«

»

এখন থেকে অনলাইনেই সম্পাদন করুন এমএস ওয়ার্ড, এক্সেল ইত্যাদি এর সকল কাজ

Google-এর QuickOffice মোবাইল অ্যাপ্লিকেশন এখন একটি Google অ্যাকাউন্ট দিয়ে সবাই বিনামূল্যে ব্যবহার করতে পারবে।গুগল QuickOffice ব্যবহারকারীরা তাদের মোবাইল ডিভাইসে মাইক্রোসফট অফিস ফাইল দেখতে এবং সম্পাদনা করতে দেয়

যে একটি অ্যাপ্লিকেশন. পূর্বে, app টি শুধুমাত্র ব্যবসা গ্রাহকদের জন্য Google Apps বিনামূল্যে, এবং অন্য সবাই প্রো সংস্করণে জন্য $ 14.99 বা স্বপক্ষে এইচডি সংস্করণের জন্য $ 19.99 দিতে ছিল.

এখন ছাত্র, ব্যবসা, অলাভজনক, সরকার ও ভোক্তাদের সমস্ত গুগুল প্লে উপর এবং অ্যাপ স্টোর মধ্যে বিনামূল্যে জন্য অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন. ব্যবহারকারীরা কেবল তাদের আইফোন, রহমান, অ্যানড্রইড ফোন বা ট্যাবলেট উপর সম্পাদনা মাইক্রোসফট অফিস এক্সেল, শব্দ এবং পাওয়ার পয়েন্ট ফাইল শুরু করতে তাদের Google অ্যাকাউন্ট দিয়ে সাইন ইন করতে পারেন.

“Quickoffice এখন একটি ওভার বছরের জন্য Google পরিবারের একটি অংশ হয়েছে, এবং আমরা আপনাকে কাজ ড্রাইভের মধ্যে করাতে জন্য এটি সহজ তৈরীর উপর দৃষ্টি নিবদ্ধ করা হয়েছে করেছি – কোন ব্যাপার কি আপনার সাথে কাজ করতে হবে ডকুমেন্টের ধরন,” অ্যালেন ওয়ারেন বলেন, , একটি ব্লগ ​​পোস্টে Google ড্রাইভ এ ইঞ্জিনিয়ারিং ভিপি.

“Google ডক্সে পুরোনো ফাইল রূপান্তর, শীট এবং স্লাইড এখনও ভাগ এবং একসঙ্গে কাজ করার সবচেয়ে সহজ উপায়, এবং আমরা আপনাকে চেহারা ভাল রূপান্তর ফাইল করতে প্রতিদিন কাজ করছি.”

Quickoffice Google ড্রাইভ সাথে একত্রিত করা হয়, তাই ব্যবহারকারীদের ডিভাইস জুড়ে তাদের ফাইল অ্যাক্সেস করতে পারেন. . জিপ ফোল্ডার তৈরি ও এক্সেল এবং পাওয়ার পয়েন্ট ফাইল চার্ট দেখতে ক্ষমতা সহ নতুন বৈশিষ্ট্য একটি সংখ্যা আছে.

 

নতুন সংস্করণে আপগ্রেড করার জন্য একটি আপডেট বিজ্ঞপ্তি বর্তমানে ব্যবসা app এর জন্য Google Apps এর জন্য Quickoffice ব্যবহারকারীদের কাছে পাঠানো হবে.

এছাড়াও Google এটা 26 সেপ্টেম্বর 2013 আগে নতুন Google Quickoffice সাথে তাদের Google অ্যাকাউন্টে লগ যারা ​​Google ড্রাইভ একাউন্টে বিনামূল্যের সঞ্চয়ের 10GB যোগ হবে.

 


মন্তব্য দিনঃ

comments

About the author

gmmahfuz

Permanent link to this article: http://techtweets.com.bd/tutorials/gmmahfuz/47473

মন্তব্য করুন