«

»

arefin

১০০% বিশ্বস্ত এবং গ্যারান্টেড একটি রেভনিউ শেয়ারীং সাইট মাই পেইং এড্ যেখান থেকে আপনি মাসে ২০০ থেকে ৫০০ ডলার ইনকাম করতে পারেন।

১০০% বিশ্বস্ত এবং গ্যারান্টেড একটি রেভনিউ শেয়ারীং সাইট মাই পেইং এড্ যেখান থেকে আপনি মাসে ২০০ থেকে ৫০০ ডলার ইনকাম করতে পারেন।

আপনাকে যা করতে হবে এড প্যাক ক্রয় করার পর প্রতিদিন ১০টি এড্ সার্ফ করতে হবে। আপনি আপনার বিনিয়োগের ১২০% রিটার্ন পাবেন ৬০ দিনের মধ্যে। এছাড়াও আছে রেফারেল ইনকামের সুযোগ। এখানে একটি মজার বিষয় হলো আপনি ইনকাম দিয়ে এড্ প্যাক বাড়াতে পাবেন। যা এক সময় আপনাকে অনেক গুন ইনকাম বাড়িয়ে  দিবে।

মেম্বারশীপ ফ্রি, প্রতি এড্ প্যাক ৫ ডলার, ১২০% রিটার্ন, ২টি PPC Banner Clicks এবং ১০০টি Website Credits, আনলিমিটেড এডপ্যাক কিনতে পারবেন।

মজার ব্যাপার হলো ফ্রিতে আর্ন করেও আপনি এড্ প্যাক ক্রয় করতে পারবেন। প্রতি দিন আপনি ৩০০ ক্যাশ লিংক পাবেন, যা দিয়ে আপনি প্রতি ঘন্টায় ঘন্টায় আর্ন করতে পারবেন। ৫ডলার হলেই একটা এড্ প্যাক ক্রয় করতে পারবেন।

এড্ প্যাক বাড়াবার কৌশল: ধরুন আপনি ২০টি এড্ প্যাক ক্রয় করলেন, প্রতিদিন আপনি পাবেন, প্রতিটি এড্ প্যাকের জন্য ০.১০ ডলার। তাহলে বিশটির জন্য পাবেন ২০× ০.১০=২ডলার। ৫ দিনে হবে ১০ ডলার। ৫ দিন পর আরো ২টি এড্ প্যাক ক্রয় করুন। তাহলে আপনার এড্ প্যাক হবে ২২টি এবং ইনকামও বেড়ে যাবে। এভাবে ইনকাম দিয়ে এড্ প্যাক ক্রয়ের মাধ্যমে ইনকাম বৃদ্ধি করা যায়। এবং একটা সময় এসে আপনি প্রতিদিন ৫০ থেকে ১০০ ডলার পর্যন্ত আয় করতে পারবেন।

রেফারেল ইনকাম: আপনার রেফারেলে যদি মেম্বাররা একাউন্ট আপগ্রেড করে তাহলে প্রতি আপগ্র্রেডের উপর আপনি পাবেন ১০% কমিশন।

পেমেন্ট:  অত্যন্ত চমৎকার তাদের প্যামেন্ট সিস্টেম। Bitcoin, Payza, Perfect Money, SolidTrustPay মিনিমাম পে-আউট ৫ডলার, সর্বোচ্চ ২০০ ডলার। ২৪ ঘন্টার মধ্যে পে-আউট সম্পাদন করা হয়।

সিংগাপুর বেইসড্ এ কোম্পানীটি অত্যন্ত সততা এবং সুনামের সাথে ৩০ মার্চ ২০১৫ থেকে কাজ করে যাচ্ছে। এ পর্যন্ত তারা $34153064.45  এর উপর ডলার Payment  করেছে। বর্তমান সদস্য সংখ্যা  ২,৮৩,২১৮ জন ছাড়িয়ে গেছে। যারা অনলাইনে ইনকাম খুজতে খুজতে হয়রান হয়েছেন তাদেরকে বলবো আর দেরী না করে নিচের লিংকে

সাইন আপ করুন:

MyPayingAds হলো একটি বিজ্ঞাপন সাইট, সেইসাথে রাজস্ব শেয়ারিং মাধ্যমে সদস্যদের আয় করার সুযোগ দিয়ে থাকে, এবং বিভিন্ন বিজ্ঞাপন সরঞ্জাম উপলব্ধ করা হয়। কিন্তু আপনি এই সাইটে ফ্রীতে আয় করতে অনেক সময় নিবে। আয় করার জন্য আপনাকে শেয়ার কিনে আয় বাড়াতে হবে (মানে ইনভেস্ট করে আয় করতে হবে)।

মালিক কে ?

মালিক Singapur প্রবাসী ভারতের তামিল অধিবাসী Uday Nara। ইন্টারনেট মার্কেটিংয়ে বিশাল দক্ষতা রয়েছে তার। উনার সততার কারনে এই সাইট খুব দ্রুত সারা বিশ্বে সুনামের সাথে ছড়িয়ে পড়ছে। 30 মার্চ 2015 সালে “Uday Nara” My Paying Ads সাইট টি চালু করেছিলেন। বর্তমানে এই সাইটটির এখন 23 মাস বয়স, এবং এই 23 মাস ধরেই তার সদস্যদের কে টাকা পরিশোধ করা হয়ে আসছে।

Uday Nara

এ সংক্রান্ত আরো তথ্য জানতে চাইলে আমাকে ফোন করুন: 0 1 6 8 4 6 3 9 6 6 7 সার্বিক সহযোগীতা করা হবে।

 

 

 


মন্তব্য দিনঃ

comments

About the author

arefin

arefin

Permanent link to this article: http://techtweets.com.bd/uncategorized/arefin/72921

মন্তব্য করুন