«

»

arefin

Bet365 ?

খেলা দেখুন আর আয় করুন ৭০০ টাকা প্রতিদিন।

আমরা প্রতিনিয়ত খেলা দেখি এবং বাজি ধরে থাকি। বাজির নিয়ম হলো একপক্ষ জিতবে আর একপক্ষ হারবে। আমি আজ আপনাদের কাছে এমন একটা বাজির কথা বলবো যেখানে জিতলেও টাকা হারলেও টাকা। অবাক হলেন ?

আসুন, বিস্তারিত জানার চেষ্টা করি। আপনারা অনেকে বেট৩৬০ এর কথা শুনেছেন, আমি আজ যেটা নিয়ে আলাপ করবো সেটা www.moneylogic.net এবং পেমেন্টও দেয় বিকাশে। ১০০% গ্যারান্টেড।

সেখানে আপনাকে তিনটি আইডি করতে হবে। প্রতি আইডি আপগ্রেড ফি ২০ডলার। সুতরাং তিনটি আইডি আপগ্রেড করতে লাগবে ৬০ডলার। আপনি আপনার ২য় এবং ৩য় আইডিতে খেলা ধরবেন। প্রতি খেলা ১০০ডলার, তাহলে দুটি আইডিতে লাগবে ২০০ডলার।

এবার আসুন খেলা কিভাবে ধরবেন, মনে করেন আজ একটি খেলা হবে। ভারত বনাম শ্রীলংকা। ২য় আইডিতে খেলা ধরবেন ভারতের পক্ষে আর ৩য় আইডিতে খেলা ধরবেন শ্রীলংকার পক্ষে। একটা পক্ষ জিতবে আর একটা পক্ষ হারবে। মনে করে ভারত জিতলো আপনার ২য় আইডিতে হবে ২০০ডলার। আর শ্রীলংকার হারার কারনে আপনার ৩য় আইডি হবে ০ডলার। তো লাভের লাভ কি হলো ?

এবার আসুন লাভ নিয়ে আলোচনা করি। যখন আপনি ২য় আইডিতে খেলা ধরেছেন আপনার প্রথম আইডিতে বোনাস চলে গেছে ৫ডলার এবং ৩য় আইডিতে খেলা ধরার সাথে সাথে আপনার প্রথম আইডিতে আবার বোনাস চলে গেছে ৫ ডলার। মোট ১০ ডলার । অর্থাৎ আপনার আয় হলো ৮০০ টাকা ১০% সার্ভিস চার্জ বাদ দিলে হয় ৭২০টাকা। আপনি যদি বিকাশে পেমেন্ট নেন, বিকাশ ফি ২০টাকা। আপনার প্রতিদিনের নেট আয় ৭০০টাকা। এভাবে আপনি প্রতি দিন দুটি করে খেলা ধরে ১০ডলার/৭০০টাকা আয় করতে পারেন।

মোট কত টাকা লাগবে ?
তিনটা আইডি আপগ্রেড ফি ২০x৩=৬০ ডলার এবং দুটি খেলা ২০০ডলার (প্রতি খেলা১০০ডলার করে)। মোট ২৬০ডলার। যা টাকার অংকে দাড়ায় ২৬০ডলারx৮০টাকা=২০,৮০০টাকা।
প্রতি দিন বিকাশে পেমেন্ট। সার্ভিস চার্জ ১০% + বিকাশ চার্জ প্রতি হাজারে২০টাকা করে।
আগ্রহীগন যোগাযোগ করতে পারেন, সার্বিক সহযোগীতা করা হবে: 0 1 6 8 4 6 3 9 6 6 7

 

 


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

এক কাপ চা
“মাত্র ১ মাসে অনর্গল ইংরেজিতে কথা বলুন” (ইংরেজি ভাষা না শিখলেও পদ্ধতিটা একবার দেখুন ভালো লাগবে কথা দ...
আপনাকে আর মোবাইল রিচার্জ করতে হবে না (স্বপ্ন নয়,সত্যি)১০০০%গ্যারান্টিড
Diploma in Engineering Exam routine-2013
রবি বন্ধ সংযোগে পাচ্ছেন আনলিমিটেড ইন্টারনেট ও সেরা কল রেট অফার ।
অনলাইন Earning এর ০৫ টি উপায়। online- এ আয় করার জন্য সবার জানার দরকার
কোন বিজ্ঞাপন ছাড়া,Full HD 1080p তে দেখুন বাংলাদেশ বনাম ভারতের সব ওয়ানডে ম্যাচ ।

মন্তব্য দিনঃ

comments

About the author

arefin

arefin

Permanent link to this article: http://techtweets.com.bd/uncategorized/arefin/71819

মন্তব্য করুন