«

»

arefin

আবার এলো ট্রাফিকমুসুন এর মতো ট্রাফিকহারিকেন এবং আয় করুন প্রতি দিন 10 ডলার।

আমরা আগে ট্রাফিকমুনসুনে কাজ করেছি। ট্রাফিক হারিকেন সেই একইএডমিনেরসাইট। সাইটটি পুরো ট্রাফিকমুনসুন এর মতই। www.traffichurricane.plus  ট্রাফিকহারিকেন সাইট থেকে দৈনিক আয়করুন ১ ডলারেরও অধিক। আপনি যদি ৪–৫ জনরেফারেল যোগাড় করতেপারেন তাহলে দৈনিক ১ ডলার আয় করতে পারবেন।

ট্রাফিকহারিকেন ১০০% রেফারেল কমিশন দেয়। এখানে আপনি প্রতিদিন ৪০ মিনিট সময় ব্যয়করে ০.৮০$ আয় করতে পারবেন।আর আর্নিং বাড়াতে রেফারেল বাড়াতে হবে। তার মানে  ১জন রেফারেলথাকলে আপনার প্রতিদিন আর্নিং হবে (০.৮০$+ ০.৮০$) = ১.৬০$  এভাবে১০জন রেফারেল থাকলে প্রতিদিন আর্নিং হবে (১০ x ০.৮০$) = ৮.00$ এখনএই সাইটেএকাউন্ট করাসহ বিস্তারিত নিয়ম জেনে নেই।

এই সাইটির সুবিধাসমূহ

১. ইনস্ট্যান্ট প্রেমেন্ট করে  Payza, PayPal এবং Solid Trust এ।

২. এর বেশিরভাগ ক্যাশ লিংক ০.০২ থেকে ০.০০৫ ডলার।

৩. দিনে ক্যাশ লিংক দুই বার পাওয়া যায়। এজন্য ভোর ৬.১০ থেকে৬.৫৫ এই সময়েরমধ্যে একবার আবার সকাল ৭.১০ থেকে রাত ১০.০০এর মধ্যে একবার পাওয়া যায়।

৪. রেফারেল আনিং এর ১০০% কমিশন দেয়।

৫. ওয়েব সাইট বা যেকোন সাইটের ফ্রি এডভারটাইজ করা যায়।

৬. ভালো Android phone or Tablet হলেও আপনি এই সাইটটিতে কাজকরতে পারবেন।

এখন একাউন্ট করার জন্য প্রথমে এই লিংক প্রবেশ করুন।

এরপর Signup বারে ক্লিক করলে Account রেজিস্টিশন অফশন আসবে।নিচের এই রকমছবির মত:

সাইন আপ

উপরের ছবিতে চিহ্নিত Box গুলো পূরণ করুন। তামধ্যে ১১, ১২, ১৩ নংএ Payza, PayPal এবংSolid Trust এ আপনার একাউন্টের Email ID দিন।যদি আপনার Payza, PayPal এবং Solid Trust এর যে কোন একটাএকাউন্ট না থাকে তাহলে আপনার Email ID টা বসিয়ে দিন।এবংপরবর্তীতে Payza or PayPal or Solid Trust এর যে কোন একটিএকাউন্ট তৈরি করার সময়সেই Email ID টা ব্যবহার করুন।

তবে আমি সাজেস্ট করব Payza একাউন্ট করার জন্য। এখন 16 নম্বরপ্রসিড এ ক্লিক করলে আপনার ইমেইলে একটি মেইল যাবে। মেইলটিলেখাকপি করে সংরক্ষন করে রাখুন। কারন Cash Out করার সময় এরতথ্যগুলো প্রয়োজন হবে।তারপর Login এ ক্লিক করে Username, Password এবং Captcha দিয়ে একাউন্ট এ Loginকরলে একটি পেজআসবে। সেখানে ১০ সেকেন্ড অপেক্ষার পর Back to Dashboard ক্লিককরলে নিচের ছবির মত দেখতে পাবেন।

সাইন আপ2

এবার Click Here to Go to Cash Links এ ক্লিক করলে নিচের ছবির মতদেখতে পাবেনএবং সেগুলো ক্লিক করে আয় করুন।

ক্লিক

আর একটি কথা আপনার যদি রেফারেল থাকে তার ১০০% কমিশনপাওয়ার জন্যপ্রতিদিন ১০ টি Start Surfing ক্লিক সম্পূর্ণ করুন এবং ১০ত্রেডিড জমান। যা দিয়েআপনি আপনার ওয়েব সাইট বা যেকোনসাইটের ফ্রি এডভারটাইজ করতে পারবেন।

আপনার একাউন্ট এ মিনিমাম 2$ হলেই আপনি Payza তে ইনস্ট্যান্টক্যাশ আউট করতেপারবেন। এজন্য আপনাকে Payment Processor এ  Payza এড করে নিতে হবে। যাদের পেইজাতে একাউন্ট নাই তারা এখানে  ক্লিক করে Payza একাউন্ট ওপেন করে নিন।

আপনাদের সকলের সুসাস্থ্য এবং সমৃদ্ধ ইনকাম আশা করছি। ভালো থাকুন এবং সব সময় অনলাইন থেকে হ্যান্ডসাম ইনকাম করতে থাকুন।


মন্তব্য দিনঃ

comments

About the author

arefin

arefin

Permanent link to this article: http://techtweets.com.bd/uncategorized/arefin/72923

মন্তব্য করুন