«

»

আপনি বিস্বস্তও ভাল মানের এ্যাড নেটওয়ার্ক খুজছেন ! তাহলে এই পোষ্টটি আপনার জন্য

আশা করছি আপনি অনেক অনেক ভাল আছেন! আজকে আপনার সামনে ভিন্ন ধরণেরি একটি পোষ্ট নিয়ে হাজির হয়েছি। আশা রাখছি এই পোষ্টের মাধ্যমে আপনি অব্শ্যই উপকৃত হবেন।

ব্লগ বা সাইট থেকে আয়ের অনেক উপায় আছে যার মধ্যে ১টা হল সাইটে বিজ্ঞাপন প্রদর্শন করে আয় করা। আপনার সাইটে যদি আপনি এড পাবলিশ করে আয় করতে চান তাহলে আপনাকে যেকোনো এড নেটওয়ার্ক এর সাথে জড়িত থাকতে হবে। তারা আপনার সাইটে এড দিবে আর আপনি তা পাবলিশ করে আয় করবেন।

এড নেটওয়ার্ক এর জগতে এডসেন্স এর উপর কেউ নাই। কিন্তু বর্তমান সময়ে এডসেন্স হল সোনার হরিন। এপ্রুভ হওয়ার আগে ঝক্কি ঝামেলার কথা তো সবাই জানেন, আর এপ্রুভ হওয়ার পর এটাকে টিকিয়ে রাখা হল আরও বড় ঝামেলার। দেখা যায় অনেকেই শত্রু বেশে আপনার সাইটে ঢুকে আপনারে এ্যাডে উলটা পাল্টা ক্লিক করে আপনার এডসেন্স এর বারোটা বাজিয়ে দিবে। আর যদি ব্যান খান তাহলে যা কামাইছেন সবই গেল। এই সব কারনে আমি এডসেন্স ব্যবহারে কখনোই আগ্রহি ছিলাম না।

আমরা যারা ব্লগিং করি তারা অনেক সময় হতাশ হয়ে পরি, অনেক পরিশ্রম করেও অর্থ উপার্জন করতে পারি না। তাই আপনাদের সামনে একটি বিস্বস্তও ভাল মানের এ্যাড নেটওয়ার্ক নিয়ে হাজির হয়েছি। বিকাশের মাধ্যমে পেমেন্ট তোলা যায় ।

আজ আপনাদের সাথে একটি GhasForing Ad Network এর সাথে পরিচয় করিয়ে দিব যা দিয়ে আপনি ইনকাম করতে পারবেন, আর আয়ের পরিমাণটাও একটু বেশী। ইচ্ছে করলে অপনি রেফারাল লিংক শেয়ার করে আয় করতে পারেন, আপনি ইচ্ছে করলে রেফারেল লিংক শেয়ার করে বা ব্লগ পোষ্ট করে ইনকাম করতে পারেন, প্রতি রেফারালে দেয় ৫ ডলার মানে আপনার রেফারাল লিংক এর মাধ্যমে কেউ রেজিষ্ট্রেশন করে এ্যাড কোড তার সাইটে বসালেই আপনি পাবেন ৫ ডলার। আর ২০ ডলার হলেই আপনি বিকাশের মাধ্যমে উত্তোলন করতে পারবেন।

এই ওয়েবসাইট্টির সবচেয়ে বড় সুবিধা হচ্ছে এই ওয়েবসাইটের ইনকামকৃত ডলার দিয়ে আপনি আপনার ওয়েবসাইটের প্রচারণা করতে পারবেন।

কিভাবে ইনকাম করবেন:

প্রথমে এখান থেকে sign up লিংকে ক্লিক করে রেজিষ্ট্রেশন করুন E-mail ভেরিফিকেশন করে নিন।

তারপরে লগিন করে আপনি যে সাইটে এ্যাড দিতে আগ্রহী সেই সাইটটি এ্যাড করুন আর এ্যাড কোড নিয়ে আপনার সাইটে বসান। এডমিন প্যানেল থেকে এপ্রুভ হলেই আপনার সাইটে এ্যাড শো হবে। তবে একই আইপি থেকে এ্যাডে বার বার ক্লিক করবেন না, তাহলে আপনার একাউন্ট ব্যান হতে পারে।

$20 USD হলেই – বিকাশ, পেইজা, পেইওনিয়ার এবং স্ক্রিল এর মাধ্যমে টাকা উত্তলোন করতে পারবেন।

ধন্যবাদ

সবাই ভাল থাকবেন, লেখার ভিতরে ভূল হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। আর কমেন্টস করতে ভূলবেন না।

গুড বাই


মন্তব্য দিনঃ

comments

About the author

tarikulsr7

Permanent link to this article: http://techtweets.com.bd/tips-tricks/tarikulsr7/80318

মন্তব্য করুন