«

»

arefin

আর নয় Bet365 প্রতিদিন ১০ডলার করে লাইফটাইম নিশ্চিত Income করুন Capital Save করে, রিক্স ফ্রি।সেইফ মুডে।

আর নয় Bet365 প্রতিদিন ১০ডলার করে লাইফটাইম নিশ্চিত Income করুন  Capital Save করে, রিক্স ফ্রিসেইফ মুডে

অনলাইনে বাজি ধরুন আর bet365 এর চাইতে সম্পুর্ন রিক্স ফ্রি এবং সেইফ মুডে আয় করুন প্রতিদিন ১০ডলার।
খেলা দেখুন আর আয় করুন ৭০০ টাকা প্রতিদিন।

আমরা প্রতিনিয়ত খেলা দেখি এবং বাজি ধরে থাকি। বাজির নিয়ম হলো একপক্ষ জিতবে আর একপক্ষ হারবে। আমি আজ আপনাদের কাছে এমন একটা বাজির কথা বলবো যেখানে জিতলেও টাকা হারলেও টাকা। অবাক হলেন ?

আসুন, বিস্তারিত জানার চেষ্টা করি। আপনারা অনেকে বেট৩৬৫ এর কথা শুনেছেন, আমি আজ যেটা নিয়ে আলাপ করবো সেটা www.moneylogic.net এবং পেমেন্টও দেয় বিকাশে। ১০০% গ্যারান্টেড।

সেখানে আপনাকে তিনটি আইডি করতে হবে। প্রতি আইডি আপগ্রেড ফি ২০ডলার। সুতরাং তিনটি আইডি আপগ্রেড করতে লাগবে ৬০ডলার। আপনি আপনার ২য় এবং ৩য় আইডিতে খেলা ধরবেন। এবার আসুন খেলা কিভাবে ধরবেন, মনে করেন আজ একটি খেলা হবে। ভারত বনাম শ্রীলংকা। ২য় আইডিতে খেলা ধরবেন ভারতের পক্ষে আর ৩য় আইডিতে খেলা ধরবেন শ্রীলংকার পক্ষে। একটা পক্ষ জিতবে আর একটা পক্ষ হারবে। মনে করে ভারত জিতলো আপনার ২য় আইডিতে হবে ২০ডলার। আর শ্রীলংকার হারার কারনে আপনার ৩য় আইডি হবে  ০ ডলার।

তো লাভের লাভ কি হলো ?
এবার আসুন লাভ নিয়ে আলোচনা করি। যখন আপনি ২য় আইডিতে খেলা ধরেছেন আপনার প্রথম আইডিতে বোনাস চলে গেছে .৫0 ডলার এবং ৩য় আইডিতে খেলা ধরার সাথে সাথে আপনার প্রথম আইডিতে(প্রথম আইডি হলো: মাদার) আবার বোনাস চলে গেছে .৫0 ডলার। মোট ১ ডলার । ১০ ডলার হলে বিকাশে পেমেন্ট।

মোট কত টাকা লাগবে ?

মোট ছয়টি প্যাকেজ আছে, পর্যায়ক্রমে ১নং প্যাকেজ থেকে শুরু করতে হবে:

প্যাকেজ নং ১ :- তিনটা আইডি আপগ্রেড ফি ২০x৩=৬০ ডলার এবং দুটি খেলা ২০ডলার (প্রতি খেলা১০ডলার করে)। মোট ৮০ডলার। যা টাকার অংকে দাড়ায় ৮০ডলারx৮০টাকা=৬,৪০০টাকা। ইনকাম হবে প্রতিদিন ১ ডলার অর্থাৎ ৭০ টাকা। ১০ডলার হলে উইথড্রয়াল এবং আপনি ২নং প্যাকেজের জন্য কোয়ালিফাই। ইচ্ছে করলে পরবর্তী প্যাকেজ নিতে পারেন।

প্যাকেজ নং ২ :- তিনটা আইডি আপগ্রেড ফি ২০x৩=৬০ ডলার এবং দুটি খেলা ৪০ডলার (প্রতি খেলা২০ডলার করে)। মোট ১০০ডলার। যা টাকার অংকে দাড়ায় ১০০ডলারx৮০টাকা=৮,০০০টাকা। ইনকাম হবে প্রতিদিন ২ ডলার অর্থাৎ ১৪০ টাকা। ২০ডলার হলে উইথড্রয়াল এবং আপনি ৩নং প্যাকেজের জন্য কোয়ালিফাই। ইচ্ছে করলে পরবর্তী প্যাকেজ নিতে পারেন।

প্যাকেজ নং ৩ :- তিনটা আইডি আপগ্রেড ফি ২০x৩=৬০ ডলার এবং দুটি খেলা ৬০ডলার (প্রতি খেলা৩০ডলার করে)। মোট ১২০ডলার। যা টাকার অংকে দাড়ায় ১২০ডলারx৮০টাকা=৯,৬০০টাকা। ইনকাম হবে প্রতিদিন ৩ ডলার অর্থাৎ ২১০ টাকা। ৩০ডলার হলে উইথড্রয়াল এবং আপনি ৪নং প্যাকেজের জন্য কোয়ালিফাই। ইচ্ছে করলে পরবর্তী প্যাকেজ নিতে পারেন।

প্যাকেজ নং ৪ :- তিনটা আইডি আপগ্রেড ফি ২০x৩=৬০ ডলার এবং দুটি খেলা ৮০ডলার (প্রতি খেলা৪০ডলার করে)। মোট ১৪০ডলার। যা টাকার অংকে দাড়ায় ১৪০ডলারx৮০টাকা=১১,২০০টাকা। ইনকাম হবে প্রতিদিন ৪ ডলার অর্থাৎ ২৮০ টাকা। ৪০ডলার হলে উইথড্রয়াল এবং আপনি ৫নং প্যাকেজের জন্য কোয়ালিফাই। ইচ্ছে করলে পরবর্তী প্যাকেজ নিতে পারেন।

প্যাকেজ নং ৫ :- তিনটা আইডি আপগ্রেড ফি ২০x৩=৬০ ডলার এবং দুটি খেলা ১০০ডলার (প্রতি খেলা৫০ডলার করে)। মোট ১৬০ডলার। যা টাকার অংকে দাড়ায় ১৬০ডলারx৮০টাকা=১২,৮০০টাকা। ইনকাম হবে প্রতিদিন ৫ ডলার অর্থাৎ ৩৫০ টাকা। ৫০ডলার হলে উইথড্রয়াল এবং আপনি ৬নং প্যাকেজের জন্য কোয়ালিফাই। ইচ্ছে করলে পরবর্তী প্যাকেজ নিতে পারেন।

প্যাকেজ নং ৬ :-তিনটা আইডি আপগ্রেড ফি ২০x৩=৬০ ডলার এবং দুটি খেলা ২০০ডলার (প্রতি খেলা১০০ডলার করে)। মোট ২৬০ডলার। যা টাকার অংকে দাড়ায় ২৬০ডলারx৮০টাকা=২০,৮০০টাকা। ইনকাম হবে প্রতিদিন ১০ ডলার অর্থাৎ ৭০০ টাকা। ১০০ডলার হলে উইথড্রয়াল ।

এভাবে লাইফটাইম ইনকাম করতে পারবেন।

 

প্রতিদিন ১ থেকে ১০ ডলার  করুন অর্থাৎ মাসে ৩০ ডলার থেকে ৩০০ ডলার যা বাংলাদেশী টাকায় ২১০০টাকা থেকে ২১০০০ টাকা।

প্রতি দিন বিকাশে পেমেন্ট। ১০০% গ্যারান্টেড।

আগ্রহীগন যোগাযোগ করতে পারেন, সার্বিক সহযোগীতা করা হবে: 0 1 6 8 4 6 3 9 6 6 7 ( যারা বাজি ধরে সেইফমুডে ইনকাম করতে  চান শুধু মাত্র তারাই যোগাযোগ করবেন, অযথা ফোন করে বিরক্ত করবেন না ।)


মন্তব্য দিনঃ

comments

About the author

arefin

arefin

Permanent link to this article: http://techtweets.com.bd/uncategorized/arefin/72518

মন্তব্য করুন