«

»

Mamun

Shareyt.com এর মাধ্যমে অনলাইনে আয়

facebook, twitter, google+ , youtube, pinterest,  diigo, delicious, linkedin, instagram, etsy, imdb, vimeo,tumblr, stumbleupon, bizsugar এই সকল সাইটগুলো like/ follow/visit করে বা micro job করে Shareyt.com এর মাধ্যমে খুব সহজেই আয় করুন।

ছাত্রছাত্রীদের ক্ষেত্রে খুবই ভাল একটি সাইট । কারন এখান থেকে সহজেই income করা যায় ।

এখানে একটি pc দিয়ে  একটির বেশি একাউন্ট খোলা যাবেনা। টাকা তুলতে পারবেন Payza বা bKash এর মাধ্যমে। নিচের লিংকে গিয়ে ফ্রী

Registration করুন।

http://shareyt.com/?r=139648

এরপর Email Verify করে  Log In করুন। email এর Inbox এ Verify message না পেলে Spam option এ খুজুন । ShareYT Account খুলতে গেলে অনেকের IP used দেখাতে পারে। সেক্ষেত্রে, visit করুন http://hideipproxy.com/ .

ShareYT তে  Account খোলা হয়ে গেলে Log in করার পর Earn Coins এ ক্লিক করুন। Earn Coins থেকে Facebook,  twitter, google plus, you tube বা যে Option থেকে আয় করতে চান তা সিলেক্ট করুন। আপনার Facebook account  Log in করুন এরপর Earn Coins থেকে facebook সিলেক্ট করলে কতগুলো Facebook page এর লিংক আসবে, page গুলো Like, follow / share করে Confirm করুন। প্রতিটি page লাইকের জন্য আপনি নির্দিষ্ট পরিমান Coin পাবেন। Fb page সব লাইক / শেয়ার / ফলো করা শেষ হলে Page টি Refresh করুন আবার কিছু fb page এর লিংক দেবে আবার আগের মত লাইক / শেয়ার / ফলো করুন। এভাবে সব কয়টি fb page এর কাজ শেষ হলে Earn Coin থেকে twitter, you tube বা অন্য কোনো Section select করুন। সেখান থেকে যে কাজ দেবে তা সমাপ্ত করুন তাহলে ওই কাজের জন্য নির্দিষ্ট Coin আপনার Account এ জমা হবে। সব কয়টি সাইটে Account থাকলে প্রতিটি সেকশন থেকেই আয় করতে পারবেন এতে আয় বেশি হবে।

Shareyt.com এ টাকার অঙ্ককে Point হিসেবে প্রকাশ করা হয়। যত বেশি Point কালেকট করবেন Level তত বারবে। কাজও বেশি পাবেন। Reference এর মাধ্যমেও Point বাড়ানো যায়।  1000 coin = 1$.  বাংলাদেশিরা Bkash এর মাধ্যমে Cashout করতে পারবেন।  উপরের   সব কয়টি সাইটে যদি আপনার Account থাকে তাহলে Earn Coins এর প্রতিটি সেকশন থেকেই আপনি আয় করতে পারবেন।

কাজ করার সময় আপনার Facebook, Twitter, google plus অথবা others account গুলো log in করতে হবে । কিছু দিন পর আপনি Referral Link  পাবেন কাউকে জয়েন করাতে পারলে সেখান থেকে আপনার 100% income হবে । সঠিকভাবে কাজ করলে daily activity bonus থেকেও coin earn করা যায় ।

Shareyt.com এর সেটিং এ গিয়ে আপনার সেটিং সম্পূর্ণভাবে পূরণ করুন। সেটিং এ কিছু সাইট এর user name, profile link অথবা profile URL  link  চেয়েছে সেগুলো সম্পূর্ণভাবে পূরণ করুন। প্রায় সবারই ফেসবুক আর টুইটার ছাড়া আর কোনো অ্যাকাউন্ট নেই।  নিচে সাইটগুলোর লিংক দেওয়া আছে, সে গুলো তে একাউন্ট খুলে নিন আর Username গুলো Setting এ দিয়ে Save করুন।

MENU OPTION থেকে promot/refer-help youreself থেকে আপনার রেফার লিংক দিয়ে 15 থেকে ২0 জন কে বা তাঁরও বেশি জন কে জয়েন করান, কিন্তু তারা যেন অ্যাক্টিভ থাকে।

www.folkd.com

www.imdb.com

www.vimeo.com

www.instagram.com

 

আমার fb এবং e-mail : https://www.facebook.com/mamun.tipu.1

mmun0443@yahoo.com


মন্তব্য দিনঃ

comments

About the author

Mamun

Mamun

Permanent link to this article: http://techtweets.com.bd/uncategorized/almamun0171/68650

মন্তব্য করুন