«

»

গুগল এডসেন্স এর মত সেরা একটিসাইট, এ্যড ইউনিট ব্লগ থাকলে আয় হবেই

বন্ধুরা আপনারা সকলে কেমন আছেন । আশাকরি ভাল আছেন ।

ব্লগিং দুনিয়ায় গুগল এডসেন্স মানি ম্যাকিং মিরাকেল।  কিন্তু আপনি যদি গুগল এডসেন্স এ্যড না পান। অথ্যাৎ আপনার এপ্লিকেশান যদি তারা এপ্রুভড না করে সেক্ষেত্রে আপনার কি করার আছে?

হতাশ হয়ে বসে থাকলেতো চলবে না। আর সেজন্যই আপনাকে বিকল্প পদ্ধতি বেছে নিতে হবে। আপনি বিকল্প পদ্ধতি দ্বারাও প্রচুর আর্ণ করতে পারেন। এমনই সেরা ও বেস্ট পেয়িং বিকল্প এ্যাড সাইটের সাথে পরিচয় করিয়ে দিতে আজকের এই টিউটোরিয়াল।

বন্ধুরা আজ আমি আপনাদেরকে এমন একটি সাইটের কথা বলবো যে সাইটির মাধ্যমে আপনি অর্থ উপার্জন এবং আপনি আপনার সাইটের বিজ্ঞাপন খুব সহজেই দিতে পারবেন । তাছাড়া এই সাইটটির সব চাইতে ভাল গুণ হল আপনি যদি এই সাটটি থেকে ইনকাম করা অর্থ ক্যাশআউট করতে চান তবে সেটি আপনি খুব সহজে 2  সিস্টেমে পেমেন্ট নিতে পারবেন । যেমনঃ পেইজা, পেপাল

আবার এই সাইটির আর একটি সুবিধা হল আপনি যদি এই সাইটে বিজ্ঞাপন দিতে চান তবে আপনি পেইজা, পেপাল বা এডমিনের সঙ্গে সরাসরি মেইলের মাধ্যমে যোগাযোগ করে  পেমেন্ট দিয়ে বিজ্ঞাপন দিতে পারবেন ।
10 ডলার হলেই টাকা উঠাতে পারবেন।এবং 3 টির ও বেশি এ্যড এক পেইজে দিতে পারবেন।প্রতি এ্যড এ ভিজিটররা কিলক করলে 0.1 থকে 1 ডলারও আপনি পেতে পারেন।তাহলে দ্রুত regestration করে নিন নিচের ব্যানারে Clik করে।

720x90 গুগল এডসেন্স এর মত সেরা একটিসাইট, এ্যড ইউনিট ব্লগ থাকলে আয় হবেই।

কোন সমস্যা হলে DEMO দেখতে পারেন আমার BLOG এ।


মন্তব্য দিনঃ

comments

About the author

shantu552

Permanent link to this article: http://techtweets.com.bd/tutorials/shantu552/34997

মন্তব্য করুন