«

»

মিডরেঞ্জ ফোন Samsung Galaxy J6+ ও Samsung Galzxy J4+ এর স্পেসিফিকেশন ও দাম জেনে নিন

স্যামসাং তাদের Galaxy J সিরিজ এর দুইটি মিডরেঞ্জ ফোন Samsung Galaxy J6+ ও Samsung Galzxy J4+ লঞ্চ করল। আগামী ২৪ সেপ্টেম্বর এটি ভারতে লঞ্চ হবে। কিন্তু কবে বাংলাদেশ এ লঞ্চ হবে সেটি জানা যায় নি। ভারতে এই ফোন টি অ্যামাজন থেকে কিনা যাবে। এরই মধ্যে ফোনগুলোর কিছু ফিচার জানা গেছে। চলুন Samsung Galaxy J6+ ও Samsung Galzxy J4+ এর স্পেসিফিকিশন এবং দাম জেনে আসি।

Samsung Galaxy J6+ স্পেসিফিকেশন

 

স্যামসাঙ এর এই মোবাইলটি চলবে Android Oreo 8.1 অপারেটিং সিস্টেম। আর থাকছে স্যামসাঙ এর Infinity Display। ডিসপ্লে এর সাইজ হবে ৬ ইঞ্চি HD+ Display।

দুইটি ভিন্ন ভেরিয়েন্ট এ পাওয়া যাবে এই ফোনটি ৩ জিবি/৪ জিবি রেম এবং ৩২ জিবি/৬৪ জিবি স্টোরেজ। সামনে থাকবে একটি ৮ মেগাপিক্সল ক্যামেরা ও পিছনে থাকবে একটি ১৩ ও ৫ মেগাপিক্সল ক্যামেরা।

প্রসেসর ব্যবহার করা হয়েছে কোয়াডকোর প্রসেসর। এতে থাকবে ৩.৫ মিমি. হেডফোন জেক। Samsung Galaxy J6+ এ ব্যাটারি ব্যবহার করা হয়েছে ৩৩০০ mAh।

এই স্মার্টফোনটির দাম পড়বে 239 ইউরো যা প্রায় 20০০০ টাকা।

আপনার স্যামসাঙ মোবাইল টি অরজিনাল কিনা জানতে এখানে ক্লিক করুন

 

 

Samsung Galzxy J4+ এর স্পেসিফিকেশন

 

Samsung Galzxy J4+ এও ব্যবহার করা হয়েছে ৬ ইঞ্চি ইনফিনিটি ডিসপ্লে। এটি চলবে Android Oreo 8.1 অপারেটিং সিস্টেমে। এটিও দুইটি ভিন্ন ভেরিয়েন্ট এ বাজারে আসছে । এই ফোনটিতে থাকবে ২ জিবি/৩ জিবি রেম এবং ১৬ জিবি/৩২ জিবি স্টোরেজ নিয়ে।

সামনে থাকবে একটি ৫ মেগাপিক্সল ক্যামেরা ও পিছনে থাকবে ১৩ মেগাপিক্সল এর ক্যামেরা । সাথে থাকবে একটি LED Flash।

ফোনটিতে ব্যাটারি ব্যবহার করা হয়েছে ৩৩০০ mAh .

এই স্মার্টফোনটির দাম পড়বে ১৮৯ ইউরো যা প্রায় ১৬০০০ টাকা।

এরকম আরো পোস্ট পেতে আমাদের সাইট The Tech Tube Bd ঘুরে আসতে পারেন।


মন্তব্য দিনঃ

comments

About the author

The Tech Tube bd

Permanent link to this article: http://techtweets.com.bd/tutorials/the-tech-tube-bd/82317

1 ping

  1. মিডরেঞ্জ ফোন Samsung Galaxy J6+ ও Samsung Galzxy J4+ এর স্পেসিফিকেশন ও দাম জেনে নিন – BD Tech Master

    […] (function(d, s, id) { var js, fjs = d.getElementsByTagName(s)[0]; if (d.getElementById(id)) return; js = d.createElement(s); js.id = id; js.src = "http://connect.facebook.net/en_US/sdk.js#xfbml=1&appId=352123764801079&version=v2.0"; fjs.parentNode.insertBefore(js, fjs); }(document, 'script', 'facebook-jssdk')); (adsbygoogle = window.adsbygoogle || []).push({}); Source link […]

মন্তব্য করুন