«

»

arefin

এবার অনলাইনে ইনকাম হবেই হবে, মাসে 100-300 ডলার ।

আমরা প্রতিনিয়ত সোসালমিডিয়া ব্যাবহার করে থাকি যেমন: ফেইসবুক, ইউটিউব, টুইটার, লিংকদিন ইত্যাদি। কিন্তু আমরা জানি না কিভাবে এসব সোসালমিডিয়া দিয়ে ইনকাম করতে হয়। আজ আমি আপনাদের তেমটি একটি সোসালমিডিয়ার সাথে পরিচয় করিয়ে দেব যেটা ব্যাবহার করে

আপনি মাসে 100 থেকে 300 ডলার ইনকাম করতে পারবেন।
সেটা হলো tsu, যেখানে আপনি সারাদিন ফেইসবুকের মতো আনন্দ করার পাশাপাশি ইনকাম করতে পারেন। সেরকমই একটি সোসালমিডিয়া হলো টিএসইউ। আপনি এখান থেকে প্রতিমাসে 100-300 ডলার ইনকাম করতে পারবেন।

কাজ কি ?
কাজ কিছুই না, ফেইসবুকের মতো-স্ট্যাটাস দেয়া,ছবি পোষ্ট করা, লাইক করা, কমেন্টস করা, শেয়ার করা ইত্যাদি।

কিভাবে জয়েন করবেন ?
www.tsu.co/salmanarefin এই লিংকে ক্লিক করুন, এটি আমার রেফারেল লিংক। আমার রেফারেলে জয়েন করলে আপনাকে কিভাবে কাজ করলে গাইড লাইন দেয়া হবে। লিংকে ক্লিক করার পর ডান পাশে উপরে join এ ক্লিক করুন। একটা ফরম আসবে। ফরমটি পুরন করুন। খেয়ার রাখবেন: ফরমের শেষে Members short code ঘরে salmanarefin আছে কিনা, যদি না থাকে টাইপ করে লিখে দিন। ফরম টি পুরন হয়ে গেলে Join & complete Profile এ ক্লিক করবেন। Join & complete Profile লেখাটি যদি দেখা না যায় তবে Members short code ঘরে salmanarefin এর পর আপনার কারসরটা রাখুন এবং এন্টার বাটন প্রেস করুন। জয়েন কম্পিট হবার পর, আপনার মেইলটি ওপেন করুন তারপর মেইলটি ভেরিফিকেশন কম্পিলিট করুন। মনে রাখবেন। তারপর আপনি আপনার প্রোফাইল পিকচার, কাভারফটো এগুলো সেট করার পর next এ ক্লিক করবেন।

Facebook যেভাবে ব্যাবহার করতে হয় TSU ঠিক একই ভাবে ব্যাবহার করতে হয়, শুধু পার্থক্য এতটুকু যে Facebook এ আপনি কিছু পোস্ট করলে আপনার ফ্রেন্ডরা আপনার পোস্টটিতে লাইক/কমেন্টস/শেয়ার করে এর বিনিময়ে Facebook কিন্তু আপনাকে কিছুই দেইনা, কিন্তু TSU তে আপনার কন পোস্টে যদি কেও লাইক/কমেন্টস করে তাহলেTSUআপনাকে আপনার TSU একাউন্টে ডলার জমা করে দিবে, যখন $১০০/৮,০০০টাকা হবে তখন আপনি ব্যাংক এর মাধ্যমে টাকাটা উঠাতে পারবেন। প্রথম অবস্থায় $১০০ হতে আপনার হয়তো ২/৩মাস সময় লাগবে কিন্তু আপনার যখন বন্ধু বেশি হয়ে যাবে বা ৫০০০ বন্ধু হবে তখন আপনি মাসে $২০০-$৩০০ বা ১৬,০০০ টাকা থেকে ২১,০০০ টাকা পর্যন্ত খুব সহজেই আয় করতে পারবেন।

কতদিন পর ইনকাম পাবেন:
আজকে জয়েন করে কাল থেকে ইনকান পাবেন ? উ: না। ইনকাম পেতে হলে নিয়ম মেনে কমপক্ষে তিন মাস কাজ করতে হবে। তার পর মাসে 100 থেকে 300 ডলার ইনকাম পাবেন।

সর্তকতা:
যারা ধৈর্যহীন, ছটফটে মেজাজের তারা দয়া করে জয়েন করবেন না। এ লিখাটি পরে ইনকামের আশায় আবেগের বশবর্তী হয়েও জয়েন করবেন না। এইমলেস কোন লোক জয়েন করবেন না (আমাদের টার্গেট/এইম: প্রতি মাসে 100 ডলার ইনকাম)।
সহযোগীতা:
টিএসইউতে সঠিকভাবে কাজ করার জন্য আমার সার্বিক সহযোগীতা থাকবে। আমার একটি ফেইসবুক গ্রুপ আছে:Tsu Success Team Bd (এটিমের সকল মেম্বাররা একে অপরকে লাইক কমেনটস দিয়ে সহযোগীতা করে থাকে)।

কাজ সম্পর্কে আরো বিস্তারিত জানতে ভিজিট করুন: www.ourtsu.blogspot.com

আমার কন্ট্রাক্ট নাম্বার: 01831522015

skype: salman_arefin

আমার সাথে যেকোন সময় যোগাযোগ করতে পারবেন।

পেমেন্ট কিভাবে পাবেন:
Tsu থেকে 2 ভাবে টাকা ক্যাশআউট করা যায়:
1. Paypal 2. Bank Transfer (Western Union)
100 ডলার মিনিমাম ক্যাশআউট। (Google Adsense এর মতই)
আপনার একাউন্টে 100 ডলার জমা হলে ডলার Western Union থেকে বাংকের মাধ্যমে উঠানোর অপশন পাবেন।
বাংলাদেশের যেকোন ব্যাংক একাউন্টে সেই টাকা আনতে পারবেন। (Dutch Bangla, Sonali, Janata সহ যেকোন ব্যংকে টাকা আসবে যেটাতে আপনার একাউন্ট আছে Tsu থেকে ক্যাশআউট দেবার সময় সেই Western Union ব্যংক একাউন্ট দিবেন)
Western Union সম্পর্কে জানতে আপনার নিকটস্থ বাংকে যোগাযোগ করুন অথবা Google এ সার্চ দিয়ে নিকটস্থ Western Union এজেন্টদের সাথে যোগাযোগ করুন ।

Tsu তে 100 ডলার হলে তোলা যায় আর 100 ডলার করতে অনেক সময় লাগবে(নিয়ম মেনে কাজ করলে, তিন মাস লাগবে)এটা যেমন সত্য তেমনি এমন একদিন আসতে পারে প্রতিমাসেই 100-300 ডলার আয় হতে পারে। ফাউন্ডেশন করতে যতটা সময় লাগে, এই আর কি।
আজাইরা ফেইসবুকিং করতে গিয়ে আমাদের কোন জ্বালা র্সষ্টি হয় না, যখনই কেউ ইনকামের কথা বলবে তখনি জ্বালা শুরু হয়ে যাবে। আমি আবারো বলছি, কোন জ্বালা যন্ত্রনা ওয়ালা কোন লোক জয়েন করবেন না। আমার এলেখাটি পড়ে কারো কারো খারাপ লাগতে পারে, কিচ্ছু করার নাই। কিছু কিছু লোক পোষ্ট পড়েই জয়েন করে ফেলে তারপর তার আর দেখা পাওয়া যায় না। তিন মাস বা ছয় মাস পর কেউ যখন তাকে টিএসইউর কথা বলে তখন তিনি কি বলেন: “ টিএসইউতে তিন মাস আগে জয়েন করেছিলাম একটাকাও ইনকাম পাই নাই।” উনি যে কাজ করেন নাই তা বলেন না।
আমি এবং অামার টিম মেম্বাররা সফলতার সাথে কাজ করে যাচ্ছি। ইচ্ছে করলে আপনিও কাজ করে সফল হতে পারেন।


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

বিজয় সফটওয়্যারে ট্রোজান : গোপনে গ্রাহকের তথ্য চুরি করছেন মোস্তফা জব্বার!
আপনার ওয়েবসাইট বা ব্লগের জন্য সব ধরনের HTML কালার কোড (PDF ফাইল মিস কইরেন)
জেনে নিন ছোটদের জন্য গুগলের থেকে পাওয়া আজানা কিছু সেবা ।
এইচ এস সি পরীক্ষার রেজাল্ট ২০১৫ সকল বোর্ডের ফলাফল দেখুন এখান থেকে।
ফ্রি পাওয়ার ব্যাংক
বিশ্ব সেরা অকশন কোম্পানী, যেখানে সাইন আপ করলেই পাবেন ১২০ডলার ইনস্টান্ট আর লাইফ টাইম ইনকাম।
MateClix কি ?MateClix থেকে আয় করুন প্রতিদিন 5 ডলার৷20,000 মেম্বার হওয়ার আগেই Register করে নিয়ে নিন F...

মন্তব্য দিনঃ

comments

About the author

arefin

arefin

Permanent link to this article: http://techtweets.com.bd/uncategorized/arefin/70167

2 comments

  1. extremectg
    extremectg

    Why You Are No Write Article In Bangladeshi Newspapers
    Because There are Too Many People Are Didn’t Come To Internet Umbrella . Your Post Is Good & Helpful .Thank you.

  2. arefin
    arefin

    Dear,
    extremectg
    Thanks for your nice comments.

মন্তব্য করুন