকাম: আপনার রেফারেলে যদি মেম্বাররা একাউন্ট আপগ্রেড করে তাহলে প্রতি আপগ্র্রেডের উপর আপনি পাবেন ১০% কমিশন।

পেমেন্ট:  অত্যন্ত চমৎকার তাদের প্যামেন্ট সিস্টেম। Bitcoin, Payza, Perfect Money, SolidTrustPay মিনিমাম পে-আউট ৫ডলার, সর্বোচ্চ ২০০ ডলার। ২৪ ঘন্টার মধ্যে পে-আউট সম্পাদন করা হয়।

সিংগাপুর বেইসড্ এ কোম্পানীটি অত্যন্ত সততা এবং সুনামের সাথে ৩০ মার্চ ২০১৫ থেকে কাজ করে যাচ্ছে। এ পর্যন্ত তারা $34153064.45  এর উপর ডলার Payment  করেছে। বর্তমান সদস্য সংখ্যা  ২,৮৩,২১৮ জন ছাড়িয়ে গেছে। যারা অনলাইনে ইনকাম খুজতে খুজতে হয়রান হয়েছেন তাদেরকে বলবো আর দেরী না করে নিচের লিংকে

সাইন আপ করুন:

MyPayingAds হলো একটি বিজ্ঞাপন সাইট, সেইসাথে রাজস্ব শেয়ারিং মাধ্যমে সদস্যদের আয় করার সুযোগ দিয়ে থাকে, এবং বিভিন্ন বিজ্ঞাপন সরঞ্জাম উপলব্ধ করা হয়। কিন্তু আপনি এই সাইটে ফ্রীতে আয় করতে অনেক সময় নিবে। আয় করার জন্য আপনাকে শেয়ার কিনে আয় বাড়াতে হবে (মানে ইনভেস্ট করে আয় করতে হবে)।


এবার আসুন ইনকাম বাড়াবার কৌশল নিয়ে আলোচনা করি(আলোচনাটি একটু বড় হবে মনোযোগ দিয়ে পড়তে হবে):

  • শুরু করলেন ২৫ টি এড প্যাক নিয়ে, দিনে ইনকাম ২.৫ ডলার। দুইদিনে ইনকাম ৫ ডলার। আরো একটি এড্ প্যাক রি-পারচেইজ করে ফেলুন। (২য় দিন পর)

  • এবার এড প্যক হলো ২৬টা প্রতিদিন ইনকাম ২.৬ডলার। পরবর্তী ২দিনে ইনকাম হবে ৫.২ডলার। আরো একটি এডপ্যাক রি-পারচেইজ করুন। জমা রইল:.২০ডলার।(৪র্থ দিন পর)

  • এবার এড প্যাক হলো ২৭টা প্রতিদিন ইনকাম ২.৭ডলার। পরবর্তী ২দিনে ইনকাম হবে (৫.৪+আগের জমা .২০ডলার)=৫.৬০ডলার। আরো একটি এডপ্যাক রি-পারচেইজ করুন। জমা রইল:.৬০ডলার।(৬ম দিন পর)

  • এবার এড প্যাক হলো ২৮টা প্রতিদিন ইনকাম ২.৮ডলার। পরবর্তী ২দিনে ইনকাম হবে (৫.৬+আগের জমা .৬০ডলার)=৬.২০ডলার। আরো একটি এডপ্যাক রি-পারচেইজ করুন। জমা রইল:১.২০ডলার।(৮ম দিন পর)

  • এবার এড প্যাক হলো ২৯টা প্রতিদিন ইনকাম ২.৯ডলার। পরবর্তী ২দিনে ইনকাম হবে (৫.৮+আগের জমা ১.২০ডলার)=৭.০০ডলার। আরো একটি এডপ্যাক রি-পারচেইজ করুন। জমা রইল:২.০০ডলার।(১০তম দিন পর)

  • এবার এড প্যাক হলো ৩০টা প্রতিদিন ইনকাম ৩.০ডলার। পরবর্তী ২দিনে ইনকাম (৬.০০+আগের জমা ২.০০ডলার)=৮.০০ডলার। আরো একটি এডপ্যাক রি-পারচেইজ করুন। জমা রইল:৩.০০ডলার।(১২তম দিন পর)

  • এবার এড প্যাক হলো ৩১টা প্রতিদিন ইনকাম ৩.১ডলার। পরবর্তী ২দিনে ইনকাম হবে (৬.২০+আগের জমা ৩.০০ডলার)=৯.২০ডলার। আরো একটি এডপ্যাক রি-পারচেইজ করুন। জমা রইল:৪.২০ডলার।(১৪তম দিন পর)

  • এবার এড প্যাক হলো ৩২টা প্রতিদিন ইনকাম ৩.২ডলার। পরবর্তী ২দিনে ইনকাম হবে (৬.৪০+আগের জমা ৪.২০ডলার)=১০.৬০ডলার। আরো দুইটি এডপ্যাক রি-পারচেইজ করুন। জমা রইল:.৬০ডলার।(১৬তম দিন পর)

  • এবার এড প্যাক হলো ৩৪টা প্রতিদিন ইনকাম ৩.৪ডলার। পরবর্তী ২দিনে ইনকাম হবে (৬.৮০+আগের জমা .৬০ডলার)=৭.৪০ডলার। আরো একটি এডপ্যাক রি-পারচেইজ করুন। জমা রইল:২.৪০ডলার।(১৮তম দিন পর)

  • এবার এড প্যাক হলো ৩৫টা প্রতিদিন ইনকাম ৩.৫ডলার। পরবর্তী ২দিনে ইনকাম হবে (৭.০০+আগের জমা ২.৪০ডলার)=৯.৪০ডলার। আরো একটি এডপ্যাক রি-পারচেইজ করুন। জমা রইল:৪.৪০ডলার।(২০তম দিন পর)

  • এবার এড প্যাক হলো ৩৬টা প্রতিদিন ইনকাম ৩.৬ডলার। পরবর্তী ২দিনে ইনকাম হবে (৭.২০+আগের জমা ৪.৪০ডলার)=১১.৬০ডলার। আরো দুইটি এডপ্যাক রি-পারচেইজ করুন। জমা রইল:১.৬০ডলার।(২২তম দিন পর)

  • এবার এড প্যাক হলো ৩৮টা প্রতিদিন ইনকাম ৩.৮ডলার। পরবর্তী ২দিনে ইনকাম হবে (৭.৬০+আগের জমা ১.৬০ডলার)=৯.২০ডলার। আরো একটি এডপ্যাক রি-পারচেইজ করুন। জমা রইল:৪.২০ডলার।(২৪ দিন পর)

  • এবার এড প্যাক হলো ৩৯টা প্রতিদিন ইনকাম ৩.৯ডলার। পরবর্তী ২দিনে ইনকাম হবে (৭.৮০+আগের জমা ৪.২০ডলার)=১২.০০ডলার। আরো দুইটি এডপ্যাক রি-পারচেইজ করুন। জমা রইল:২.০০ডলার।(২৬তম দিন পর)

  • এবার এড প্যাক হলো ৪১টা প্রতিদিন ইনকাম ৪.১ডলার। পরবর্তী ২দিনে ইনকাম হবে (৮.২০+আগের জমা ২.০০ডলার)=১০.২০ডলার। আরো দুইটি এডপ্যাক রি-পারচেইজ করুন। জমা রইল:.২০ডলার।(২৮তম দিন পর)

  • এবার এড প্যাক হলো ৪৩টা প্রতিদিন ইনকাম ৪.৩ডলার। পরবর্তী ২দিনে ইনকাম হবে (৮.৬০+আগের জমা .২০ডলার)=৮.৮০ডলার। আরো একটি এডপ্যাক রি-পারচেইজ করুন। জমা রইল:২.৮০ডলার।(৩০তম দিন পর)

  • এবার এড প্যাক হলো ৪৪টা প্রতিদিন ইনকাম ৪.৪ডলার। পরবর্তী ২দিনে ইনকাম হবে (৮.৮০+আগের জমা ২.৮০ডলার)=১১.৬০ডলার। আরো দুইটি এডপ্যাক রি-পারচেইজ করুন। জমা রইল:১.৬০ডলার।(৩২তম দিন পর)

  • এবার এড প্যাক হলো ৪৬টা প্রতিদিন ইনকাম ৪.৬ডলার। পরবর্তী ২দিনে ইনকাম হবে (৯.২০+আগের জমা ১.৬০ডলার)=১০.৮০ডলার। আরো দুইটি এডপ্যাক রি-পারচেইজ করুন। জমা রইল:.৮০ডলার।(৩৪তম দিন পর)

  • এবার এড প্যাক হলো ৪৬টা প্রতিদিন ইনকাম ৪.৬ডলার। পরবর্তী ২দিনে ইনকাম হবে (৯.২০+আগের জমা ১.৬০ডলার)=১০.৮০ডলার। আরো দুইটি এডপ্যাক রি-পারচেইজ করুন। জমা রইল:.৮০ডলার।(৩৬তম দিন পর)

  • এবার এড প্যাক হলো ৪৮টা প্রতিদিন ইনকাম ৪.৮ডলার। পরবর্তী ২দিনে ইনকাম হবে (৯.৬০+আগের জমা .৮০ডলার)=১০.৪০ডলার। আরো দুইটি এডপ্যাক রি-পারচেইজ করুন। জমা রইল:.৪০ডলার।(৩৮তম দিন পর)

  • এবার এড প্যাক হলো ৫০টা প্রতিদিন ইনকাম ৫.০ডলার। পরবর্তী ২দিনে ইনকাম হবে (১০.০০+আগের জমা .৪০ডলার)=১০.৪০ডলার। এবার ১০ডলার পেইজাতে উইথড্র দিন। জমা রইল:.৪০ডলার।(৪০তম দিন পর)

  • এড প্যাক আছে ৫০টা প্রতিদিন ইনকাম ৫.০ডলার। পরবর্তী ২দিনে ইনকাম হবে (১০.০০+আগের জমা .৪০ডলার)=১০.৪০ডলার। আরো দুইটি এডপ্যাক রি-পারচেইজ করুন। জমা রইল:.৪০ডলার।(৪২তম দিন পর)

  • এবার এড প্যাক হলো ৫২টা প্রতিদিন ইনকাম ৫.২ডলার। পরবর্তী ২দিনে ইনকাম হবে (১০.৪০+আগের জমা .৪০ডলার)=১০.৮০ডলার।এবার ১০ডলার পেইজাতে উইথড্র দিন জমা রইল:.৮০ডলার।(৪৪তম দিন পর)

  • এড প্যাক আছে ৫২টা প্রতিদিন ইনকাম ৫.২ডলার। পরবর্তী ২দিনে ইনকাম হবে (১০.৪০+আগের জমা .৮০ডলার)=১১.২০ডলার। আরো দুইটি এডপ্যাক রি-পারচেইজ করুন। জমা রইল:১.২০ডলার।(৪৬তম দিন পর)

  • এড প্যাক আছে ৫৪টা প্রতিদিন ইনকাম ৫.৪ডলার। পরবর্তী ২দিনে ইনকাম হবে (১০.৮০+আগের জমা ১.২০ডলার)=১২.০০ডলার।এবার ১০ডলার পেইজাতে উইথড্র দিনজমা রইল:২.০০ডলার।(৪৮তম দিন পর)

  • এড প্যাক আছে ৫৪টা প্রতিদিন ইনকাম ৫.৪ডলার। পরবর্তী ২দিনে ইনকাম হবে (১০.৮০+আগের জমা ১.২০ডলার)=১২.০০ডলার। আরো দুইটি এডপ্যাক রি-পারচেইজ করুন। জমা রইল:২.০০ডলার।(৫০তম দিন পর)

  • এড প্যাক আছে ৫৬টা প্রতিদিন ইনকাম ৫.৬ডলার। পরবর্তী ২দিনে ইনকাম হবে (১১.২০+আগের জমা ২.০০ডলার)=১৩.২০ডলার। এবার ১০ডলার পেইজাতে উইথড্র দিনজমা রইল:৩.২০ডলার।(৫২তম দিন পর)

  • এড প্যাক আছে ৫৬টা প্রতিদিন ইনকাম ৫.৬ডলার। পরবর্তী ২দিনে ইনকাম হবে (১১.২০+আগের জমা ৩.২০ডলার)=১৪.৪০ডলার। আরো দুইটি এডপ্যাক রি-পারচেইজ করুন। জমা রইল:৪.৪০ডলার।(৫৪তম দিন পর)

  • এড প্যাক আছে ৫৮টা প্রতিদিন ইনকাম ৫.৮ডলার। পরবর্তী ২দিনে ইনকাম হবে (১১.৬০+আগের জমা ৪.৪০ডলার)=১৬.০০ডলার। এবার ১০ডলার পেইজাতে উইথড্র দিন। জমা রইল:৬.০০ডলার।(৫৬তম দিন পর)

  • এড প্যাক আছে ৫৮টা প্রতিদিন ইনকাম ৫.৮ডলার। পরবর্তী ২দিনে ইনকাম হবে (১১.৬০+আগের জমা ৬.০০ডলার)=১৭.৬০ডলার। আরো তিনটি এডপ্যাক রি-পারচেইজ করুন। জমা রইল:১.৬০ডলার।(৫৮তম দিন পর)

  • এড প্যাক আছে ৬১টা প্রতিদিন ইনকাম ৬.১ডলার। পরবর্তী ২দিনে ইনকাম হবে (১২.২০+আগের জমা ১.৬০ডলার)=১৩.৮০ডলার। এবার ১০ডলার পেইজাতে উইথড্র দিন।  জমা রইল:৩.৮০ডলার।(৬০তম দিন পর)

  • ৬০তম দিনে আপনার এড্ প্যাক হবে(৬১-২৫)=৩৬টা, কারন প্রথম ২৫টার ৬০দিন মেয়াদ পূর্ন হলো। এ পর্যন্ত আপনার ইনকাম হলো: ৫০ডলার। হাতে আছে আরো ৩৬টা এড্ প্যাক ঠিক একই কৌশলে আপনি এড্প্যাক বাড়িয়ে এবং উইথড্র করে লাইফ টাইম ইনকাম করতে পারবেন।


এড প্যাক কোথা থেকে ক্রয় করবেন ?

বর্তমানে রেভিনিউ শেয়ার সাইটের মধ্যে সর্ব শির্ষে হলো মাই পেইং এড্ । এটি অত্যন্ত সুনামের সাথে বিগত দুই বৎসর যাবৎ রেভিনিউ শেয়ার করে যাচ্ছে। আপনা ইনকাম নির্ভর করে আপনার পূজির উপর, পূজি বেশী তো ইনকাম বেশী । পেমেন্ট গেইটওয়ে: পেইজা, বিটকয়েন, পারফেক্টমানি, সলিডট্রাষ্ট, টুপেফরইউ ইত্যাদি।  এতক্ষন দৈর্য্য ধরে আমার এলেখাটি পড়ার জন্য আপনাকে ধন্যবাদ। দীর্ঘ মেয়াদী এবং স্থায়ী ইনকাম করতে চাইলে আজই জয়েন করুন।  জয়েন করতে নীচের ছবিতে ক্লিক করুন:

এ সংক্রান্ত আরো তথ্য জানতে চাইলে আমাকে ফোন করুন: 0 1 6 8 4 6 3 9 6 6 7 সার্বিক সহযোগীতা করা হবে।

MyPayingAds হলো একটি বিজ্ঞাপন সাইট, সেইসাথে রাজস্ব শেয়ারিং মাধ্যমে সদস্যদের আয় করার সুযোগ দিয়ে থাকে, এবং বিভিন্ন বিজ্ঞাপন সরঞ্জাম উপলব্ধ করা হয়। কিন্তু আপনি এই সাইটে ফ্রীতে আয় করতে অনেক সময় নিবে। আয় করার জন্য আপনাকে শেয়ার কিনে আয় বাড়াতে হবে (মানে ইনভেস্ট করে আয় করতে হবে)।

মালিক কে ?

মালিক Singapur প্রবাসী ভারতের তামিল অধিবাসী Uday Nara। ইন্টারনেট মার্কেটিংয়ে বিশাল দক্ষতা রয়েছে তার। উনার সততার কারনে এই সাইট খুব দ্রুত সারা বিশ্বে সুনামের সাথে ছড়িয়ে পড়ছে। 30 মার্চ 2015 সালে “Uday Nara” My Paying Ads সাইট টি চালু করেছিলেন। বর্তমানে এই সাইটটির এখন 23 মাস বয়স, এবং এই 23 মাস ধরেই তার সদস্যদের কে টাকা পরিশোধ করা হয়ে আসছে।

Uday Nara


ভিডিওতে দেখুন কিভাবে রেজিষ্ট্রেশন করতে হয় ?


Mypayingads এর বর্তমান অবস্থা:

১: বর্তমানে যতগুলা Adrevenue অনলাইনে আছে তার মধ্যে Mypayingads এর অবস্থান Alexa Rank এ সবার উপরে আছে।
২: Mypayingads এখনো পর্যন্ত Payout করেছে 38643680$ যা কিন্তু বিপুল পরিমান।
৩: Mypayingcryptoads আসায় সেখান থেকে Admin প্রচুর পরিমান লাভ পাচ্ছে। যেহেতু,mpa এবং mpca partner program এজন্য এটি Mpa কে আরো বেশি দৃড়তা প্রদান করেছে।
৪: Uday Nara যে ভালো মানুষ এটা পুরানো কথা। নতুন করে বলার কোনো মানে নাই।
আসলে একটা সাইট ভালো কি ভালোনা, অনেক দিন টিকবে কি টিকবেনা তা কিন্তু Alexa Rank বা কত $ Payout করল তার উপর নির্ভির করেনা।
আসলে এগুলা নির্ভর করে Admin Team এর Activity +Management Team + Programmers দের উপর+ প্রতিদিন নতুন Member ওই সাইটে join করছে কিনা তার উপর।
যদি Focus করেন তাহলে দেখবেন mpa এর management এ যার আছে তারা Strong Base এর মানুষ এবং সবার সুপরিচিত। + member কিন্তু প্রায় প্রতিদিনই 800++ বাড়তেছে। এর ভিতরে 300 জন deposit করলেই Enough.
৬: আচ্ছা ভাই নতুন Member দের সাথে সাইট টিকে থাকার কি সম্পর্ক?
আছে ভাই। নতুন Member Add হওয়া মানে তারা Deposit করতেছে Adpack কেনার জন্য। এবং Member বেশি হলে Advertisers বেশি Advertise করতে চাই।
৭: আচ্ছা বুঝলাম, কিন্তু Deposit এর সাথে সাইট টিকে থাকার সম্পর্ক কি? এবং ওই $ গুলা দিয়ে Admin কি করে? খায় নাকি মাথায় দেয়?
আচ্ছা, Deposit করলে সাইটের Fund বৃদ্ধি হয় এবং এই Fund Admin অন্য কাজে লাগিয়ে আয় করে।
তারা আয় করছে upto 140% এবং আমাদের Return করতেছে 120% তাইলে লাভ কাদের হইতেছে বলেন তো?
লাভ Company এবং আমাদের উভয় পক্ষেরই হইতেছে কিন্তু Company এর কাছে 20% বেশি থাকছে এজন্য তাদের লাভ বেশি।
তাহলে ভাবুন Mpa যদি লাভের উপরে থাকে তাহলে Scam করার কি দরকার?
যদি ইচ্ছা হয়কাজ করবেন তবে নির্দিধায় যোগাযোগ করবেন। যতটা পাই সাহায্য করতে পারবো।


এ সংক্রান্ত আরো তথ্য জানতে চাইলে আমাকে ফোন করুন: 0 1 6 8 4 6 3 9 6 6 7 সার্বিক সহযোগীতা করা হবে।


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

এন্টি ভাইরাসের আপডেট (ভাইরাস ডেফিনেশন) ডাউনলোড করা ।(লাগবে না কি)
খুব সহজে ও দ্রুত আপনার ব্লগ বা ওয়েবসাইটকে বেশ কয়েকটি সাইটের সার্চ ক্যাটাগরিতে যুক্ত করুন
নিয়ে নিন “All In One Seo Pack Pro ”
রানিং অবজেক্টকে ক্যাপচার করবে অ্যালকাটেল ওয়ানটাচ ফ্ল্যাশ ২
এশিয়া কাপ ফাইনাল দেখুন অনলাইনে এবং জেনে নিন এশিয়া কাপ সম্পর্কে অজানা তথ্য
Virtual Dollar ক্রয় বিক্রয়ের একটি বিশ্বস্ত নাম আরডিবিসিওয়ালেট।
Virtual Dollar ক্রয় বিক্রয়ের একটি বিশ্বস্ত নাম আরডিবিসিওয়ালেট।

মন্তব্য দিনঃ

comments

About the author

arefin

arefin

Permanent link to this article: http://techtweets.com.bd/uncategorized/arefin/72993

মন্তব্য করুন